[View Page in English] 

লেটেস্ট অপো মোবাইল ফোন: ২০২২ সালের সেরা Oppo মোবাইল কালেকশন

ফোন বা মোবাইল ফোনের জগতে অপ্পো মোবাইল ফোন আমাদের কাছে পরিচিত একটি ক্যামেরা ফোন হিসেবেই। কম দামে ভাল ক্যামেরা দিয়ে Oppo ফোন এদেশের ক্রেতাদের নজর কাড়তে সক্ষম হয়েছে অনেক আগেই। আর অপ্পো ফোনের ফ্রন্ট ক্যামেরা ভাল থাকার সুবাদে অনেকে ফোনটিকে সেলফি ক্যামেরা নামেও চেনে, যখন অপ্পো মোবাইলের অন্যান্য ফিচার ভাল হওয়াতে দেশে এখন ফোনটির জনপ্রিয়তা বাড়তেই আছে। একারণেই মূলত দেশের সর্ববৃহৎ অনলাইন শপ দারাজ বাংলাদেশের অনলাইন পোর্টালে অপ্পো ব্র্যান্ডের সব মোবাইল ফোন এখন গুরুত্বের সাথে সাজানো হয়েছে। ওপো মোবাইল বা অপ্পো মোবাইল ফোন বাংলাদেশে ইতিমধ্যেই বিভিন্ন মডেল ও ফিচারের সমন্বয়ে দেশের মোবাইল বাজারকে খুব ভাল ভাবে দখল করতে সক্ষম হয়েছে। যার কারণে এখন দেশের বাজারে অপো এফ১এস ছাড়াও অপ্পো এফ ৫, অপ্পো এফ ৯ ও অপ্পো এ৩এস (অপ্পো a3s) এর মত সেরা মডেল সমূহ ক্রেতাদের কাছ থেকে খুব ভাল ভাবে সাড়া পেতে শুরু করেছে। আর মোবাইল ফোন ব্র্যান্ডের মধ্যে অপ্পোই একমাত্র ব্র্যান্ড, যারা প্রতিনিয়ত ক্রেতাদেরকে সেরা মানের স্মার্টফোন সুবিধা দিয়ে যাচ্ছে। আপনি যদি অপ্পো মোবাইল দাম ২০২২ সম্পর্কে জানতে চান কিংবা কেনার আগে জানতে চান অপ্পো এফ ৭ দাম কত (অপু মোবাইলের দাম কত) তাহলে এখন আর বাজারে যাওয়ার দরকার নেই। কারণ এখন অনলাইন শপ দারাজে ভিজিট করেই জানতে পারবেন অপ্পো মোবাইল দাম ২০২২ বাংলাদেশ এর মূল্যতালিকা সম্পর্কে। আপনার জন্য দারাজ নিয়ে এসেছে অপ্পোর সব মডেলের ফোন অনলাইনে। এখানে ভিজিট করে অপ্পো মোবাইল দাম বাংলাদেশ ২০২২ অনুসারে মূল্যতালিকা ছাড়াও পাওয়া যাবে বিস্তারিত অপ্পো ফিচার ও স্পেসিফিকেশন। তাছাড়া কেনার আগে প্রতিটি ফোন সম্পর্কে জানা ছাড়াও দারাজ ওয়েবসাইটের প্রাইস ফিল্টার ট্যাগ ব্যবহার করে পছন্দ করতে পারবেন নিজের বাজেট অনুযায়ী সেরা মোবাইল ফোন

সেরা সব মোবাইল ফিচার নিয়ে অপ্পো মোবাইল ফোন

সেরা ক্যামেরা

অপ্পো মোবাইল ফোন সবচেয়ে বেশি খ্যাতি লাভ করেছে এর দূর্দান্ত ক্যামেরা কোয়ালিটির জন্য। অপ্পো মোবাইল ফোন ক্যামেরার সবচেয়ে বড় গুণ হল এর সূক্ষ্ণ লেন্স যার মাধ্যমে আপনার প্রত্যাশিত ঝকঝকে ছবি পাওয়া অবশ্যই সম্ভব। মাত্র দশ হাজার টাকা থেকে শুরু করে প্রত্যেক অপ্পো স্মার্টফোনেই পাবেন দারুণ সেলফি, কারণ অপ্পোর ফ্রন্ট ক্যামেরা তুলনাহীন- অন্য ফোনের তুলনায় বেশি মেগাপিক্সেলের হয়। এছাড়া, অপ্পোর মেইন ক্যামেরার লেন্স অনেক ভাল হওয়াতে অপ্পো ফোনেই এখন ডিএসএলআরের স্বাদ অনেক ভাল ভাবেই নিতে পারবেন। অপ্পো ক্যামেরা সেরা ছবি তোলার ক্ষেত্রে সবচেয়ে বেশি বিখ্যাত।

