[View Page in English]

এলজি টিভি (LG TV) কিনুন অনলাইনে - দারাজ বাংলাদেশ

একবিংশ শতাব্দির এই দিনে এখন মানুষের বিনোদনের অন্যতম মাধ্যম টেলিভিশন। দৈনন্দিন বিনোদনের এই উল্লেখযোগ্য মাধ্যম টিভি ছাড়া মানুষের নিত্যদিন অতিবাহিত করা প্রায় অসম্ভব। এখন সময়ের ধারাবাহিকতায় এবং আধুনিক প্রযুক্তির ছোঁয়ায় মানুষের টিভির চাহিদাতেও এসেছে বিশাল পরিবর্তন। আর সেই সাথে পছন্দের ব্র্যান্ডের কাছে ভাল কোয়ালিটির প্রত্যাশা তো থাকেই। তবে ভাল কোয়ালিটির প্রসঙ্গ আসলে স্বভাবতই বিশ্বের স্বনামধন্য অ্যাপ্লায়েন্স টেকনোলজি ব্র্যান্ড এলজির বিষয়টি সবার আগে মাথায় চলে আসে। টিভি কেন এলজি ব্র্যান্ড থেকেই পছন্দ করবেন? দেশের বাজারে বিগত কয়েক বছর যাবত অধিকতর সুনাম ও দাপটের সাথে এলজি টিভি (LG TV) ব্র্যান্ড ক্রেতাদের আস্থা ধরে রাখতে সফলভাবে সক্ষম হয়েছে। দেশীয় ক্রেতাদের সব সময়ের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে এই জনপ্রিয় ব্র্যান্ড। ২০১৯ সালের সর্বাধুনিক লেটেস্ট প্রযুক্তির উন্নত মানের টিভি উপহার দিয়ে চলেছে এখন এলজি টেলিভিশন ব্র্যান্ড। তবে এলজি টিভি এর জন্য এখন আর ক্রেতাদেরকে কষ্ট করে লোকাল মার্কেট ঘুরে মূল্যবান সময় নষ্ট করতে হবে। খুব সহজে ঘরে বসেই এখন বাইরের আস্ত বিশ্বকে নিজের ঘর বন্দি করা যাবে অনলাইনে। তাই অনলাইনে LG টিভির দূর্দান্ত ডিলের খোঁজ পেতে আজই ভিজিট করতে পারেন দেশের জনপ্রিয় অনলাইন শপ দারাজ বাংলাদেশে।

সকল মডেলের এলজি টিভি পাওয়া যাবে দারাজ শপে

এলজি স্মার্ট টিভি

যুগ এখন স্মার্ট ডিভাইসের, স্মার্ট ঘড়ি ও স্মার্ট ফোনের মত এখন স্মার্ট টিভির জনপ্রিয়তাও ক্রমান্বয়ে বেড়েই চলেছে। স্মার্ট টিভি কি? স্মার্ট টিভি মূলত ইন্টারনেট সংযোগ সমর্থিত আধুনিক প্রযুক্তির টিভি। একটি নেটওয়ার্ক পোর্ট সহ ওয়াইফাই রিসিভারও থাকে স্মার্ট টিভিতে। আর তাই স্যাটেলাইট চ্যানেল সমূহের বাইরেও গান শোনা, মুভি দেখা ও ভিডিও গেম খেলার সুযোগ পাওয়া যায় শুধু মাত্র স্মার্ট টিভিতেই। এছাড়া এন্ড্রয়েড ও উইন্ডোজের মত বিভিন্ন অপারেটিং সিস্টেমের মাধ্যমে ফেসবুক, ইউটিউব ব্যবহার করতে পারবেন স্মার্ট টিভিতে। এলজি স্মার্ট টিভিতে (LG Smart TV) পাবেন অসংখ্য সুবিধার মধ্যে উল্লেখযোগ্য হিসেবে পাবেন হাই রেজুলেশনের ডিসপ্লে, উন্নত মানের প্রসেসর, সর্বাধুনিক স্পিকার সহ অন্যান্য সুবিধা।

