[View Page in English]

জনপ্রিয় মোবাইল ফোন ব্র্যান্ডঃ হুয়াওয়ে

বাংলাদেশের স্মার্টফোন গ্রাহকদের কাছে একটি জনপ্রিয় ব্র্যান্ডের নাম হুয়াওয়ে (Huawei)। বাজেটের মধ্যে সেরা পারফরমেন্স দিতে হুয়াওয়ে মোবাইল এর যেন তুলনা নেই। যেকোনো মোবাইল ফোন ব্যবহারকারীর হুয়াওয়ে মোবাইল রিভিউ সম্পর্কে জিজ্ঞেস করলেই আপনি জানতে পারবেন হুয়াওয়ে মোবাইল কেমন সার্ভিস দিয়ে থাকে। আসলেই কম দামে ভালো ফোন কিনতে চাইলে আপনি নিশ্চিন্তে ভরসা করতে পারেন বিশ্বসেরা হুয়াওয়ে ব্র্যান্ডের ওপর। কারণ শুধু বাংলাদেশেই নয়, হুয়াওয়ে মোবাইল ফোন এর সুনাম এখন সারা বিশ্বব্যাপী বিস্তৃত। এখন দারাজ থেকে অনলাইনে ঘরে বসে খুব সহজেই কিনতে পারবেন জনপ্রিয় ব্র্যান্ড হুয়াই-এর আধুনিক সব মোবাইল ফোন সেট। ডিজিটাল বাংলাদেশে ক্রমেই হুয়াওয়ে স্মার্টফোনের অনলাইন শপিং হয়ে উঠছে সহজ থেকে সহজতর।

অত্যাধুনিক প্রযুক্তির হাওয়াই ফোন - উচ্চ মানের কনফিগারেশন

দারুণ ক্যামেরা, দীর্ঘস্থায়ী ব্যাটারি ব্যাকআপ, উচ্চগতির প্রসেসর, র‍্যাম এসবের সমন্বয়েই তৈরী হয় হুয়াওয়ে মোবাইল সেট। তবে হুয়াওয়ে ব্র্যান্ড মূলত আরেকটি জায়গায় অনন্য, হুয়াই মোবাইলের দাম ও সেই অনুযায়ী পারফরমেন্স ব্র্যান্ডের ফোনগুলোকে বাজেট ফোন হিসেবে পরিচিত করেছে। অত্যাধুনিক সব প্রযুক্তির টেকসই হাই-টেক ফোনের পাশাপাশি অপেক্ষাকৃত কম দামে সেরা ফোনটি পেতে বিশ্বজুড়ে গ্রাহকদের পছন্দের তালিকায় সবসময় উপরের দিকেই থাকে হুয়াওয়ে ফোন।

সাশ্রয়ী দাম এ হাওয়াই মোবাইল পাবেন দারাজে

দেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ(daraz) থেকে আপনি খুব সহজেই পছন্দের হাওয়াই মোবাইল এর দাম ২০২২ সাল অনুযায়ী পছন্দের হুয়াওয়ে মোবাইল বেছে নিতে পারেন। দারাজে এখন হুয়াওয়ে ফোনের দাম থাকছে ক্রেতাদের নাগালেই। এখন দারাজে রয়েছে হুয়াওয়ে বাংলাদেশ এর অফিশিয়াল স্টোর, যেখানে আপনি খুব সহজেই খুঁজে পাবেন সাশ্রয়ী মূল্য রেটে হাওয়াই মোবাইল এর দাম ২০২২ (2022) অনুসারে হুয়াওয়ে নতুন ফোন। লেটেস্ট হাওয়াই মোবাইল এর দাম ২০২২ (হুয়াই price in bd) সাল অনুসারেও দারাজের হুয়াওয়ে(huawei) অফিশিয়াল স্টোরে থাকছে নতুন মডেলের স্মার্টফোন। দারাজে হাওয়াই মোবাইল এর দাম 2022 সাল অনুযায়ী কত? অনলাইনে হাওয়াই মোবাইল এর দাম বাংলাদেশ লিখে সার্চ করে এখন দারাজে হাওয়াই মোবাইল সেট এর দাম উপভোগ করতে পারবেন আকর্ষণীয় ডিসকাউন্ট অফারে। তাছাড়া হুয়াই মোবাইল বিডি দাম যাচাই করেও দারাজ অনলাইন শপে সাশ্রয়ী হুয়াই মোবাইলের দাম (২০২২) লুফে নেওয়া সম্ভব হবে।

