[View Page in English] 

শাওমি মোবাইল ঘড়িঃ অনলাইনে শাওমি স্মার্ট ওয়াচ কিনুন বাংলাদেশ থেকে

একটা সময় ছিল যখন মেয়েদের হাতঘড়ি বা ছেলেদের ঘড়ি বলতে শুধু বর্তমান সময় দেখাকে বোঝানো হত। কিন্তু সময়ের পরিক্রমায় তৃতীয় বিশ্বে প্রযুক্তির অগ্রগতির সঙ্গে তাল মিলিয়ে বিভিন্ন বিখ্যাত কোম্পানী বাজারে ছেড়েছে বিভিন্ন মডেলের আধুনিক স্মার্টওয়াচ (Smartwatch)। এখন ঘড়ি শুধুই একটা সময় চেনানোর যন্ত্র না; বরং মানুষের জীবনই হয়ে উঠছে ঘড়ি কেন্দ্রিক। সময় দেখার পাশাপাশি স্মার্টফোনের প্রায় সকল ফিচারই এখন পাওয়া যাচ্ছে ছোট্ট এই স্মার্টওয়াচ ডিভাইসে। কল করা থেকে শুরু করে কি নেই এখন স্মার্টওয়াচে? হাল ফ্যাশনের অন্যতম প্রধান এই অনুষঙ্গ আজ মানুষের হাতে হাতে। আধুনিক প্রযুক্তিকে ব্যবহার করে মানুষের জীবন হয়ে উঠেছে আজ সহজ থেকে সহজতর। সময় দেখার বাইরেও আপনার স্মার্ট ফোন থেকে খুব এমারজেন্সি একটা নোটিফিকেশন চেক করা দরকার বা ক্যামেরায় খুব দ্রুত একটা শট নেওয়া দরকার, এমন অগণিত কাজ ফোন বের করার আগেই হাতের স্মার্ট ঘড়ি দেখে খুব সহজেই এখন সেরে নিতে পারছেন। স্মার্ট ঘড়ির এমন সব নানাবিধ দরকার এর কারনে এখন এই স্মার্ট ডিভাইসের দেশীয় বাজারকে আরো বেশি সহজলভ্য করে তোলা হয়েছে। দারাজ বাংলাদেশ থেকে জনপ্রিয় শাওমি (Xiaomi) ব্র্যান্ডের দারুন সব স্মার্টওয়াচ অনলাইনে কিনুন এখন সহজেই। শাওমি একটি চীনা প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান, যারা বিশ্বব্যাপী ইলেক্ট্রনিক ডিজাইন এবং উন্নত প্রযুক্তির স্মার্টওয়াচ বাজারজাতকরণ করে থাকে। বিশ্বব্যাপী শাওমি স্মার্টওয়াচ (Xiaomi Smartwatch) লক্ষ লক্ষ স্মার্টওয়াচ ব্যবহারকারীদের কাছে এখন বিপুল জনপ্রিয়। বাংলাদেশের গ্রাহকদের কাছেও অন্যান্য জায়গার মত শাওমি স্মার্টওয়াচ অনেক জনপ্রিয়। ওয়াই-ফাই প্রযুক্তির উপর ভিত্তি করে সর্বপ্রথম বিশ্বখ্যাত স্মার্টওয়াচ নির্মাতা কোম্পানী শাওমি আকর্ষনীয় সব ডিজাইনের স্মার্টওয়াচ বাজারে ছেড়েছে এবং সারা বিশ্ব জুড়েই শাওমি স্মার্টওয়াচ গুলো তার নিজস্ব ফিচার ও ফাংশনের জন্য অনন্য হয়ে আছে।

শাওমি স্মার্ট ঘড়ির স্মার্ট কালেকশনঃ ফ্যাশনেবল স্মার্ট ঘড়ি

দেশে স্মার্ট ঘড়ির এমন জনপ্রিয়তার এই দিনে এখন এগিয়ে আছে দেশের অনলাইন পোর্টাল সমূহও, যেখানে কোন প্রকার সন্দেহ ছাড়াই দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং প্লাটফর্ম দারাজ বাংলাদেশ এগিয়ে আছে অসম্ভব ব্যাবসা সফলতা ও জনপ্রিয়তা দিয়ে। বর্তমানে দারাজের স্মার্ট ঘড়ির কালেকশনে বরাদ্দ রাখা হয়েছে স্বনামধন্য ব্র্যান্ড শাওমির বিভিন্ন ধরণের স্মার্ট ঘড়ির এক বিশাল কালেকশন। এখন শাওমি এন্ড্রোয়েড স্মার্ট ঘড়ি দারাজে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ডিজাইন ও ব্যাপক বৈচিত্র্যের মোড়কে। দেশে ব্যাপক মাত্রায় প্রযুক্তিগত উৎকর্ষতার কারনে মানুষ এখন ভ্রমণে বা শরীরকে ঠিক রাখতে জিমে শাওমি জিপিএস স্মার্ট ঘড়ি ও শাওমি স্পোর্টস স্মার্ট ঘড়ি ব্যবহার করে থাকে। এছাড়া ক্যামেরা ওয়ার্ক অথবা ফোন কল এর জন্য দারাজের কালেকশনে শাওমি ক্যামেরা সহ স্মার্ট ঘড়ি ও শাওমি সিম কার্ড সহ স্মার্ট ঘড়ি ছাড়াও শাওমি ব্লুটুথ স্মার্ট ঘড়ি ও শাওমি স্ক্রীণ টাচ স্মার্ট ঘড়ি তো থাকছেই। ফ্যাশনে নতুনত্ব ধরে রাখতে ফ্যাশনেবল স্মার্ট ঘড়ি হিসেবে শাওমি স্মার্ট ব্রেসলেট ঘড়ি এখন দারাজে বহুল পরিমাণে জনপ্রিয়। এসব স্মার্ট ঘড়ি দারাজ থেকে দেখতে এখন দারাজের শাওমি স্মার্ট ঘড়ির মডেল সমূহকে এক পলক দেখে নিতে পারেন।

