[View Page in English]

স্যামসাং মোবাইল ফোনঃ অনলাইনে সেরা দামে কিনুন দারাজ বাংলাদেশ থেকে

এখন দারাজ থেকে অনলাইনে ঘরে বসে খুব সহজেই কিনতে পারবেন জনপ্রিয় যেকোন স্যামসাং মোবাইল ফোন মডেল। ডিজিটাল বাংলাদেশে অনলাইন শপিং ক্রমেই হয়ে উঠছে সহজ থেকে সহজতর। বাংলাদেশে এখন অনলাইন শপিং-এ উপভোগ্য হবে দুর্দান্ত অভিজ্ঞতা। দারাজ(daraz.com.bd) প্রায় সারা বছর জুড়েই মোবাইল ফোন ক্যাটেগরিতে দিচ্ছে বিভিন্ন অবিশ্বাস্য ডিল ও ডিসকাউন্ট অফার। আর এ কারণেই দারাজ অনলাইন শপ থেকে গ্রাহকরা পাবেন মার্কেটের সবচেয়ে সেরা স্যামসাং মোবাইলের দাম

স্যামসাং মোবাইল ফোন ২০১৯ - দারাজে সেরা প্রাইস

ইলেকট্রনিক্স দুনিয়ার একটি অন্যতম বিগ ফিস হল স্যামসাং(Samsung)। স্যামসাং মোবাইল ফোন ব্র্যান্ড হিসেবে ইতিমধ্যেই নিজ যোগ্যতায় সারা দুনিয়াব্যাপী মোবাইল ফোন ক্রেতাদের মধ্যে আস্থার জায়গা অর্জন করেছে। বর্তমানে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজ, স্যামসাং এস সিরিজ, গ্যালাক্সি জে সিরিজ ও এম সিরিজ সহ স্যামসাং গুরু মিউজিক মোবাইলের মত বেশ কিছু জনপ্রিয় মোবাইল ফোনও বাজারে আছে, যা একদিকে যেমন দামে সস্তা, অপরদিকে মোবাইল গুলো ক্রেতাদের আওতার মধ্যেই আছে। স্যামসাং মোবাইল উন্নত প্রযুক্তির অ্যান্ড্রয়েড সফটওয়্যার দ্বারা পরিচালিত হয়। আপনি যদি ডিজাইন, কার্যক্ষমতা ও বাজেটের মিশেলে কোন মোবাইল ফোন কিনতে চান, তবে স্যামসাং স্মার্টফোন থেকে যেকোন একটি মডেল পছন্দ করে কিনতে পারেন দারাজ থেকে। দারাজ বাংলাদেশে স্যামসাং মোবাইলের দাম (২০১৯) অনুসারে শপিং করুন আপনার পছন্দের স্যামসাং ফোন এখনই।

আধুনিক সময়ের জনপ্রিয় কিছু স্যামসাং মোবাইল ফোন(samsung mobile phones)

  • স্যামসাং এস ৯ - ফ্ল্যাগশিপ স্মার্টফোন, স্যামসাং এর অন্যতম একটি উন্নত স্মার্টফোন।
  • স্যামসাং এস ১০ - একটি ছোট এবং কার্ভ সম্পন্ন বৈচিত্র্যময় স্মার্টফোন, এটা যেমন কার্যকরী তেমন স্মার্ট।
  • স্যামসাং নোট ১০ - স্লিক ডিজাইন, এস পেন ও অসাধারণ হার্ডওয়্যার সমৃদ্ধ এ স্মার্টফোনটির রয়েছে বেশ বড় স্ক্রিন।
  • স্যামসাং এ ৭ - সূক্ষ্ম নকশা ও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ শক্তিশালী স্মার্টফোন।
  • স্যামসাং এ ৫ - ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ চমৎকার ডিজাইনের অসাধারণ পারফরমেন্সের স্মার্টফোন।
  • স্যামসাং জে ২ - অসাধারণ সব ফিচার সহ চমৎকার বাজেট ফোন।
  • স্যামসাং গ্যালাক্সি জে ৬ - চমৎকার পারফরমেন্স সহ আপনাকে দিবে ছবি তোলার চরম অনুভুতি।
  • স্যামসাং গ্যালাক্সি জে ৭ - বিশাল স্ক্রিন, অস্থির ক্যামেরা এবং অসাধারণ পারফরমেন্স।
  • স্যামসাং মেট্রো - সাশ্রয়ী মূল্যে সেরা স্যামসাং ফিচার ফোন
  • স্যামসাং গুরু মিউজিক ২ - সাশ্রয়ী মূল্যে সেরা স্যামসাং মিউজিক ফিচার ফোন।

স্যামসাং মোবাইলের ফিচার - এক নজরে জনপ্রিয় স্যামসাং সিরিজ

স্যামসাং গ্যালাক্সি এস সিরিজঃ

স্যামসাং গ্যালাক্সি এস সিরিজের স্মার্টফোনগুলোকে স্যামসাং(Samsung) ব্র্যান্ডের লেটেষ্ট ফ্ল্যাগশিপ মোবাইল ফোন হিসেবে বিবেচনা করা হয়। স্যামসাং গ্যালাক্সি এস ১০ এবং স্যামসাং গ্যালাক্সি এস ১০ এজ হল স্যামসাং এস সিরিজের সর্বশেষ মডেল। এছাড়া জনপ্রিয়তার শীর্ষে আছে স্যামসাং গ্যালাক্সি এস ৮ ও স্যামসাং গ্যালাক্সি এস ৯ মোবাইল ফোন। বাংলাদেশের অনলাইন মোবাইল বাজারে এস সিরিজ কে মূলত স্যামসাং এর অন্যতম সেরা সিরিজ হিসেবে বিবেচনা করা হয়।

