[View Page in English] 

মেয়েদের ব্যাগ শপ অনলাইনে - বৈচিত্র্যে ভরা আভিজাত লেডিস ব্যাগ কালেকশন

শিক্ষা প্রতিষ্ঠান অথবা অফিসে, ভ্রমণ কিংবা শপিং এ যেখানেই যান, মেয়েদের জন্য মেয়েদের ব্যাগ খুবই প্রয়োজনীয় একটা ফ্যাশন পণ্য। হাল ফ্যাশনে মেয়েদের পোশাক যেমন গুরুত্বপূর্ণ, তেমনি মেয়েদের ব্যাকপ্যাকও সমান প্রয়োজনীয়। পাবলিক পরিবহনে কোথাও যেতে হলে বা প্রয়োজনের তাগিদে কোন পণ্য নিয়ে যেতে লেডিস ব্যাগ এর তুলনা যেন অনস্বীকার্য। এছাড়া নিত্যদিনের প্রাত্যহিক কাজে ব্যাকপ্যাক যে কতটা গুরুত্বপূর্ণ, তা বলার অপেক্ষা রাখে না। এত সব প্রয়োজনীয়তার ভিড়ে প্রাত্যহিক জীবনের প্রতিযোগিতামূলক রেসে অগ্রগামী নারীরা যে আর কোন অংশেই পিছিয়ে নেই, অনলাইনে মেয়েদের ভ্যানিটি ব্যাগ ও ব্যাকপ্যাক নিয়ে আগ্রহ দেখলে তা ক্রিস্টাল ক্লিয়ার হয়ে ওঠে। আর তাইতো অনলাইনে কেনাকাটার ওয়েবসাইট দারাজ শপ বর্তমানে ছেলেদের ব্যাগ এর পাশাপাশি মেয়েদের ব্যাগ এর কালেকশনে বেশ সমৃদ্ধ।

