মোবাইল মেমরি কার্ড 107 একাধিক পণ্য পাওয়া গেছে

বিনামূল্যে প্রিমিয়াম সেবা

অনলাইনে মোবাইল ফোনের মেমরি কার্ড কিনুন বাংলাদেশে - Daraz.com.bd

দারাজ বাংলাদেশ থেকে অনলাইনে খুব সহজেই আপনি ক্রয় করতে পারেন বিভিন্ন মডেলের মেমরি কার্ড। অনলাইন শপিং হতে পারে আগের যেকোন সময়ের তুলনায় অধিক সহজসাধ্য ও নিরাপদ শপিং। দারাজে শপিং করে উপভোগ করুন অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা।

মেমরি কার্ডঃ সময়ের অতি প্রয়োজনীয় মোবাইল এক্সেসরিজ

বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে মেমরি কার্ড একটি গুরুত্বপূর্ণ উপাদান। মেমরি কার্ডের আরেক নাম রিমুভ্যাবল ফ্ল্যাশ ড্রাইভ। এটার মধ্যে যে কেউ রাখতে পারেন গুরুত্বপূর্ণ সব ডাটা বা তথ্য। এছাড়াও জীবনের স্মৃতি বিজরিত কিছু ছবি আমরা আমাদের মোবাইলের মেমরি কার্ডের মধ্যেই রাখি।

সহজে বহনযোগ্য

মেমরি কার্ড খুবই ক্ষুদ্র একটি মোবাইলের সরঞ্জাম। ওজনে হালকা এবং মেমরি কার্ড সহজে বহন করা যায়।

মেমরি কার্ডঃ সাইজের ভিন্নতা

মোবাইলের অতি গুরুত্বপূর্ণ সরঞ্জাম মেমরি কার্ড তার মেমরির সাইজের উপর নির্ভর করে তৈরি করা হয়ে থাকে। বর্তমানে সাধারণত ৫১২ মেগা বাইট থেকে ১ জিবি, ২ জিবি, ৪ জিবি, ৮ জিবি, ১৬ জিবি, ৩২ জিবি, ৬৪ জিবি, ১২৮ পর্যন্ত মেমরি কার্ড পাওয়া যায়। তবে কিছু কোম্পানী এর থেকেও বেশী মেমরি সম্পন্ন মেমরি কার্ড তৈরিকরে থাকে। এক ব্র্যান্ড থেকে অন্য ব্র্যান্ডের মেমরি কার্ডে দামের পার্থক্য থাকতে পারে।

আসুন দেখে নেয়া যাক বাংলাদেশে জনপ্রিয় কিছু মেমরি কার্ড নির্মাতা ব্র্যান্ড

অনলাইনে দারাজ বাংলাদেশ থেকে কিনুন মোবাইলের মেমরি কার্ড

বাজারে বিভিন্ন ধরনের মোবাইলের মেমরি কার্ড পাওয়া যায়। সেখান থেকে আপনার পছন্দমতো মেমরি কার্ড কিনে মোবাইলে সংযুক্ত করে নিতে পারেন। এখন দারাজে ব্রাউজ করে অনলাইনেই ঘরে বসে কিনতে পারেন দারুণ দারুন মেমরি কার্ড।