স্যামসাং গ্যালাক্সি নোট সিরিজঃ

স্যামসাং গ্যালাক্সি নোট সিরিজের অনন্য বৈশিষ্ট্য হল এস-পেন থেকে ইনপুট দেয়ার ফিচার এবং এস সিরিজের রয়েছে বৃহৎ স্ক্রিন। নোট সিরিজের স্মার্টফোন অফিসের কাজ, মাল্টি টাস্কিং এবং গেমিং জন্য আদর্শ স্মার্টফোন। স্মার্টফোনগুলোতে দ্রুত কাজ করার জন্য লেটেস্ট প্রসেসর এবং স্টোরেজ ব্যবহার করা হয়েছে। শুধু তাই নয়, স্যামসাং গ্যালাক্সি নোট সিরিজ খুব সহজে হ্যান্ডেল করা যায়, যদিও এস সিরিজের আকৃতি খুব ছোট নয়। এখন স্যামসাং মোবাইলের সবচেয়ে আধুনিক সংস্করণ হল স্যামসাং গ্যালাক্সি নোট ১০। সময়ের সেরা অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে পরিচালিত এই স্যামসাং ফোন নিঃসন্দেহে মোবাইল ব্যবহারকারীদের দিবে মাল্টি টাস্কিং এর অবিশ্বাস্য ইউজার অভিজ্ঞতা।

স্যামসাং গ্যালাক্সি এ সিরিজঃ

স্যামসাং গ্যালাক্সি "এ সিরিজ" নিয়ে এসেছে লেটেস্ট প্রযুক্তি, চিত্তাকর্ষক ডিজাইন, শক্তিশালী ক্যামেরা ও দক্ষ প্রসেসরের মহামিলন। স্যামসাং স্মার্টফোনের দাম তার ফিচারের সঙ্গে সঙ্গে পরিবর্তিত হয়, তাই এটি স্যামসাং নোট বা স্যামসাং এস সিরিজের মতো ব্যয়বহুল নয়। তবে, এটা কিছু অন্যান্য ব্র্যান্ডের কিছু হাই এন্ড স্মার্টফোনের মতো ফিচার দিচ্ছে।

স্যামসাং গুরু মিউজিক - জনপ্রিয় ছোট মোবাইল

ফিচার ফোনের মধ্যে স্যামসাং গুরু মিউজিক নিঃসন্দেহে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় স্যামসাং ফিচার ফোন। এতে দুটি সিমকার্ড ব্যবহার করা যায়। ২ ইঞ্চি পর্দার ফোনটিতে ৩২ গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি কার্ড লাগানো যায়। সাদা রঙের ফোনটিতে রয়েছে ১ বছরের ওয়ারেন্টি। আর স্যামসাং গুরু মিউজিক মোবাইলের দামও ২ হাজার টাকার মধ্যে।

স্যামসাং মোবাইল ফোন এক্সেসরিজ - শপিং করুন দারাজ থেকে

মোবাইল ফোন ছাড়াও দারাজ অনলাইন শপ থেকে সহজে সংগ্রহ করে নিতে পারবেন সেরা সব স্যামসাং মোবাইল এক্সেসরিজ। স্যামসাং মোবাইল কভার, স্যামসাং মোবাইল ব্যাটারি, স্যামসাং ফোন চার্জার, পাওয়ার ব্যাংক, সেলফি স্টিক সহ ফোন এক্সেসরিজ কিনুন বেশ সাশ্রয়ী দামে, যখন তখন।

স্যামসাং মোবাইল ফোন - সেরা প্রাইস ইন বাংলাদেশ ২০১৯

স্যামসাং মোবাইল(samsung mobail) এর দাম (২০১৯) বাংলাদেশে সবচেয়ে সাশ্রয়ী মূল্যরেটে উপভোগ করতে পারবেন এখন শুধুমাত্র দারাজ থেকে। আপনার কাঙ্ক্ষিত স্মার্টফোন মডেলটি পেতে ব্রাউজ করুন দারাজের স্যামসাং মোবাইল ফোনের ব্র্যান্ড ক্যাটাগরিতে, অনলাইনে অর্ডার করুন এবং নতুন মোবাইল ফোন আপনার দরজায় আসার জন্য অপেক্ষা করুন। বাজেটের মধ্যে মোবাইল ফোন ও স্মার্টফোন কেনার মাধ্যমে দারাজ থেকে উপভোগ করুন সেরা অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা। এছাড়াও দারাজ থেকে উপভোগ করতে পারেন সাশ্রয়ী নোকিয়া মোবাইল, সিম্ফোনি মোবাইলশাওমি মোবাইলের দাম ২০১৯।