[View Page in English]

শাওমি মোবাইল ফোন- Xiaomi মোবাইল ফোন অনলাইনে কিনুন বাংলাদেশে(2022)

শাওমি মোবাইল ফোন অনলাইনে ঘরে বসে কিনতে চান? নিজেকে প্রথাগত শপিং ও ঝক্কি-ঝামেলা থেকে দূরে রাখার জন্য অনলাইন শপিং-এর চেয়ে কার্যকরী আর কিছুই হতে পারে না। লোকাল মার্কেট থেকে কম দামে ভালো ফোন কিনতে বাংলাদেশের অনলাইন শপিং-এর সবচেয়ে নির্ভরযোগ্য নাম এখন দারাজ অনলাইন শপ(daraz.com.bd) নিঃসন্দেহে, যেখানে দীর্ঘদিন ধরে বাংলাদেশী গ্রাহকদের প্রবল আস্থা নিহিত রয়েছে। তাই আপনি যদি অনলাইনে শাওমি মোবাইল (২০২২) কিনতে চান বা বাংলাদেশে শাওমি মোবাইল (price in Bangladesh) মূল্য জানতে চান, তবে দারাজ অফিসিয়াল ওয়েবসাইটে আপনার নিজস্ব একাউন্টের মাধ্যমে দেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যে শাওমি (shaomi মোবাইল নামেও পরিচিত) স্মার্টফোন শপিং করতে পারেন একদম নিশ্চিন্তে। দারাজ ওয়েবসাইটে ভিজিট করে সহজেই জানতে পারবেন শাওমি রেডমি নোট ৫, ৭, ৮ ও ৯ বাংলাদেশে দাম কত। এছাড়া এখানে আপনি সহজেই খুঁজে পাবেন শাওমি সবচেয়ে কম দামি ফোনগুলোর মূল্যতালিকা (pricelist)।

চীনের অ্যাপল শাওমি মোবাইল - বাংলাদেশেও জনপ্রিয় শাওমি ফোন(mi mobile phone)

চীনা প্রযুক্তিপণ্য প্রস্তুতকারক কোম্পানি শাওমি ‘চীনের অ্যাপল’ নামে সমধিক পরিচিত। বিশ্বজুড়ে অ্যাপল যেমন জনপ্রিয় একটি প্রযুক্তি প্রতিষ্ঠান, তেমনি চীনেও শাওমি সেট অ্যাপলের মত জনপ্রিয়। সাম্প্রতিক সময়ে বাংলাদেশেও শাওমি মোবাইল ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছে। কারণ বাজেট দামের মধ্যে বা ১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল কিনতে চাইলে শাওমি দিচ্ছে সেরা ফিচারের মোবাইল ফোন। দারাজ শাওমি মোবাইল স্টোর থেকে খুঁজে নিতে পারেন কম বাজেটের শাওমি মোবাইলের দাম (শাওমি মোবাইল price in bangladesh)।

শাওমি মোবাইল ফোনের স্পেকস, ফিচার - Xiaomi মোবাইল কালেকশন

একক বৈশিষ্ট্য এবং নিরবিচ্ছিন্ন পারফরমেন্স–এর জন্য শাওমি(Xiaomi) মোবাইল ফোন খুবই জনপ্রিয়তা অর্জন করেছে। বিভিন্ন শাওমি ফোনের মডেল এর মধ্যে রয়েছে শাওমি রেডমি নোট ৪, শাওমি রেডমি ৩ এক্স, শাওমি রেডমি নোট ৫, শাওমি এম আই ৪ এস, শাওমি রেডমি নোট প্রাইম, শাওমি এম আই ৪ সি, শাওমি রেডমি ২ প্রাইম, শাওমি এম আই নোট, শাওমি রেডমি নোট ২, শাওমি রেডমি নোট ৪ জি, শাওমি এম আই ৪, শাওমি এম আই ৩, শাওমি রেডমি ওয়ান এস, শাওমি রেডমি 6a, শাওমি রেডমি নোট ৫ , ৭ ও ৮ বাংলাদেশে দাম সহ শাওমি এম আই ২ এ, শাওমি এম আই ২ এস, শাওমি এম আই ২, শাওমি রেডমি ওয়ান এস, শাওমি এম আই ৫ প্লাস, শাওমি এম আই নোট প্লাস ইত্যাদি। শাওমি মোবাইল সেট মডেলগুলো গোল্ড, ক্লাসিক গোল্ড, ডার্ক গ্রে, সিলভার, কালো, সাদা, হলুদ, গোলাপী, সবুজ, চাইনিজ রেড, মেটালিক ব্লু, ইয়েলো প্যানেল ইত্যাদি রঙের হয়ে থাকে। এছাড়া দারাজে আপনি পাচ্ছেন সকল লেটেস্ট মডেলের সাওমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ এর প্রাইস অনুযায়ী।