এলজি এলইডি টিভি

স্মার্ট টিভির মত এলজি এলইডি টিভিতেও থাকছে হরেক সুবিধা, এলজি এলইডি টিভিতে (LG LED TV) পাবেন ব্যাকলিট ডিসপ্লে, একাধিক চ্যানেলের স্পিকার সিস্টেম, ফুল এইচডি ডিসপ্লে মুড সহ এইচডিএমআই পোর্ট সুবিধা। এলইডি টিভি আসলে এলসিডি টিভির মতই। তবে সুক্ষ পার্থক্য হচ্ছে এলইডি টিভিতে আধুনিক "লাইট এমিটিং ডায়ডস" বা এলইডি প্রযুক্তি ব্যবহার করা হয়, যেটি টিভির পর্দাকে আরও বেশি আলোকিত করে থাকে। এলইডি টিভি এলসিডি টিভির তুলনায় স্লিম এবং বিদ্যুৎ সাশ্রয়ী হওয়ায় এলইডি টিভি এলসিডি টিভির চেয়ে একটু বেশি উজ্জ্বল আলো প্রদান করে। আর বিভিন্ন অফার ও ডিসকাউন্ট ডিল থাকায় দারাজ অনলাইন শপেই পাবেন সেরা এলজি এল ই ডি টিভির দাম।

এলজি ফোরকে (4K) টিভি

প্রযুক্তি জগতের গতিশীলতার সাথে তাল মিলিয়ে চলতে বিশ্বের সবচেয়ে বড় ফোরকে (4K) রেজ্যুলুশনের টিভি বের করেছে এলজি, সনি টিভি, স্যামসাং -এর মত বিভিন্ন জগদ্বিখ্যাত টিভি প্রস্তুতকারক কোম্পানী। ফোর কে টেলিভিশন হল এমন টিভি যাতে টিভি দেখলে মনে হবে এখনই ছুয়ে দেখি। টিভি প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মেলবন্ধন ঘটিয়ে প্রস্তুত করা এই ফোরকে টিভি মূলত টেলিভিশন জগতের লেটেষ্ট সংযোজন। আর সর্বোচ্চ ছাড়ে এখন এলজি ফোরকে টিভি (LG 4K) দারাজেই পাবেন সারা বছর জুড়ে। দারাজে আরও পাবেন বাজারের সবচেয়ে সাশ্রয়ী এলজি ফোরকে টিভির দাম ঝামেলাহীনভাবে।

এলজি সিআরটি (CRT) টিভি

টেলিভিশনের সেই পুরনো যুগ থেকে আজ অবধি সিআরটি টিভি ছিল মানুষের বিনোদনের অন্যতম মাধ্যম। সময়ের প্রবাহে সি আর টি টিভি ব্যবহারের হার কমলেও এখনো সিআরটি টিভি ও মনিটর -এর চাহিদা বেশ রয়ে গেছে। দারাজে এলজি সি আর টি টিভির দাম খানিকটা কমই বলা চলে।

এলজি টিভির সাশ্রয়ী দাম - দারাজ বিডি

এলজি টিভির দাম কত? বাংলাদেশে এলজি টিভির দাম ২০১৯ সাল অনুসারে দারাজে উপভোগ করতে পারেন সেরা মূল্য পরিসরেই। এলজি এলইডি টিভি দাম ২০১৯ (2019 Price) সাল সহ সব ধরণের এলজি টিভির সুলভ মূল্য এখন দারাজেই উপভোগ করা সম্ভব। দারাজে এলজি টিভিতে এখন পাওয়া যাবে ব্যাপক ডিসকাউন্ট অফার, শুধু তাই নয়। আকর্ষণীয় ভাউচার কোডের মাধ্যমে পছন্দের এলজি টিভি ক্রয় করা দারাজে এখন আরও সহজ।