[View Page in English]

ভ্রমন প্যাকেজ ২০১৯ - অনলাইনে কিনুন সেরা দামে

ভ্রমণ কার না ভাল লাগে? দৈনন্দিন যান্ত্রিক জীবনের কর্মব্যস্ততাকে দূরে ঠেলে কয়েক দিনের জন্য প্রকৃতিকে ছোঁয়ার ইচ্ছা সবারই মনে জাগে। আর বাংলাদেশের নাগরিকদের মাঝে এখন ভ্রমণ নিয়ে উৎসাহ-উদ্দিপনার মাত্রা আগের তুলনায় বহুলাংশে বৃদ্ধি পেয়েছে। একারনেই মূলত দেশের বাজারে এখন দেশি-বিদেশি বিভিন্ন ট্যুরিস্ট কোম্পানির আনাগোনা বহুল পরিমাণে চোখে পড়ে। যাদের কল্যাণেই এখন ভ্রমণকারীরা দেশি ও বিদেশি বিভিন্ন ধরণের ভ্রমণ প্যাকেজ(Travel Package) খুব সহজেই উপভোগ করে চলেছে।

দেশি ও বিদেশি ট্যুর ও ট্রাভেল প্যাকেজঃ নান্দনিক ভ্রমণ প্যাকেজ - সেরা দাম ও ফিচার

এদেশের অনলাইন শপগুলোতে এখন প্রসিদ্ধ ভ্রমণ প্যাকেজের সুবিধা নেহাত কম নয়। বিশেষ করে দেশের সর্ব বৃহৎ অনলাইন শপ দারাজ বাংলাদেশকে এখন সাশ্রয়ী মূল্যে বাংলাদেশ ট্যুর প্যাকেজ কিংবা ট্রাভেল প্যাকেজ সুবিধার জন্য সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপ হিসেবে বিবেচনা করা হয়। ক্রেতারা এখন অনলাইনে দারাজ থেকে দেশি ও বিদেশি সব ধরণের ট্যুর প্যাকেজ বা ভ্রমণ প্যাকেজ সুবিধা পাবেন একেবারে সহজলভ্য পরিসরেই। এখানে ভ্রমণ প্যাকেজ ২০১৯ বা ট্যুর প্যাকেজ ২০১৯ এর আওতায় থাকছে দেশি ও বিদেশি বিশেষ কিছু ট্রাভেল প্যাকেজ। যে ট্রাভেল প্যাকেজে এখন দেশি ভ্রমণ প্যাকেজ হিসেবে থাকছে সুন্দরবন ভ্রমণ প্যাকেজ বা সুন্দরবন ট্যুর প্যাকেজ ২০১৯, বান্দরবান ভ্রমণ প্যাকেজ, সাজেক ট্যুর প্যাকেজ, কক্সবাজার ভ্রমণ প্যাকেজ বা কক্সবাজার ট্যুর প্যাকেজ, কক্সবাজার সেন্টমার্টিন ভ্রমণ প্যাকেজ। এছাড়া বিদেশ ভ্রমণ প্যাকেজ ২০১৯ সালের আওতায় ইন্দোনেশিয়া ট্যুর প্যাকেজ ও ভুটান ট্যুর প্যাকেজ (ভুটান ভ্রমণ প্যাকেজ) সহ থাকছে ভারত ভ্রমণ প্যাকেজ, কাশ্মীর ভ্রমণ প্যাকেজ, আন্দামান ভ্রমণ প্যাকেজ, নেপাল ভ্রমণ প্যাকেজ, ভিয়েতনাম, সিঙ্গাপুর, থায়ল্যান্ড, মালয়েশিয়া, তুরস্ক ও মিশর সহ অসংখ্য নান্দনিক ভ্রমণ প্যাকেজ ২০১৯।

সাশ্রয়ী পর্যায়ে ভ্রমণ প্যাকেজ এর দাম - দূর্দান্ত ছাড় পাবেন জনপ্রিয় ট্রাভেল এজেন্সি থেকে

এখন সব ধরণের ট্যুর প্যাকেজ এর দাম বা ভ্রমণ প্যাকেজ এর দাম(price in bd) দারাজে পাচ্ছেন আপনার চাহিদার স্বপক্ষেই। এসব ট্যুর প্যাকেজ ২০১৯ বা ভ্রমণ প্যাকেজ ২০১৯ সালের আওতায় এখন দূর্দান্ত ছাড়ে উপভোগ করতে পারবেন শুধুমাত্র দারাজ থেকেই। তাই কোন ঝামেলা ছাড়াই দারাজ অফিশিয়াল ওয়েবসাইটে (Daraz.com.bd) অথবা দারাজ মোবাইল অ্যাপে ভিজিট করতে পারেন ভ্রমণ প্যাকেজের দারুণ অফার সমূহ শেষ হওয়ার পূর্বেই। এখন নতুন কোন ট্যুরের জন্য তাই ব্যাগ গুছিয়ে নিতে পারেন একেবারে নিশ্চিন্তে।

বিভিন্ন জনপ্রিয় ট্রাভেল এজেন্সি'র সেরা ট্রাভেল প্যাকেজ ছাড়া দারাজ থেকে আরও কিনতে পারেন,

ট্রাভেল ব্যাগ | ক্যামেরা | সানগ্লাস | পাওয়ার ব্যাংক | সেলফি স্টিক