[View Page in English]

আইফোনঃ রাজকীয় ফিচার ও ডিজাইন সহ অ্যাপল আইফোন(iPhone) কিনুন অনলাইনে

বিশ্বখ্যাত প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপলের ইনকর্পোরেটেড পণ্যগুলির মধ্যে মোবাইল ফোনের জনপ্রিয়তা সারা বিশ্বেই ধরা ছোঁয়ার বাইরে। বিশ্বের স্বনামধন্য মোবাইল ব্র্যান্ড অ্যাপলের স্মার্টফোন আইফোন(iphone) নামেই দেশের বাজারে অত্যধিক জনপ্রিয়। আইফোন হল অ্যাপলের অত্যাধুনিক প্রযুক্তি ও টেকসই যন্ত্রাংশের তৈরী দারুণ সব ফিচার ও উচ্চগতির আইওএস(ios) অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত একটি স্মার্টফোন। বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয় আইফোন সারা বিশ্বের মতো বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের কাছেও তুমুল জনপ্রিয় মোবাইল ফোন। সময়ের পরিক্রমায় লোকাল মার্কেটের গন্ডি পেরিয়ে আইফোন এখন অনলাইনেও পাওয়া যাচ্ছে অনেক সহজে। বর্তমানে বাংলাদেশের যেকোন জায়গা থেকে অনলাইনে কোন প্রকার ঝক্কি-ঝামেলা ছাড়াই দারাজ থেকে অনলাইনে ঘরে বসে খুব সহজেই শপিং করতে পারবেন জনপ্রিয় টেক ব্র্যান্ড অ্যাপল(Apple) এর যে কোন মডেলের আধুনিক সব অ্যাপল আইফোন মোবাইল খুব সহজেই।

আইফোন ১৩, আইফোন ১৩ মিনি, আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স (iPhone 13) - সেরা দাম

২০২১ সালে অ্যাপল আইফোন ১৩, আইফোন ১৩ মিনি, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স অবমুক্ত করে। আইফোন থারটিন -এ সবচেয়ে লেটেস্ট প্রযুক্তি ব্যবহার করেছে অ্যাপল। এতে ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির পাশাপাশি আইফোনের প্রথাগত নচযুক্ত বেজেললেস ডিজাইনের সাথেও পরিচয় করিয়ে দেওয়া হয়। আইফোন ১৩ এর ডিসপ্লের স্ক্রিনের সেন্সরগুলোকে নচে জায়গা দেয়া হয়- যা ডিসপ্লের ওপরের দিকেই থাকে। আইফোন থারটিন এর আরেকটি চমক ছিলো ফেইস আইডি প্রযুক্তি। এর ফলে ব্যবহারকারীর চেহারাকেই পাসওয়ার্ড হিসেবে ব্যবহার করে আনলক করা যাবে আইফোন ১৩ সিরিজের সব ফোন। সেই সাথে ঝকঝকে স্পষ্ট ছবি তোলার জন্য এই ফোনটিতে রয়েছে ১২ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা ও ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। তাছাড়া আইফোন থারটিনে ব্যবহার করা হয়েছে উচ্চগতির প্রসেসর, যা ব্যবহারকারীকে দেবে স্মুথ ইউজার এক্সপেরিয়েন্স। আইওএস ১৫ চালিত আইফোন ১৩ মোবাইল ১২৮ জিবি ও ২৫৬ জিবি র‍মের দুটি আলাদা সংস্করণে পাওয়া যাবে।

দারাজের অন্যান্য মোবাইল ব্র্যান্ড সমূহ একনজরেঃ

স্যামসাং মোবাইল | শাওমি মোবাইল | হুয়াওয়ে মোবাইল | ভিভো মোবাইল | সিম্ফোনি মোবাইল | নোকিয়া মোবাইল | বাটন মোবাইল

আইফোন এর দাম (বেষ্ট প্রাইস ইন বাংলাদেশ) - দারাজে পাচ্ছেন সাশ্রয়ী মূল্যেই

বাংলাদেশে আইফোনের দাম কত? দেশের বাজারে অ্যাপল আইফোনের দাম নিয়ে দুশ্চিন্তার দিন এখন শেষ। দেশে সবচেয়ে সাশ্রয়ী সমমানের অ্যাপল(apple) আইফোন এর দাম এখন দারাজেই পাওয়া সম্ভব। দারাজে এখন সব মডেলের আইফোন মোবাইলের দাম ভোক্তাদের ধারণ ক্ষমতার মধ্যেই থাকছে। অনলাইনে প্রায়শই আইফোন ১৩ এর দাম কত? - এমন প্রশ্ন চোখে পড়ে। সৌভাগ্যবশত সুলভ মূল্যেই দারাজে পাবেন লেটেষ্ট (২০২২) আইফোন ১৩ প্রো ম্যাক্স সহ বিভিন্ন আইফোন মডেল। আর তাই আইফোন ১৩ মিনি এর দাম ও আইফোন ১৩ প্রো এর দাম বাংলাদেশ -এ সাশ্রয়ী পরিসরেই পাওয়া যাবে। তাছাড়া বাংলাদেশ -এ আইফোন ১৩ এর দাম কত? অথবা আইফোন ১৩ প্রো ম্যাক্স এর দাম কত? এসব নানাবিধ তথ্য এখন দারাজ অনলাইন শপ থেকে জেনে নেওয়া সম্ভব। আর দারাজে আইফোন ১২ এর দাম কত কিংবা আইফোন ১১ এর দাম কত - সেই মূল্যরেটের উপর ভিত্তি করে পছন্দের আইফোন শপিং এর বাজেট খুব সহজে করে ফেলতে পারেন ঘরে বসে। আপনার কাঙ্ক্ষিত স্মার্টফোন মডেলটি পেতে এখনি ব্রাউজ করতে পারেন দারাজের অ্যাপল স্মার্টফোন (আইফোন) ক্যাটাগোরিতে। সহজ পদ্ধতিতে অনলাইনে অর্ডার করলেই দেশব্যাপী দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে অ্যাপলের আইফোন মোবাইল ও আইপ্যাড পৌঁছে যাবে আপন ঠিকানায়। সাথে অফিশিয়াল ওয়ারেন্টি তো থাকছেই। তো আর দেরি কেন? আজই দারাজ থেকে তুলনামূলক কম দামে আইফোন অর্ডার করে উপভোগ করতে পারেন বাংলাদেশে অনলাইনে কেনাকাটার দুর্দান্ত অভিজ্ঞতা একেবারে নিশ্চিন্তে।

অ্যাপল আইফোনের দাম - আইফোন মোবাইল দারাজ থেকে কিনুন সহজেই

বাংলাদেশে অ্যাপল আইফোন এর সবচেয়ে সাশ্রয়ী দাম (আইফোন প্রাইস ইন বাংলাদেশ) এখন দারাজে। দারাজে পাবেন আইফোন থারটিন (১৩) সহ বিভিন্ন লেটেষ্ট (২০২২) আইফোন মডেল অবিশ্বাস্য দাম(আইফোন price) ও ডিসকাউন্টে। আপনার কাংখিত স্মার্টফোন মডেলটি পেতে ব্রাউজ করুন দারাজের অ্যাপল স্মার্টফোন(আইফোন) ক্যাটেগরিতে, অনলাইনে অর্ডার করুন এবং নতুন আইফোন আপনার দরজায় আসার জন্য অপেক্ষা করুন। দারাজ(daraz.com.bd) অনলাইন শপের মাধ্যমে উপভোগ করুন সেরা অনলাইন শপিং এর দুর্দান্ত অভিজ্ঞতা একদম ঝামেলাহীন ভাবে।