[View Page in English] 

ফিচার ফোন অনলাইনে কিনুন - সেরা দাম

এখন দারাজ থেকে অনলাইনে ঘরে বসে খুব সহজেই কিনতে পারবেন বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের আধুনিক সব ফিচার ফোন। বিশাল পণ্যতালিকা, পণ্যের বিস্তারিত তথ্য ও নিরাপদ লেনদেনের কারণে ডিজিটাল বাংলাদেশে ক্রমেই অনলাইন শপিং হয়ে উঠছে সহজ থেকে সহজতর। প্রযুক্তির আধুনিকায়নের এই দিনে স্মার্টফোনের পাশাপাশি যেকোন ব্যবহারকারী এখন হাতে রাখতে চান জনপ্রিয় কোন ফিচার ফোন।

ফিচার ফোন ই মুলত মোবাইল ফোনকে পরিচিত করেছে

ফিচার ফোনই মূলত মোবাইল ফোনকে বিশ্বব্যাপী পরিচিতি দিয়েছে। মোবাইল ফোনের ধারণা মানুষ পেয়েছে ফিচার ফোনের হাত ধরেই। মোবাইল ফোনের আসার শুরু থেকে ল্যান্ড লাইন টেলিফোন সেট থেকে মানুষকে মোবাইলের দিকে আকৃষ্ট করেছে ফিচার ফোন। উন্নয়নশীল দেশগুলোতে বিগত এক থেকে দেড় দশক যাবৎ ফিচার ফোনই ছিল মোবাইল ক্রেতাদের অন্যতম প্রধান আকর্ষণ। গত এক দশকে নকিয়া, স্যামসাং, মটোরোলা, সিমেন্স, সনি, র‌্যাংগস, সিম্ফোনি প্রভৃতি ব্র্যান্ড তৃতীয় বিশ্বে অসংখ্য জনপ্রিয় ও নন্দিত ফিচার ফোন বা মোবাইল বাজারজাত করেছে এবং তাদের প্রায় প্রতিটি ফিচার ফোনই বাংলাদেশ সহ তৃতীয় বিশ্বে গত এক যুগ মোবাইল ফোন ব্যবহারকারীদের হাতে রাজত্ব করেছে।

বাংলাদেশে রয়েছে ফিচার ফোনের অগাধ গ্রহণযোগ্যতা

শ্রেণী বৈষম্য তো যুগে যুগে ছিলই। ধনী মানুষেরা যে কোন প্রকার দাম দিয়ে মোবাইল ফোন কিনতে পারেন। কিন্তু বাংলাদেশের প্রান্তিক দরিদ্র মানুষেরা সর্বপ্রথম মোবাইল ও ইন্টারনেটের স্বাদ আস্বাদন করতে পেরেছে ফিচার ফোনের কল্যাণেই।

ফিচার মোবাইল ফোন: জাভা বনাম সিমবিয়ান

মূলত জাভা ফিচার ফোনগুলোর মাধ্যমে উন্নয়নশীল দেশে বিশেষ করে বাংলাদেশের প্রান্তিক মানুষেরা ইন্টারনেটের সাথে নিজেদের পরিচিত করতে পেরেছে। পরবর্তীতে জাভা ফিচার ফোনের জায়গাকে দখল করেছে সিমবিয়ান ফিচার ফোনগুলো।

আসুন এক নজরে দেখে নেয়া যাক কিছু জনপ্রিয় ফিচার ফোন

বাজারে বর্তমানে অনেক মডেলের ফিচার ফোন আছে। এদের মধ্য থেকে আপনি খুব সহজেই খুঁজে পেতে পারেন ব্যবহারের জন্য সেরা ফিচার মোবাইলটি। মোবাইল বাজারের সেরা কিছু ফিচার ফোন হচ্ছে- নোকিয়া ২২৫ ফিচার ফোন, নোকিয়া এন-৯৭ কোয়ার্টি ফিচার ফোন, নোকিয়া এক্স ৭ সিমবিয়ান ফিচার ফোন, নোকিয়া ১০৫ ফিচার ফোন, র‍্যাংগস জে ১০ ফিচার ফোন কাম পাওয়ার ব্যাংক, স্যামসাং গুরু মিউজিক ২ ফিচার ফোন, স্যামসাং মেট্রো বি৩১৩ ফিচার ফোন, সিম্ফোনি এল ১৮ ফিচার ফোন, সিম্ফোনি এ ১০ ফিচার ফোন। এছাড়া ম্যাঙ্গো, ওয়েস্টার্ন, মাইসেল, অরেঞ্জ প্রভৃতি কোম্পানিরও রয়েছে উল্লেখযোগ্য পরিমাণের ফিচার ফোন- যাদের যেকোন একটি মোবাইলই আপনার ফিচার ফোনের চাহিদা বেশ ভালোভাবেই পূরণ করতে সক্ষম।

