[View Page in English]

অনলাইন সনি টিভি শপ - দারাজ বাংলাদেশ

টেলিভিশন ছাড়া মিডিয়া জগতের বিনোদন! সে তো কোন কারনেই সম্ভবপর নয়। আর ভাল ব্র্যান্ডের টিভির আকাশচুম্বি চাহিদার কথাও আর নতুন করে কিছু বলার নয়। তবে প্রসঙ্গ যখন সনি টিভি, তখন ক্রেতাদের আকর্ষণের মাত্রাটাও আরও ব্যাপক পরিসরে পরিগণিত হয়। দেশের বাজারে সনি টিভি কেন এত বেশি বিখ্যাত? স্বনামধন্য জাপানি ইলেকট্রনিক্স ব্র্যান্ড সনি টিভির সুনাম বেশ আগ থেকেই সারা বিশ্বে সমাদৃত। অত্যাধুনিক প্রযুক্তির অপূর্ব সম্মিলনে তৈরী হয় সনি ব্র্যান্ডের বিভিন্ন মডেলের টিভি। আর লেটেস্ট টেকনোলজির বিশেষ ছোঁয়া তো সব সনি টেলিভিশনের প্রধান আকর্ষণ হিসেবে থাকেই।

সনি টিভির অনলাইন শোরুম এখন দারাজে

বাংলাদেশে সনি টেলিভিশনের জনপ্রিয়তার প্রসঙ্গে আর নতুন করে কিছু বলার নেই। লোকাল মার্কেটপ্লেসে জনপ্রিয়তার শীর্ষে থাকা সনি টেলিভিশন এখন অনলাইন মার্কেটপ্লেসেও সরব হয়ে ওঠা শুরু করেছে। আর তাই ক্রেতাদের যুগোপযোগী চাহিদার কথা বিবেচনা করে দেশের জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশের অনলাইন টিভি স্টোরে বিভিন্ন ধরণের সনি টিভির বিপুল সমাগম ঘটান হয়েছে। এখন দারাজ থেকেই সনি স্মার্ট টিভি সহ সনি এলইডি টিভি, সনি এলসিডি টিভি সংগ্রহ করে নেওয়া যাবে স্বল্প মূল্য পরিসরে। আপনার পছন্দানুসারেই ২১", ৩২”, ৪০", ৫০" থেকে ৭২” পর্যন্ত বিভিন্ন সাইজের সনি টেলিভিশন বেছে নিতে পারেন বিশেষ ছাড়ে।

যেসব সনি টেলিভিশন দারাজ থেকে বাছাই করতে পারবেন - আসল সনি টিভি চেনার উপায়

টিভির ক্ষেত্রে আপনার পছন্দ কিংবা প্রয়োজনীয়তায় রদবদল হতেই পারে। এক্ষেত্রে চাহিদা অনুসারে বিভিন্ন ক্যাটাগোরির সনি টিভি আপনার পছন্দের তালিকায় থাকতে পারে। আর যেহেতু সিআরটি টিভির যুগ এখন প্রায় শেষের দিকে, ক্রেতারা তাই এলইডি অথবা এলসিডি স্ক্রিন সংবলিত টিভির দিকেই এখন বেশি মাত্রায় ঝুঁকছে। বস্তুত আধুনিক প্রযুক্তির প্রতি গ্রাহকদের বিশেষ দুর্বলতা তো আছেই, তাই দারাজ থেকে ব্রাউজ করে বেছে নিন আপনার পছন্দের সনি টেলিভিশন নিশ্চিন্তে।

সনি স্মার্ট (Smart) টিভিঃ সনি স্মার্ট টিভি কিনতে চান, আজই ভিজিট করতে পারেন দারাজে। আসলে ইন্টারনেট সংযোগ উপযোগী টিভি সমূহকেই স্মার্ট টিভি বলা হয়। অন্যান্য স্মার্ট টিভির মত সনি স্মার্ট টিভিতেও ওয়াই-ফাই সংযোগ যুক্ত করা সম্ভব। যার কারনে ওয়েব ব্রাউজ থেকে শুরু করে ফেসবুক, ইউটিউব সবই সনি ব্র্যান্ডের স্মার্ট টিভিতে ব্যবহার করা সম্ভব। এখন সবচেয়ে কম দামে সনি স্মার্ট টেলিভিশন কেবল দারাজ থেকেই উপভোগ করা সম্ভব।

সনি এলইডি (LED) টিভিঃ এলসিডি টিভির মতই বেশ কিছু সুবিধা এলইডি টিভিতে খুঁজে পাওয়া সম্ভব। এলইডি টিভির বিশেষ সুবিধা হল এটি একদিকে যেমন সহজে বহন উপযোগী, অন্যদিকে যথেষ্ট বিদ্যুৎ সাশ্রয়ী। অধিক উজ্জ্বল আলো প্রদানে সক্ষম এলইডি টিভি আকারেও অনেকটা স্লিম। উন্নত প্রযুক্তির লাইট এমিটিং ডায়ডস" বা আসল এলইডি ডিসপ্লের সুবিধা শুধুমাত্র সনি এলইডি টিভিতেই পাওয়া সম্ভব। দারাজে এখন বিভিন্ন কালারের সনি এলইডি টিভি পাওয়া যাচ্ছে। আপনার চাহিদার যেকোন সাইজের সনি এলইডি টেলিভিশন এখন দারাজ থেকে সেরা অফারে সংগ্রহ করতে পারেন।

সনি টিভির দাম - দারাজ দারাজ শপে বেশ সাশ্রয়ী

দারাজ থেকে আসল সনি টিভি বেছে নিয়ে সনি টিভির দাম(৩২") ২০১৯ সাল অনুসারে উপভোগ করুন বাংলাদেশে। দারাজের অনলাইন সনি টিভির শোরুম থেকে লুফে নিন সব ধরণের সনি টিভি অফার একেবারে সাচ্ছন্দে। দারাজে সনি স্মার্ট টিভি সহ সনি এলইডি টিভির দাম(৪০") এখন (২০১৯) ক্রেতাদের ধারণ ক্ষমতার মধ্যেই থাকছে। পাশাপাশি ব্যাপক পরিসরে ডিসকাউন্ট অফার তো প্রধান আকর্ষণ হিসেবে থাকছেই। এছাড়াও প্রাইস ফিল্টার ব্যবহার করে দারাজ ওয়েবসাইট থেকে চাহিদামত দামের সনি টিভি খুব সহজেই শপিং করে নিতে পারেন।

এছাড়াও আছে, এলজি টিভি ও ওয়ালটন টিভির সেরা কালেকশন ২০১৯।