শাওমি মোবাইল ফোনঃ সাশ্রয়ী দাম(Price) ও সুবিধাসমূহ

বর্তমান সময়ে ইন্টারনেটের থেকে মূল্যবান আর কিছুই নেই। আর সকল শাওমি মোবাইল ফোন ই চমৎকার ওয়েব সার্ভিস দেয়ার সক্ষমতা নিয়েই তৈরী করা হয়েছে। আপনি এখানে ইন্টারনেটের সাহায্য বন্ধু-বান্ধবদের সাথে সংযুক্ত থাকার পাশাপাশি প্রয়োজনীয় কাজের জন্য সকল প্রকার তথ্য এক ক্লিকেই নিয়ে পারবেন একই সাথে। যেমন অনলাইনে সাওমি (শাওমি) ফোনের দাম ২০২২ জেনে নিতে পারছেন চোখের পলকে।

শাওমির দ্বিতীয় সেরা অপশন হল অ্যাপ্লিকেশন। অ্যান্ড্রয়েডের প্রয়োজনীয় প্রচুর ন্যাটিভ এবং ওয়েব ভিত্তিক অ্যাপ্লিকেশন, যা শাওমি স্মার্টফোনে বিল্ট-ইন আছে। অ্যাপ্লিকেশনগুলো মূলত আবহাওয়া, খবর, বিনোদন অথবা গেমসের মত বিভিন্ন ডোমেইনের। তাদের অধিকাংশই আগে থেকেই ইনস্টল করা থাকে আবার না থাকলে, আপনি পরেও ইনস্টল করে নিতে পারবেন।

শাওমি মোবাইলের(shawmi মোবাইল নামেও পরিচিত) অসাধারণ সব স্মার্টফোন দারাজ আনছে দেশের সেরা দামে, শুধুমাত্র ক্রেতাদের জন্য। অনলাইনে সাওমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ লিখে সবচেয়ে সুলভ মূল্যে পছন্দের শাওমি ফোন অর্ডার করতে পারেন। এছাড়াও একটা শাওমি পাওয়ার ব্যাংক সবসময় সাথে রাখতে পারেন, কারণ পাওয়ার ব্যাংকের দাম বেশ সুলভ দারাজে। আর কিনে নিতে পারেন শাওমি স্মার্টওয়াচ

দারাজ থেকে কিনুন শাওমি মোবাইলের যে কোন মডেল (শাওমি মোবাইল price 2022)

দারাজ থেকে এখন জনপ্রিয় শাওমি নতুন মোবাইল কিনুন খুব সহজেই। শাওমি মোবাইল ফোন ছাড়াও দারাজ বিডি থেকে সংগ্রহ করে নিতে পারেন সেরা শাওমি মোবাইল এক্সেসরিজ ও শাওমি মোবাইল বেশ সুলভ দাম ২০২২ সালের লেটেস্ট মূল্যতালিকা (Pricelist) সহ। দারাজে Xiaomi রেডমি মোবাইল ফোনের দাম কত? অনলাইনে খুব সহজেই শাওমি মোবাইল প্রাইস ইন বাংলাদেশ (mi mobile price in bangladesh 2022) যাচাই করে দারাজে শাওমি ফোনের দাম (price in bd) উপভোগ করতে পারবেন একেবারে হাতের নাগালের মধ্যেই। দারাজ বাংলাদেশ(daraz.com.bd) থেকে পছন্দমত শাওমি(Xiaomi) স্মার্টফোন অর্ডার করে ঘরে বসেই সুলভ শাওমি মোবাইল ২০২২ দাম উপভোগ করুন। সেই সাথে দূর্দান্ত শাওমি মোবাইল ২০২২ (bd price) সহ অনলাইন শপিং-এর মজার অভিজ্ঞতা দারাজেই নিশ্চিত করুন। এখন অনলাইনে শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ (২০২২) লিখে সার্চ করে শাওমি মোবাইল ছাড়াও দারাজ থেকে খুঁজে নিতে পারেন বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী মোবাইলের দাম । আর তাই দারাজ অনলাইন মোবাইল বাজার থেকে কিস্তিতে শাওমি মোবাইল ২০২২ সালের মডেল কিনুন যখন তখন, যে কোন যায়গায় বসেই! 

এছাড়া আরো দেখতে পারেন-