এখন দেখে নেই কিছু হুয়াই-এর জনপ্রিয় কিছু মোবাইলের মডেল

এখানে আপনি পাবেন হুয়াওয়ে মোবাইল ২০২২ সালের ওয়াই সিরিজের ফোনগুলো - হুয়াওয়ে ওয়াই ৫ (হাওয়াই মোবাইল y5), হুয়াওয়ে ওয়াই ৬, হুয়াওয়ে ওয়াই ৭ (হাওয়াই মোবাইল y7) ও হুয়াওয়ে ওয়াই ৯ স্মার্টফোন প্রাইস ইন বাংলাদেশ। আর হুয়াওয়ে নোভা সিরিজের ফোনগুলোর মধ্যে থাকছে হুয়াওয়ে নোভা ২আই, হুয়াওয়ে নোভা ৩ই ও হুয়াওয়ে নোভা ৩আই ফোন। এছাড়া এখানে পাবেন হুয়াওয়ে জিআর৩, হুয়াওয়ে জিআর৫, হাওয়াই মোবাইল p9, হুয়াওয়ে পি১০ প্লাস, হুয়াওয়ে পি৩০, হুয়াওয়ে মেট ২০ প্রো ও মেট এক্স সহ আরো সব নতুন মডেলের হুয়াওয়ে স্মার্টফোন ও ফিচার ফোন। 

অনলাইনে দারাজ থেকে কিনুন হুয়াই ফোন(huwaei mobile) এখন সহজেই

দারাজ বাংলাদেশে পাবেন বিশ্বখ্যাত ব্র্যান্ড হুয়াই-এর মোবাইল ফোনের বিশাল কালেকশন। জনপ্রিয় ব্র্যান্ড হুয়াই-এর দারাজ অনলাইন স্টোর থেকে মোবাইল কিনুন খুব সহজেই। অর্ডার করুন আর ঘরে বসেই উপভোগ করুন অনলাইন শপিং-এর মজার অভিজ্ঞতা। অনলাইন শপিং হবে এখন থেকে আরও প্রানবন্ত ও সাবলীল। তাই আপনি হুয়াওয়ে মোবাইল ঢাকা কিংবা বাংলাদেশের যেকোন জায়গা থেকে কিনতে চাইলে আজই ভিজিট করতে পারেন দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) অনলাইন শপে। আর আরো সহজ প্রক্রিয়ায় লোভনীয় ডিসকাউন্ট অফার ও ভাউচার কোডের মাধ্যমে অপেক্ষাকৃত কম দামে হুয়ায়েই স্মার্টফোন অর্ডার করলেই দেশব্যাপী দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে সেটি পৌঁছে যাবে আপনার হাতে। হুয়াওয়ে মোবাইল ছাড়াও দারাজে থাকছে হুয়াওয়ে ট্যাব বা হাওয়াই ট্যাবলেট, হুয়াওয়ে পাওয়ার ব্যাংক সহ আরও অনেক ইলেকট্রিক পণ্য ও এক্সেসরিজ। তাছাড়া ল্যাপটপের দাম (লেপটপ এর দাম) বা নকিয়া বাটন মোবাইল দাম জেনে এখন অনলাইনে শপিং করা প্রথাগত কেনাকাটার থেকে আরও সাবলীল এবং সহজ। ঝক্কি-ঝামেলা এড়িয়ে অনলাইন শপিং এখন আধুনিক বাংলাদেশের ট্রেন্ড। প্রাণবন্ত অনলাইন শপিং-এর মাধ্যমে শপিং-কে এখন থেকে উপভোগ করুন নিজের মত করে। দারাজে এবার কেনাকাটা হবে আরো সহজে, আরো দেখেশুনে। হ্যাপি শপিং! 

এছাড়াও দেখুনঃ শাওমি মোবাইল | স্যামসাং মোবাইল | সিম্ফোনি মোবাইল