ফিচার ফোন বনাম স্মার্টফোন: কেন ফিচার ফোন ব্যবহার করবেন

বর্তমানে ফিচার ফোনের উপযোগিতা কিছুটা কমে আসলেও ফিচার ফোনের মধ্যেই বেশির ভাগ মানুষ সহজে মোবাইল ফোন ব্যবহারের মজা খুঁজে নেয়। স্মার্টফোনের থেকে ফিচার ফোন তুলনামূলক সাশ্রয়ী দামের ও ন্যুনতম ফিচারের হওয়ায় যেকোন নতুন ব্যবহারকারীদের জন্য ফিচার ফোন ব্যবহার স্মার্টফোনের থেকে বেশী সহজ ও ব্যবহারযোগ্য। কিন্তু এতো দামী দামী স্মার্টফোন থাকতেও কেন ফিচার ফোন? কম মূল্যের কথা বাদ দিলেও ব্যাকাপ ফোন হিসেবে একটি ফিচার ফোন হতে পারে আপনার বিশ্বস্ত সঙ্গী। ঘুরতে গেলে বা চার্জ দেবার পরিস্থিতি না পাওয়া গেলেও জরুরি প্রয়োজনে একটি সেরা ফিচার ফোন দিতে পারে দীর্ঘ সময়ের ব্যাক আপ। এছাড়া রেডিও, এমপিথ্রি, টর্চ লাইটের মতো বিভিন্ন প্রয়োজনীয় ফিচারের জন্য ব্যবহার করতে পারেন ফিচার ফোন।

দারাজে পাবেন স্ট্যান্ডার্ড ফিচার মোবাইল ফোন সহজেই

বাংলাদেশের এক নাম্বর মার্কেটপ্লেস দারাজ থেকে ঘরে বসেই সাশ্রয়ী দামে এখন কিনতে পারেন বিভিন্ন ব্র্যান্ডের আধুনিক ডিজাইনের সব স্ট্যান্ডার্ড মোবাইল ফোন। দারাজে ফিচার ফোনের দাম অন্যান্য মার্কেটপ্লেস থেকে অপেক্ষাকৃত কম। তাই সেরা দামে ফিচার ফোন বা ভালো বাটন মোবাইল কিনতে চাইলে দারাজের মাধ্যমে উপভোগ করতে পারেন অনলাইন শপিং-এর তরতাজা অভিজ্ঞতা। দারাজ থেকে সহজেই অনলাইনে কিনুন নোকিয়া, স্যামসাং ফিচার ফোন, সিম্ফোনি মোবাইল ফোন, ওয়ালটন সহ বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের বিভন্ন মডেলের ফিচার ফোন বা স্ট্যান্ডার্ড ফোন। বিশেষ করে নকিয়া নতুন বাটন মোবাইল বা নোকিয়া নরমাল ফিচার মোবাইল এর দাম ২০১৯ অনুসারে জানতে আপনার সেরা গন্তব্য হতে পারে দারাজ বাংলাদেশ। নোকিয়া বাটন মোবাইল (nokia ফিচার ফোন), symphony বাটন মোবাইলের দামসহ বিভিন্ন নরমাল টেকসই ফিচার ফোনের সমৃদ্ধ কালেকশন, নিরাপদ লেনদেন প্রভৃতি সুবিধার কারণে দারাজ বাংলাদেশে অনলাইন শপিং এখন আরও অনেক গ্রহণযোগ্য এবং সহজ।

দারাজ থেকে কিনতে পারেন নতুন ফিচার ফোন যখন তখন

বাংলাদেশে ফিচার ফোনের সবচেয়ে সাশ্রয়ী মূল্য এখন দারাজে। সেইসাথে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ভাউচারের মাধ্যমে সেরা ফিচার ফোনটি অনলাইনে অর্ডার করলে সেরা ফিচার ফোন বা নরমাল মোবাইল ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chottogram) সহ সারাদেশে দ্রুততম হোম ডেলিভারির মাধ্যমে পৌঁছে যাবে আপনার ঠিকানায়। উপযুক্ত ব্র্যান্ড ওয়ারেন্টি, ৭ দিনের ইজি রিটার্ন পলিসি ও ক্যাশ-অন ডেলিভারির মাধ্যমে উপভোগ করুন দারাজ থেকে ফিচার ফোন কেনার এক দুর্দান্ত অভিজ্ঞতা।

ফিচার ফোন ছাড়াও দেখতে পারেন স্যামসাং মোবাইল ফোন, হাওয়াই মোবাইল ফোন, শাওমি মোবাইল ফোন সহ বিভিন্ন ফিচার মোবাইল ফোন কালেকশন ২০১৯।