[View Page in English] 

আংটি ও রিং - মেয়েদের স্বর্ণের আংটি ও হাতের রিং কালেকশন ২০১৯

মেয়েদের আভিজাত্যের আর এক নাম মেয়েদের জুয়েলারি সামগ্রী। মেয়েদের এই জুয়েলারি সেট এর ফ্যাশনে নতুন কিছুর কদর থাকে প্রায় সবসময়ই। দেশীয় ঐতিহ্যে এখন ট্রেন্ডের তালে তাল মিলিয়ে মেয়েদের ফ্যাশনের হাওয়া বদল হতে থাকে হরহামেশাই। তাই সর্বাধুনিক এই ট্রেন্ড কে এখন দেশের আপামর ক্রেতা সাধারণ এর কাছে পৌছে দিতে প্রস্তুত দেশেরই সর্বোচ্চ অনলাইন শপিং প্লাটফর্ম দারাজ বাংলাদেশ।

সিটি গোল্ড ও সোনার আংটি কিনুন জুয়েলারি শপ থেকে অনলাইনে

দারাজ অনলাইন জুয়েলারি শপকে এখন সাজান হয়েছে আরো বড় পরিসরে, যেখান থেকে আপনি খুঁজে নিতে পারেন মেয়েদের জুয়েলারি সেট সহ বিভিন্ন ধরণের মেয়েদের প্রসাধনী সামগ্রী। মেয়েদের জুয়েলারি সামগ্রী তো প্রকার ভেদে বিভিন্ন রকমের আছে, তবে দারাজের ক্রেতাদের জন্য সবচেয়ে ভাল সংবাদ হল মেয়েদের আংটি ও রিং এর এক বিশাল পসরা বর্তমানে দারাজের কালেকশনে সাজানো আছে। একটা সময় ছিল যখন মেয়েদের হাতের আংটি বলতে কেবল মেয়েদের বিয়ের আংটি অথবা মেয়েদের স্বর্ণের আংটিকেই বোঝানো হত, কিন্তু দেশে হালের ফ্যাশন ধারার পরিবর্তনে এখন মেয়েদের বিভিন্ন ধরণের আংটি ও ফিঙ্গার রিং এর আধুনিক প্রচলন এসেছে। সাধারণত অনলাইনে ক্রেতা সাধারণ প্রথমে জুয়েলারির ডিজাইন পছন্দ করেন, এরপর সেই অনুপাতে মেয়েদের গহনা সেট সংগ্রহ করে থাকেন। তাই দারাজের মেয়েদের জুয়েলারি কালেকশনে বর্তমানে রাখা হয়েছে বিভিন্ন ধরণের মেয়েদের বিয়ের আংটির ডিজাইন সহ অসংখ্য পরিমাণে মেয়েদের হাতের আংটির ডিজাইন। দারাজের এসব মেয়েদের আংটির ডিজাইন দেখে এখন ক্রেতা সাধারণ অনায়াসেই সংগ্রহ করতে পারবেন মেয়েদের স্বর্ণের আংটি, মেয়েদের হিরার আংটি ও মেয়েদের রূপার আংটি সহ বিভিন্ন কালারের মেয়েদের কপার আংটি, মেয়েদের মেটাল আংটি ও মেয়েদের স্টোন আংটি। এছাড়া ফ্যাশন সচেতন মেয়েদের আভিজাত্যের বিবেচনায় দারাজে আরো রাখা হয়েছে মেয়েদের মাল্টি কালার আংটি ও রিং সহ বিভিন্ন ডিজাইন এর মেয়েদের ইমিটেশন এর আংটি।

মেয়েদের হাতের রিং ও আংটি বেছে নিন সুলভ মূল্যে দারাজ থেকে

আকর্ষণীয় ধাঁচের মেয়েদের আংটির ডিজাইন খুঁজে পাওয়া এখন দারাজেই সম্ভব। নতুন পরিসরে মেয়েদের হাতের আংটি ডিজাইন সহ মেয়েদের স্বর্ণের আংটি ডিজাইন পছন্দ করতে পারেন দারাজ থেকেই। আর যেহেতু সুলভ মূল্য রেটে মেয়েদের আংটির দাম দারাজ থেকে খুব সহজেই উপভোগ করতে পারবেন, তাই মেয়েদের সোনার আংটির ডিজাইন ও দাম সম্পর্কে বিস্তারিত জেনে মেয়েদের সোনার আংটির ডিজাইন সহ মেয়েদের রুপার আংটির ডিজাইন ও মেয়েদের বিয়ের আংটির ডিজাইন দেখে নিতে পারেন দারাজ অনলাইন জুয়েলারি শপ থেকেই। তবে মেয়েদের হাতের আংটি ডিজাইন ছবি বা মেয়েদের আংটি পিক দেখে আমিন জুয়েলার্স আংটি সহ অন্যান্য স্বনামধন্য ব্র্যান্ডের মেয়েদের হাতের আংটি বা রিং শপিং করতে পারেন বিশেষ ছাড়ে। 

মেয়েদের সোনার আংটির ডিজাইন ও দাম - দারাজ থেকে অনলাইনে কিনুন

মেয়েদের জুয়েলারি সেটের আধুনিকায়নের এই যুগে এখন মেয়েদের আংটি ও রিং এর দাম ক্রেতা সাধারণ এর আয়ত্বের মাঝেই রাখা হয়েছে। এটার পিছনে অবশ্য বড় ভূমিকা র‍য়েছে দারাজের জনপ্রিয় সব ডিসকাউন্ট অফার ও আকর্ষণীয় ভাউচার কোড, যেগুলো দারাজে ক্রেতাদের অনলাইন শপিং কে আরো সহজলভ্য করে তুলেছে। সুতরাং দারাজ থেকে মেয়েদের আংটি, গলার হার সহ অন্যান্য সিটি গোল্ড(City gold) জুয়েলারি সেট এর দ্রুততম হোম ডেলিভারি উপভোগ করতে আজই ভিজিট করতে পারেন দারাজ ওয়েবসাইটে, (daraz.com.bd) যেখানে মেয়েদের যাবতীয় gold ring এক্সেসরিজ সহ যে কোন স্বর্ণের পণ্য price in bd জেনে অর্ডার করতে পারবেন খুবই সহজ ও স্বাচ্ছন্দ্যময় উপায়েই।