[View Page in English]

শাওমি মোবাইল ফোন - অনলাইনে কিনুন বাংলাদেশে

শাওমি মোবাইল ফোন অনলাইনে ঘরে বসে কিনতে চান? নিজেকে প্রথাগত শপিং ও ঝক্কি-ঝামেলা থেকে দূরে রাখার জন্য অনলাইন শপিং-এর চেয়ে কার্যকরী আর কিছুই হতে পারে না। বাংলাদেশের অনলাইন শপিং-এর সবচেয়ে নির্ভরযোগ্য নাম এখন দারাজ অনলাইন শপ(daraz.com.bd) নিঃসন্দেহে, যেখানে দীর্ঘদিন ধরে বাংলাদেশী গ্রাহকদের প্রবল আস্থা নিহিত রয়েছে। তাই আপনি যদি অনলাইনে শাওমি মোবাইল (২০১৯) কিনতে চান, তবে দারাজ অফিসিয়াল ওয়েবসাইটে আপনার নিজস্ব একাউন্টের মাধ্যমে দেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যে শাওমি (shaomi মোবাইল নামেও পরিচিত) স্মার্টফোন শপিং করতে পারেন একদম নিশ্চিন্তে।

চীনের অ্যাপল শাওমি মোবাইল - বাংলাদেশেও জনপ্রিয় শাওমি ফোন

চীনা প্রযুক্তিপণ্য প্রস্তুতকারক কোম্পানি শাওমি ‘চীনের অ্যাপল’ নামে সমধিক পরিচিত। বিশ্বজুড়ে অ্যাপল যেমন জনপ্রিয় একটি প্রযুক্তি প্রতিষ্ঠান, তেমনি চীনেও শাওমি সেট অ্যাপলের মত জনপ্রিয়। সাম্প্রতিক সময়ে বাংলাদেশেও শাওমি মোবাইল ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছে। কারণ বাজেট দামের মধ্যে শাওমি দিচ্ছে সেরা শাওমি মোবাইল ফোন। দারাজ শাওমি মোবাইল স্টোর থেকে খুঁজে নিতে পারেন কম বাজেটের শাওমি মোবাইলের দাম।

শাওমি মোবাইল ফোনের স্পেকস, ফিচার - Xiaomi মোবাইল কালেকশন

একক বৈশিষ্ট্য এবং নিরবিচ্ছিন্ন পারফরমেন্স–এর জন্য শাওমি মোবাইল ফোন খুবই জনপ্রিয়তা অর্জন করেছে। বিভিন্ন শাওমি ফোনের মডেল এর মধ্যে রয়েছে শাওমি রেডমি নোট ৪, শাওমি রেডমি ৩ এক্স, শাওমি রেডমি নোট ৫, শাওমি এম আই ৪ এস, শাওমি রেডমি নোট প্রাইম, শাওমি এম আই ৪ সি, শাওমি রেডমি ২ প্রাইম, শাওমি এম আই নোট, শাওমি রেডমি নোট ২, শাওমি রেডমি নোট ৪ জি, শাওমি এম আই ৪, শাওমি এম আই ৩, শাওমি রেডমি ওয়ান এস, শাওমি রেডমি, শাওমি এম আই ২ এ, শাওমি এম আই ২ এস, শাওমি এম আই ২, শাওমি রেডমি ওয়ান এস, শাওমি এম আই ৫ প্লাস, শাওমি এম আই নোট প্লাস ইত্যাদি। শাওমি মোবাইল সেট মডেলগুলো গোল্ড, ক্লাসিক গোল্ড, ডার্ক গ্রে, সিলভার, কালো, সাদা, হলুদ, গোলাপী, সবুজ, চাইনিজ রেড, মেটালিক ব্লু, ইয়েলো প্যানেল ইত্যাদি রঙের হয়ে থাকে।

শাওমি মোবাইল ফোনঃ সাশ্রয়ী দাম ও সুবিধাসমূহ

বর্তমান সময়ে ইন্টারনেটের থেকে মূল্যবান আর কিছুই নেই। আর সকল শাওমি মোবাইল ফোন ই চমৎকার ওয়েব সার্ভিস দেয়ার সক্ষমতা নিয়েই তৈরী করা হয়েছে। আপনি এখানে ইন্টারনেটের সাহায্য বন্ধু-বান্ধবদের সাথে সংযুক্ত থাকার পাশাপাশি প্রয়োজনীয় কাজের জন্য সকল প্রকার তথ্য এক ক্লিকেই নিয়ে পারবেন একই সাথে।


শাওমির দ্বিতীয় সেরা অপশন হল অ্যাপ্লিকেশন। অ্যান্ড্রয়েডের প্রয়োজনীয় প্রচুর ন্যাটিভ এবং ওয়েব ভিত্তিক অ্যাপ্লিকেশন, যা শাওমি স্মার্টফোনে বিল্ট-ইন আছে। অ্যাপ্লিকেশনগুলো মূলত আবহাওয়া, খবর, বিনোদন অথবা গেমসের মত বিভিন্ন ডোমেইনের। তাদের অধিকাংশই আগে থেকেই ইনস্টল করা থাকে আবার না থাকলে, আপনি পরেও ইনস্টল করে নিতে পারবেন।

শাওমি মোবাইলের(shawmi মোবাইল নামেও পরিচিত) অসাধারণ সব স্মার্টফোন দারাজ আনছে দেশের সেরা দামে, শুধুমাত্র ক্রেতাদের জন্য। এছাড়াও একটা শাওমি পাওয়ার ব্যাংক সবসময় সাথে রাখতে পারেন, কারণ পাওয়ার ব্যাংকের দাম বেশ সুলভ দারাজে।

দারাজ থেকে কিনুন শাওমি মোবাইলের যে কোন মডেল

দারাজ থেকে এখন জনপ্রিয় শাওমি নতুন মোবাইল কিনুন খুব সহজেই। শাওমি মোবাইল ফোন ছাড়াও দারাজ বিডি থেকে সংগ্রহ করে নিতে পারেন সেরা শাওমি মোবাইল এক্সেসরিজ ও শাওমি স্মার্টফোন বেশ সুলভ দাম সহ। দারাজে Xiaomi ফোনের দাম কত? অনলাইনে খুব সহজেই শাওমি মোবাইল প্রাইস ইন বাংলাদেশ (price in bangladesh ২০১৯) যাচাই করে দারাজে শাওমি ফোনের দাম উপভোগ করতে পারবেন একেবারে হাতের নাগালের মধ্যেই। দারাজ বাংলাদেশ(daraz.com.bd) থেকে পছন্দমত শাওমি(Xiaomi) স্মার্টফোন অর্ডার করে ঘরে বসেই সুলভ শাওমি মোবাইল ২০১৯ দাম উপভোগ করুন। সেই সাথে দূর্দান্ত শাওমি মোবাইল ২০১৯ (bd price) সহ অনলাইন শপিং-এর মজার অভিজ্ঞতা দারাজেই নিশ্চিত করুন। এখন অনলাইনে শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ (২০১৯) লিখে সার্চ করে শাওমি মোবাইল ছাড়াও দারাজ থেকে খুঁজে নিতে পারেন বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী মোবাইলের দাম । আর তাই দারাজ অনলাইন মোবাইল বাজার থেকে যে কোন মোবাইল কিনুন যখন তখন, যে কোন যায়গায় বসেই!