[View Page in English]

ওয়ালটন মোবাইল ফোন(Walton Mobile) অনলাইনে কিনুন

দেশীয় ব্র্যান্ডের দেশী পণ্য কে না পছন্দ করে থাকে! আর যদি সেটা মোবাইল ফোন হয়ে থাকে, তাহলে তো কোন কথাই নেই। আপনাদের নিশ্চয়ই আর দেশের জনপ্রিয় ওয়ালটন মোবাইল ব্র্যান্ড সম্পর্কে বুঝতে বাকি থাকার কথা নয়। মূলত দেশের প্রতিযোগিতামূলক মোবাইল বাজার -এ ওয়ালটন দুই কারনে সেরা, সবচেয়ে কমদামে সেরা বাজেট ওয়ালটন(Walton) মোবাইল ফোন এবং গ্রাহকের চাহিদা অনুসারেই উপভোগ্য আকর্ষণীয় সব ফিচার সম্মৃদ্ধ ওয়ালটন মোবাইল(walton mobile)। আসলে এসব সম্ভব হয়েছে দেশের সকল স্তরের ক্রেতা সাধারণ এর জন্য ওয়ালটন স্মার্টফোনের যুগোপযোগী নির্মাণশৈলীর কারনে। সেই প্রতিষ্ঠা লগ্ন থেকেই ওয়ালটন মোবাইল ফোন ও ফিচার ফোন এর প্রবল জনপ্রিয়তার কেন্দ্রবিন্দুতে রয়েছে ক্রেতাদের বাজেট ও চাহিদার অপূর্ব সম্মেলন। তবে বাংলাদেশের ক্রেতাদের জন্য আনন্দের বার্তা এই যে, ওয়ালটন মোবাইল ফোনের সীমা এখন লোকাল মোবাইল মার্কেট এর গণ্ডি পেরিয়ে অনলাইন মার্কেটপ্লেসে সুনির্দিষ্ট পাকাপোক্ত জায়গা করে নিতে সক্ষম হয়েছে। বিশেষ করে দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপ দারাজ বাংলাদেশের(Daraz.com.bd) অনলাইন মোবাইল গ্যালারিতে এখন সকল সিরিজ ও মডেলের ওয়ালটন স্মার্টফোন ও এক্সেসরিজ বেশ দারুণ ভাবেই শোভা পাচ্ছে।