শাওমি স্মার্ট ঘড়ি(Xiaomi Smartwatch) দারাজে পাবেন সুলভ মূল্যে - বিশাল ডিসকাউন্ট অফার

দারাজে শাওমি স্মার্ট ঘড়ির কালেকশনে থাকা শাওমি স্মার্ট হাত ঘড়ির দাম(Xiaomi smartwatch price in bd) এখন ক্রেতা সাধারণ এর সক্ষমতার মধ্যেই রাখা হয়েছে। তাই বিভিন্ন ডিজাইন এর এসব শাওমি স্মার্ট ঘড়ি এখন সুলভ মূল্যে ও ব্যাপক ডিসকাউন্ট অফার সহকারে পেতে এখনি দেশের জনপ্রিয় দারাজ ওয়েবসাইট (daraz.com.bd) থেকে আপনার মূল্যবান অর্ডারটি সেরে নিতে পারেন, একই সাথে সাধ্যের মধ্যে সহজলভ্য হোম ডেলিভারি কম সময়ের মধ্যে পেতে দারাজের সাথেই থাকতে পারেন। শাওমি স্মার্ট ঘড়ি ছাড়াও শাওমি মোবাইল ফোন ও শাওমি ব্র্যান্ডের অন্যান্য এক্সেসরিজ এখন দারাজ থেকেই সংগ্রহ করতে পারবেন খুবই সাশ্রয়ী দামে। যেহেতু দারাজ অনলাইন শপে শাওমি স্মার্টঘড়ির দাম বেশ সাশ্রয়ী, তাই নিশ্চিন্তে অনলাইন শপিং সারুন দারাজ থেকে।

শাওমি স্মার্টওয়াচের ফিচার

রিচার্জেবল ব্যাটারিঃ ব্যাটারির দুশ্চিন্তা আছে যাদের, তাদের জন্য স্মার্টওয়াচই সবচেয়ে প্রয়োজনীয় ডিভাইস। শাওমি স্মার্টওয়াচ গুলোতে থাকে রিচার্জেবল ব্যাটারি, যা খুব সহজেই যে কোন যায়গায় চার্জ করিয়ে নেয়া যায়। আর অন্য যে কোন ডিভাইসের থেকে অধিক দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ থাকে শাওমি ব্র্যান্ডের স্মার্টওয়াচের।

টাচ স্ক্রিনঃ টাচ স্ক্রিনের জন্য স্মার্টফোন চালাতে বেশ মজা। টাচ স্ক্রিনের জন্য খুব সহজে শাওমি স্মার্টওয়াচের যেকোন ফিচার উপভোগ করা যায় এক ক্লিকেই।

শব্দ ও স্পিকারঃ স্মার্টওয়াচ-এর আকার ছোট হলেও সাউন্ড কোয়ালিটি বেশ উন্নত। শাওমি স্মার্টওয়াচ এর স্পিকারগুলো ভালো শব্দ দেয়, যা দিয়ে নির্দিষ্ট দূরত্ব কাভার করা সম্ভব।

জিপিএসঃ স্মার্টওয়াচ-এর মত ছোট একটি যন্ত্রে স্যাটেলাইট থেকে তথ্য গ্রহন করা যায় জিপিএস রিসিভারের মাধ্যমে। এটি শাওমি স্মার্টওয়াচের সর্বশেষ সংস্করণ, যা মোবাইল ফোন কে করে তুলেছে আরও বিশেষ ও আকর্ষনীয়।

সিম সাপোর্টেড স্মার্ট ওয়াচ - সেরা দাম

হাতে আছে স্মার্টফোন, তাই বলেই কি স্মার্ট হওয়া যাবে? শাওমি স্মার্টফোনের সাথে চাই সেরা মানের শাওমি ব্লু-টুথ স্মার্ট ওয়াচ। এতে আপনার প্রয়োজন যেমন পূরণ হবে, ঠিক তেমনি ফ্যাশনের ষোলকলাও হবে পরিপূর্ণ।