[View Page in English]

ছাতা: অনলাইনে সাশ্রয়ী দামে ছাতা কিনুন

বাইরে এখন প্রখর রোদ। আবার সামনেই বর্ষাকাল। ঝুম বৃষ্টিতে ঘর থেকে বের হওয়াটাই কঠিন হয়ে পড়বে তখন। কিন্তু বাইরে কাজ থাকলে কড়া রোদ বা ভারী বৃষ্টি হলেও করার কিছু থাকে না। কিন্তু এরকম দুর্যোগময় পরিস্থিতিতে দুর্ভাবনা অনেকটাই কমাতে পারে যদি আপনার ঘরে থাকে একটি ভালো ছাতা। শুধু রোদ-বৃষ্টিতেই নয়, সারা বছরই আপনার কাজে লাগতে পারে ছাতা। আপনি যদি ভালো ডিজাইনের ছাতা কোথায় পাওয়া যায় কিংবা অটোমেটিক ফোল্ডিং ছাতার দাম কত (umbrella price in bd) জানতে চান, তবে দারাজ বাংলাদেশ হতে পারে আপনার সেরা একটি গন্তব্য- ফলে এখন আর আপনাকে ছাতা কিনতে ছাতার পাইকারি বাজার পর্যন্ত যেতে হবে না। বরং ছাতি কিনতে চাইলে ঘরে বসেই বিচিত্র ডিজাইনের ছাতা কালেকশন থেকে সেরা দামে কিনতে পারবেন আকর্ষণীয় ডিজাইনের সব ধরণের ছাতা। এছাড়া আপনি যদি ছাতার দাম ২০২১ সাল অনুযায়ী কম দামে ভালো ছাতা কিনতে চান তবে দারাজ থেকে কিনতে পারবেন অপেক্ষাকৃত সস্তা দামে সেরা ছাতাটি।

ছাতার ব্যবহার: কিভাবে দীর্ঘদিন ভালো রাখবেন ছাতা

  • বেশি বড় বা ছোট সাইজের ছাতার বদলে- সবসময় সঠিক মাপের ছাতা ব্যবহার করুন। এতে বিড়ম্বনা কমার পাশাপাশি দীর্ঘস্থায়ী হবে ছাতাটি।
  • গন্তব্যে পৌঁছে ছাতা বন্ধ করার আগে ভালো করে পানি ঝরিয়ে নিন। নইলে ছাতা রাখার জায়গা ভেজার পাশাপাশি ক্ষতিগ্রস্ত হতে পারে ছাতার কাপড়ও। আর শুকিয়ে গেলে ভাঁজ করে রেখে দিন ব্যাগের ভেতর বা নিরাপদ জায়গায়।
  • ছাতা খোলার সময় বেশি তাড়াহুড়ো করবেন না। এতে ছাটার রড ভেঙ্গে বা বাঁকা হয়ে যেতে পারে।
  • ঝড়ের সময় ছাতা না খোলাটাই ভালো। এসময় ছাতা আপনাকে তেমন কোনো সাহায্য করতে পারবে না,
  • উল্টো নিজেই ভেঙ্গে যেতে পারে কিংবা ছাতার শিকগুলো আলগা হয়ে যেতে পারে।
  • বাসায় ফিরে ছাতা ভালো করে ধুয়ে মুছে পরিষ্কার করে নির্দিষ্ট স্থানে রাখুন।

সাশ্রয়ী ছাতার দামঃ ছাতার সবচেয়ে বড় অনলাইন কালেকশন দারাজে

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ ডট কমে (daraz.com.bd) পাচ্ছেন মিনি ছাতা, পকেট ছাতা, রেইনবো ছাতা, ট্রান্সপারেন্ট ছাতা সহ দেশি-বিদেশী বিভিন্ন ডিজাইনের ছাতা কালেকশন। এখানে ভিজিট করে আপনি জানতে পারবেন জনপ্রিয় শংকর ছাতার দাম 2020 সহ বিভিন্ন টেকসই ছাতার দাম ও বিস্তারিত তথ্য। এছাড়া রহমান ছাতা, শরীফ ছাতা সহ বিভিন্ন বিখ্যাত ব্র্যান্ডের ছাতার দাম জানতে পারবেন যাদের ছাতার ব্যবসার সুনাম দীর্ঘদিনের। তাই আজই দারাজে ভিজিট করে বেছে নিন পছন্দের সাইজের ছাতাটি আর অনলাইনে অর্ডার করলেই দেশব্যাপী দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে লুফে নিন সেরা ডিজাইনের সুন্দর সুন্দর ছাতা। সাথে ৭ দিনের ইজি রিটার্ন পলিসি ও বিভিন্ন সহজ পেমেন্ট মেথড তো থাকছেই।

ছাতা ছাড়াও দারাজে পাওয়া যাবে-