অপারেটিং সিস্টেম

অপ্পো ব্র্যান্ডের সব মোবাইল ফোন এখন লেটেস্ট এন্ড্রোয়েড সিস্টেম দ্বারা চালিত হয়। এছাড়া কোয়াড কোর প্রসেসর এর পাশাপাশি এখন অক্টাকোর প্রসেসরও চালু আছে বেশির ভাগ অপ্পো স্মার্টফোনে। তাই সেরা অপারেটিং সিস্টেম সুবিধা পেতে কেবল অরিজিনাল অপ্পো ফোন কিনতে পারেন যা দারাজেই সম্ভব। এর ফলে লেটেস্ট অ্যাপ বা গেম খেলা এখন আর কোনো সমস্যাই নয়।

মেমরি সিস্টেম

অপ্পোর সব মোবাইল ফোনে এখন ২জিবি থেকে শুরু করে ৪জিবি পর্যন্ত র‍্যাম সুবিধা নিতে পারবেন। যখন রম ৩২ জিবি থেকে ১২৮ জিবি পর্যন্ত উপভোগ করতে পারবেন। এছাড়া মেমরি কার্ডের মাধ্যমে বাড়িয়ে নিতে পারবেন আপনার ফোনের মেমরি।


ব্যাটারী

ব্যাটারির ক্ষেত্রেও অপ্পো স্মার্টফোন অন্য অনেক মোবাইল থেকে এগিয়ে। অপ্পো ফোনের ব্যাটারী মডেল অনুসারে বিভিন্ন ধরণের হয়ে থাকে, তবে সেটা অবশ্যই দুই হাজার এমএইচ থেকে ছয় হাজার এমএইচ এর মধ্যেই। ফলে শক্তিশালী এই ব্যাটারীতে ছয় থেকে আট ঘন্টা পর্যন্ত ব্যাকআপ পাওয়া সম্ভব।

নেটওয়ার্ক সিস্টেম

অন্য সব স্মার্ট মোবাইল ফোনের মত অপ্পো মোবাইলেও ৩জি, ৪জি সিস্টেম সহ ব্লুটুথ ও ওয়ার্লেস সংযোগ বা ওয়াইফাই সংযোগের ব্যাবস্থা থাকছে, তাই ফোর জেনারেশন সুবিধার কোন সুযোগ অপ্পো ফোনে মিস হবে না এখন।

অন্যান্য সুবিধা

এছাড়া দারুণ ডিজাইনের অপ্পো স্টাইলিশ ফোন হতে পারে আপনার প্রতিদিনের জীবনের একজন বিশ্বস্ত সঙ্গী। অপ্পো মোবাইল দেখতে যেমন চমৎকার, এমনি ব্যবহার করেও আরাম। দারাজের মোবাইল গ্যালারিতে এখন চমৎকার কালার সংবলিত অপ্পো মোবাইল ফোন তো পাচ্ছেনই, সাথে ভাল মানের চার্জার, হেডফোন, ফোন কভার, স্ক্রিন প্রোটেক্টর, ইউএসবি ক্যাবল ও পাওয়ার ব্যাংক সহ অপ্পো মোবাইল ফোনের যাবতীয় মোবাইল সরঞ্জাম এখন দারাজ থেকে দেখে নিতে পারেন সবচেয়ে সহজ পদ্ধতিতে।

সাশ্রয়ী মূল্যে অপ্পো মোবাইল ফোন কিনুন দারাজ থেকে

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ ডট কম (daraz.com.bd) তে অপো মোবাইলের দাম এখন সাশ্রয়ী পর্যায়েই রাখা হয়েছে। তাই আপনি দারাজে ভিজিট করে খুব সহজেই অনলাইনে অপ্পো মোবাইলের দাম জানার পাশাপাশি আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার কোড ব্যবহার করে এখন কম দামে অপ্পো ফোন কেনা খুবই সহজ। এখন দারাজ থেকে অপ্পো ফোনের অনলাইন শপিং এর মাধ্যমে অপ্পো ফোনের নির্দিষ্ট ফিচার অনুযায়ী সার্চ করেও খুঁজে পেতে পারেন সেরা মানের আসল অপ্পো ফোন। তাই নকল অপ্পো ফোন না কিনতে চাইলে আর সেরা ওয়ারেন্টি সহ অপ্পো ফোন ব্যবহারের আসল মজা পেতে হলে দারাজের অপ্পো অনলাইন স্টোর থেকে বেছে নিতে পারেন সেরা মানের সেরা অপ্পো মোবাইল সেটটি। তাই অপ্পো মোবাইলের দাম ২০২২ অনুসারে জেনে সাধ্যের মধ্যে সেরা অপ্পো ফোনটি অর্ডার করলেই দেশব্যাপী ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chottogram) সহযেকোন স্থানে আপনার ঠিকানায় পৌঁছে যাবে পছন্দের মোবাইলটি। সাথে ৭ দিনের ইজি রিটার্ন পলিসি, ক্যাশ-অন ডেলিভারি ও অপ্পো মোবাইল ওয়ারেন্টি নিয়ে দারাজ বাংলাদেশে নিয়ে এলো অনলাইনে অপ্পো মোবাইল শপিং এর এক অনবদ্য অভিজ্ঞতা।

অপো মোবাইল ফোন(Oppo Mobile Phone) ছাড়া আরও দেখতে পারেন -