[View Page in English] 

শাওমি রেডমি নোট 5: অনলাইনে কিনুন দারাজ থেকে

সারা বিশ্বের অন্যান্য স্থানের মতো বাংলাদেশেও ব্যাপক জনপ্রিয় শাওমি রেডমি নোট ৫ মোবাইল। অন্যান্য মোবাইল এর মতো কম দামে ভালো ফিচারের শাওমি মোবাইল কিনতে চাইলে রেডমি নোট ৫ হতে পারে আপনার জন্য সেরা একটি স্মার্টফোন। উন্নত যন্ত্রাংশ ও অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহারের ফলে শাওমি রেডমি নোট ৫ ইতিমধ্যেই গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আপনি যদি আসল শাওমি রেডমি নোট ৫ কোথায় পাওয়া যাবে বা রেডমি নোট 5 এর দাম কত জানতে চান- তবে এখন খুব সহজেই এই প্রশ্নের উত্তর জানার পাশাপাশি সুলভ মূল্যে ঘরে বসেই কিনতে পারবেন শাওমি রেডমি নোট ৫ price (সাওমি নোট ৫ দাম) শুধুমাত্র দারাজ অনলাইন শপ থেকে। দারাজে ভিজিট করে আপনি জানতে পারবেন শাওমি রেডমি নোট ৫ দাম বাংলাদেশ ২০১৯ অনুসারে মূল্য। এছাড়া আপনি যদি বিভিন্ন ভ্যারিয়েন্টের শাওমি নোট ৫ দাম জানতে চান, তাহলেও আপনার সেরা গন্তব্য হবে দারাজ বাংলাদেশ।

শাওমি রেডমি নোট ৫ ফিচার ও স্পেসিফিকেশন

শাওমি রেডমি নোট ৫ স্পেসিফিকেশন দেখলে যে কেউই বুঝতে পারবে যে অপেক্ষাকৃত কম দামে এতো ফিচার খুব কম মোবাইলেই পাওয়া যায়। ৫.৯৯ ইঞ্চির ডিসপ্লের এই চমৎকার বিল্ডের ফোনটিতে আপনি পাবেন মুভি দেখার দারুণ অভিজ্ঞতা। এন্ড্রয়েড নোগাট ৭.১.২ চালিত স্মার্টফোনটিতে রয়েছে স্ন্যাপড্রাগন ৬২৫ চিপসেট, সাথে ২.০ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর শাওমি রেডমি নোট ৫-কে দিচ্ছে উচ্চগতির নিশ্চয়তা। শাওমি রেডমি নোট ৫ পাওয়া যাচ্ছে দুইটি ভ্যারিয়েন্টে- ৩ জিবি র‍্যামসহ ৩২ জিবি রম ও ৪ জিবি র‍্যামসহ ৬৪ জিবি রম। শাওমি মোবাইল ক্যামেরার দিক থেকে সবসময় এগিয়ে। শাওমি রেডমি নোট ৫ মোবাইলে প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১২ মেগাপিক্সেল ও সেলফি ক্যামেরা হিসেবে থাকছে ৫ মেগাপিক্সেলের দারুণ ক্যামেরা। এফএম রেডিও, ফিঙ্গারপ্রিন্ট সহ আরো বিভিন্ন দারুণ ফিচারসহ রেডমি নোট ৫ (এম আই নোট 5) ফোনটিতে থাকছে ৪০০০ মিলিএম্পিয়ারের ব্যাটারি যা আপনাকে দেবে দীর্ঘ সময়ের নিশ্চিন্তে ফোন চালানোর নিশ্চয়তা।

ঘরে বসে সুলভ মূল্যে শাওমি রেডমি নোট ৫ কিনুন daraz.com.bd থেকে

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজে (daraz.com.bd) আপনি পাবেন দারাজমলের শাওমির অফিশিয়াল স্টোর থেকে আসল শাওমি রেডমি নোট ৫ কেনার সুযোগ। এখানে ভিজিট করে আপনি সহজেই জানতে পারবেন শাওমি রেডমি 5 দাম ২০১৯ অনুসারে মূল্য। ফলে এখন থেকে আর আপনাকে নকল শাওমি রেডমি নোট ৫ কেনার ভয়ে থাকতে হবে না। আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে অনলাইনে দারাজের অফিশিয়াল শাওমির দারাজ মল থেকে অর্ডার করলে ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chattagram), সিলেট (Sylhet) এর যেকোন স্থানে আপনার ঠিকানায় পৌঁছে যাবে শাওমি রেডমি নোট ৫ মোবাইল সেটটি। এছাড়া যথাযথ শাওমি ব্র্যান্ড ওয়ারেন্টি ও ১৪ দিনের ইজি রিটার্ন পলিসি তো থাকছেই। তাই আজই ক্যাশঅন ডেলিভারির মতো নিরাপদ পেমেন্ট ব্যবস্থার মাধ্যমে উপভোগ করতে পারেন শাওমি রেডমি নোট ৫ ও প্রো বাংলাদেশ প্রাইস জেনে অনলাইন শপিং এর চমৎকার অভিজ্ঞতা। 

এছাড়া আরো দেখতে পারেন,

শাওমি মোবাইল | স্যামসাং মোবাইল | হুয়াওয়ে মোবাইল | লেনোভো মোবাইল