মেয়েদের স্টাইলিশ ব্যাগঃ বিভিন্ন কালারের লেডিস ব্যাগের ডিজাইন ও মডেল

প্রযুক্তিগত উৎকর্ষের কল্যাণে বিগত কয়েক বছরের মধ্যে বাংলাদেশের ই-কমার্স দুনিয়ায় বৈপ্লবিক পরিবর্তন অনেকটা ভাল ভাবেই লক্ষণীয়। তারই ধারাবাহিকতায় এদেশে মেয়েদের ব্যাগ ও ব্যাকপ্যাক এর অনলাইন শপিং এখন তুমুল জনপ্রিয়। দেশের অনলাইন বাজারে মেয়েদের ব্যাকপ্যাক এর জনপ্রিয়তাকে প্রয়োজনীয় রসদ যোগাতে বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন শপ দারাজ বাংলাদেশের অবদান অবশ্য কোন অংশে কম নয়, এদেশের অনলাইন মার্কেট এর প্রেক্ষাপটে দারাজ -ই প্রথম অনলাইন শপ, যেখানে সন্নিবেশ ঘটানো হয়েছে মেয়েদের বিভিন্ন ধরণের ব্যাগ এর বিশাল সমারোহ। এখন দারাজের ওয়েবসাইটে মেয়েদের ব্যাগ এর এই বিশাল কালেকশন থেকে অতি সহজে দেখে নিতে পারেন লেডিস হ্যান্ড ব্যাগ এর এক অনন্য কালেকশন। মেয়েদের সব ধরণের ব্যাগ এর এই কালেকশনকে সাজানো হয়েছে প্রয়োজনীয় বিভিন্ন ধরণের মেয়েদের ব্যাগের ডিজাইন (লেডিস ব্যাগ ডিজাইন) এর অপূর্ব সংমিশ্রণে, একটা ব্যাগ এর কালেকশনে সমৃদ্ধি খুজে পেতে যে যে টাইপের ব্যাগ দরকার, তার সবই পাওয়া যাবে এই কালেকশনটিতে। আপনি যদি মেয়েদের স্টাইলিস ব্যাগ ও ব্যাকপ্যাক অথবা মেয়েদের ফ্যাশনেবল ব্যাকপ্যাক পছন্দ অনুসারে বাছাই করতে চান, তাহলে এই কালেকশন থেকে দেখে নিতে পারেন বিভিন্ন স্টাইলের মেয়েদের কাঁধের ব্যাগ, মেয়েদের কলেজ ব্যাগ, মেয়েদের ট্রাভেল ব্যাগ, মেয়েদের অফিস ব্যাগ, মেয়েদের ক্রসবডি ব্যাগ, মেয়েদের হাত ব্যাগ, মেয়েদের টপ হ্যান্ডেল ব্যাগ, মেয়েদের ক্লাচ ব্যাগ, মেয়েদের টোটে ব্যাগ এবং মেয়েদের ওয়ালেট ও পার্স ব্যাগ একদম স্বল্প মূল্যে। আর ফ্যাশন সচেতন মেয়েরা দেখে নিতে পারেন বিভিন্ন ডিজাইনে সমৃদ্ধ মেয়েদের পলেস্টার ব্যাগ, মেয়েদের ডেনিম ব্যাগ ও মেয়েদের গ্যাবার্ডিন ব্যাগ। এছাড়া এদেশে লেদার ব্যাগ ভক্ত মেয়েদের জন্য দারাজের কালেকশনে রাখা হয়েছে মেয়েদের লেদার ব্যাগ সহ মেয়েদের আর্টিফিশিয়াল লেদার ব্যাকপ্যাক। অনেক মেয়ে আবার ভিন্ন কালারের মধ্যে প্রিন্ট করা ফেব্রিক ব্যাগ পছন্দ করে থাকেন, আকর্ষণীয় কালার ও ডিজাইন সচেতন ফেব্রিক ব্যাগ এর ভক্ত এসব মেয়েদের জন্য দারাজে থাকছে মেয়েদের মাল্টিকালার ব্যাগ ও ব্যাকপ্যাক, মেয়েদের প্রিন্ট করা ব্যাকপ্যাক ও মেয়েদের ফেব্রিক ব্যাগ সহ বিভিন্ন ধরণের মেয়েদের মাল্টি-কালার প্রিন্টেড ফেব্রিক ব্যাকপ্যাক। আর স্কুলগামী মেয়েদের কালারফুল ও স্টাইলিশ চাহিদা অনুসারে দারাজ ওয়েবসাইটে মেয়েদের স্কুল ব্যাগ এর মধ্যে থাকছে মেয়েদের মাল্টি-কালার স্কুল ব্যাকপ্যাক ও মেয়েদের স্টাইলিশ স্কুল ব্যাকপ্যাক।

মেয়েদের ব্যাগ অনলাইনে কিনুন দারাজ থেকে - সাশ্রয়ী ব্যাকপ্যাকের দাম

আমাদের দেশে বর্ষাকালে ব্যাগ নিয়ে মেয়েদেরকে প্রায়ই নিদারুন বিব্রত ও বিরক্তিকর অবস্থায় পড়তে হয়, এদেশের প্রেক্ষাপটে এটা স্বাভাবিক হলেও মেয়েদের এই বিব্রত ও বিরক্তিকর অবস্থা এড়াতে দারাজের মেয়েদের ব্যাকপ্যাক এর কালেকশনে বর্তমানে রাখা হয়েছে বিভিন্ন ডিজাইনের মেয়েদের ওয়াটার প্রুফ বা পানি নিরোধক ব্যাগ। সাধ ও সাধ্যের মধ্যে মেয়েদের ব্যাগ এর দাম বা ব্যাকপ্যাক এর দাম সহ মেয়েদের কলেজ ব্যাগের দাম উপভোগ করতে আজই ভিজিট করতে পারেন দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd), আর আকর্ষণীয় ডিসকাউন্ট অফারে মেয়েদের যে কোন ব্যাগ অথবা ব্যাকপ্যাকের কালেকশন বুঝে পেতে দ্রুত অর্ডার করে ফেলতে পারেন অত্যন্ত সহজলভ্য উপায়ে। অনলাইনে সহজসাধ্য দ্রুতগতির নিশ্চিত হোম ডেলিভারি পাবেন কেবল দারাজ থেকেই। মেয়েদের ব্যাগ সহ অন্যান্য এক্সেসরিজে চাহিদার তুলনায় বেশি ছাড় পেতে চাইলে ডাউনলোড করতে পারেন দারাজ অ্যাপ।

দারাজ থেকে আরও বেছে নিতে পারেন,

সালোয়ার কামিজ | মেয়েদের শাড়ি | লেহেঙ্গা