ওয়ালটন মোবাইলঃ শতাব্দির সেরা মোবাইল ফোন কালেকশন দারাজে

বাংলাদেশের ওয়ালটন স্মার্টফোন কেন সকল ফোনের সেরা? একটা সেরা স্মার্টফোন ব্র্যান্ডের সাফল্যের পিছনে অবদান থাকে কিছু জনপ্রিয় সিরিজের সমান ধারাবাহিকতা, ওয়ালটন সেই ধারাবাহিকতা সফলভাবে বজায় রাখতে সক্ষম হয়েছে। বিশেষ করে ওয়ালটন প্রিমো সি সিরিজ থেকে শুরু করে ওয়ালটন প্রিমো ডি, প্রিমো ই, প্রিমো ইএফ, প্রিমো এফ ও প্রিমো এনএফ সিরিজ সবগুলোই যেন ওয়ালটনের ব্লকবাস্টার স্মার্টফোন সিরিজ। এছাড়াও ওয়ালটন প্রিমো জিএফ, জিএম ও জিএইচ সিরিজ অনেকদিন যাবত ছিল আলোচনার শীর্ষে। আর ওয়ালটন প্রিমো এইচ সিরিজ, এস সিরিজ, আর সিরিজ ও ভি সিরিজ আপনার পছন্দের তালিকায় থাকতেই পারে। তবে ওয়ালটন মোবাইল ফোন ব্র্যান্ডের মূল ফ্ল্যাগশিপ ফোন সিরিজ হল ওয়ালটন প্রিমো এক্স সিরিজ, যে সিরিজের সবগুলো মডেল আপনার গ্রাহক অভিজ্ঞতা বদলে দিতে পারে একেবারে অন্য লেভেলে। তাছাড়া ওয়ালটন প্রিমো জেডএক্স সিরিজ ছাড়াও ওয়ালটন স্মার্টফোন মডেলের সর্বশেষ সংস্করণ ওয়ালটন জিএম৩ এখন নিশ্চিন্তে বেছে নিতে পারেন দারাজ থেকে। অ্যান্ড্রয়েড ওরিও ৮.১ ভার্শন উপভোগ করতে পারবেন Walton GM3 স্মার্টফোন এর মাধ্যমে। ওয়ালটন মোবাইল কেমন? ওয়ালটন স্মার্টফোনের সবচেয়ে বড় সুবিধা হল দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ সুবিধা, যার কারনে বার বার চার্জ না দিয়েই স্মার্টফোন অনায়াসে চালাতে পারবেন অনেক্ষন যাবত। এছাড়া দাম অনুযায়ী চাহিদা মত স্টোরেজ সুবিধা তো ওয়ালটনের মোবাইল ব্র্যান্ডে থাকছেই। এখন লেটেস্ট অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ও প্রসেসর সহ পছন্দের কালারের সমন্বয়ে সব সিরিজের ওয়ালটন মোবাইল ২০২২ (2022) ও walton এক্সেসরিজ শপিং সহজসাধ্য হবে শুধু দারাজেই।

ওয়ালটন মোবাইল ফোনের দাম - প্রাইস ইন বাংলাদেশ 2022

সুলভ প্রাইস এ ওয়ালটন মোবাইল পেতে চান? বাজেট দামে নতুন ওয়ালটন মোবাইল ফোন(walton mobile phone) পেতে চাইলে দারাজ অনলাইন মোবাইল দোকান হতে পারে আপনার অন্যতম আস্থার জায়গা। অনলাইনে ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ লিখে সার্চ দিলেই দারাজের ওয়ালটন ফোনের দাম কিংবা ওয়ালটন স্মার্টফোনের প্রাইস রেট সম্পর্কে যথাযথ ধারণা পেতে পারেন খুব সহজেই। এছাড়া ওয়ালটন মোবাইল কিস্তিতে কেনার সুবর্ণ সুযোগ থাকছে এখন দারাজ অনলাইন মোবাইল স্টোরেই। তাই ওয়ালটন মোবাইল এর দাম ২০২২ সাল অনুসারে সকল ওয়ালটন মোবাইল এর মডেল ও দাম এখন সাধ্যের মধ্যে উপভোগ করতে পারেন কেবল মাত্র দারাজ থেকে। আর দারাজ প্রায় সারা বছর জুড়েই গ্রাহকদেরকে বিভিন্ন মাত্রার আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ভাউচার প্রদান করে থাকে। সেহিসেবে সবচেয়ে সাশ্রয়ী ওয়ালটন মোবাইলের দাম ২০২২ সাল অনুযায়ী উপভোগ করা দারাজে এখন বেশ সহজ। এজন্যই ওয়ালটন মোবাইলের দাম ও ছবি ২০২২ সাল অনুসারে যাচাই করে এখন আধুনিক প্রযুক্তির সকল ওয়ালটন স্মার্টফোনের সহজলভ্য অনলাইন শপিং অব্যাহত রাখতে পারেন শুধুমাত্র দারাজ বাংলাদেশেই।

ওয়ালটন মোবাইল ছাড়াও দারাজে থেকে দেখতে পারেন,
আইফোন প্রাইস | শাওমি মোবাইল প্রাইস | স্যামসাং মোবাইল প্রাইস | হুয়াওয়ে মোবাইল প্রাইস | অপো মোবাইল প্রাইস | নোকিয়া মোবাইল প্রাইস | সিম্ফোনি মোবাইল প্রাইস | ভিভো মোবাইল প্রাইস