[View Page in English]

মেয়েদের কানের দুল ডিজাইন ও ঝুমকা ফুল কিনুন অনলাইনে

কথায় আছে, মেয়েদের নাকের সৌন্দর্য নাক ফুলে, আর কানের সৌন্দর্য মেয়েদের কানের দুলে ফুটে ওঠে। মেয়েদের কানের দুল (Ear Ring) বা ইয়ার রিং মেয়েদের অন্যান্য গহনার তুলনায় অনেকটাই আলাদা হয়ে থাকে। আসলে কানের দুল না থাকলে মেয়েদের সাজটাই অসম্পূর্ণ লাগে। দেশের বাজারে মেয়েদের কানের দুল এর গ্রহণযোগ্যতাও কোন অংশে কম নয়। এখন দেশের অফলাইন মার্কেটপ্লেস সহ অনলাইন মার্কেটপ্লেসেও স্বর্ণের কানের দুলের ডিজাইন সংবলিত মেয়েদের কানের দুল এর ভাবধারা রমরমা অবস্থায় বিরাজমান। বর্তমানে অনলাইনে নতুন ডিজাইনের সোনার কানের দুল (২০২১) এর চাহিদা যেন আকাশ চুম্বী। তেমনি মেয়েদের সোনার ঝুমকা কানের দুলের ডিজাইন এর জুয়েলারি কালেকশনে দেশের শীর্ষ অনলাইন প্লাটফর্ম দারাজ বাংলাদেশের ব্যবসায়িক অবস্থানও খুবই দৃঢ় অবস্থানে বিদ্যমান। দেশের এই জনপ্রিয় অনলাইন মার্কেট এর অবস্থার বিচারে এখন দারাজের সোনার কানের দুল নতুন ডিজাইন এর জুয়েলারি কালেকশনই দেশের জুয়েলারি মার্কেটের সবচেয়ে সেরা কালেকশন। দারাজ থেকে সোনার কানের দুল নতুন ডিজাইন ছবি দেখে পছন্দসই কানের দুল অর্ডার করতে পারেন অনলাইনে। এখানে পাবেন মেয়েদের কানের দুলের ডিজাইন ২০২১ (2021) ছবি অনুসারে বিশদ কালেকশন। 

মেয়েদের কানের দুলের সেরা কালেকশনঃ সেরা ব্র্যান্ড ও ডিজাইন এর অপূর্ব সম্মেলন

দারাজের নতুন কানের দুলের ডিজাইন এর জুয়েলারি কালেকশনে বর্তমানে রাখা হয়েছে দেশি-বিদেশি বড় কানের দুলের ডিজাইন এর সমন্বয়ে বিভিন্ন দামি ব্র্যান্ডের সেরা সব মেয়েদের কানের দুল বা ইয়ার রিং কানের দুলের ডিজাইন এর নতুন কালেকশন। দারাজের জনপ্রিয় এই ব্র্যান্ড তালিকায় বর্তমানে আছে এরিস্টোক্রেট, এমওয়েস্ট, স্টাইলেন সহ নামি সব ব্র্যান্ডের মেয়েদের কানের দুল এর কালেকশন। তবে দারাজের মেয়েদের কানের দুল কালেকশন এর সবচেয়ে বড় আকর্ষণ হিসেবে আছে মেয়েদের স্বর্ণের কানের দুল ও মেয়েদের স্বর্ণের ছোট কানের দুল। যেহেতু স্বর্ণের কানের দুল এর প্রতি এদেশের মেয়েদের বড় ধরণের দূর্বলতা লক্ষ করা যায়, তাই দারাজ থেকে মেয়েদের সোনার বা স্বর্ণের কানের দুল এর ছবি দেখে মেয়েরা এখন সহজেই সংগ্রহ করে নিতে পারেন আকর্ষণীয় কানের দুল এর ডিজাইন এর মেয়েদের স্বর্ণের কানের দুল। আপনার পছন্দানুসারে ২ আনা সোনার কানের দুল দারাজ দেখে পছন্দ করে অর্ডার করতে পারবেন। এছাড়া মেয়েদের অন্যান্য কানের দুলের মডেল এর জন্য দারাজে রাখা হয়েছে মেয়েদের নতুন বাউটি কানের দুলের ডিজাইন এর কানের দুল (নতুন ডিজাইন এর কানের দুল), যেখান থেকে ক্রেতারা এখন মেয়েদের কানের দুল এর ডিজাইন ও ছবি দেখে মেয়েদের রূপার কানের দুল ও মেয়েদের হিরার কানের দুল অত্যন্ত সেরা দামে বাছাই করে নিতে পারবেন। আর ফ্যাশনে মেয়েদের কানের দুল এর সুষম বৈচিত্র্য আনতে দারাজের মেয়েদের ফ্যাশন গ্যালারীতে আরো থাকছে মেয়েদের টপ কানের দুল (টপ কানের দুলের ডিজাইন), মেয়েদের ব্রোঞ্জ এর কানের দুল, মেয়েদের মেটাল কানের দুল, মেয়েদের ফেদার কানের দুল ও মেয়েদের বিডস এর কানের দুল। এছাড়া মেয়েদের স্টাইলিস কানের দুল হিসেবে দারাজে মেয়েদের সুতির কানের দুল আর মেয়েদের সিল্ক এর কানের দুল তো থাকছেই। তবে সবকিছুকে ছাপিয়ে মেয়েদের ব্যাতিক্রম ডিজাইন প্রীতিকে স্বাগত জানিয়ে দারাজে ঝুমকো কানের দুল ডিজাইন ছবি সহ মেয়েদের আকর্ষণীয় ডিজাইনের কানের দুল এর কালেকশনে রাখা হয়েছে মেয়েদের ঝুমকা কানের দুল ও মেয়েদের মাল্টি কালার কানের দুল। আর অনলাইনে নতুন কানের দুলের ডিজাইন এখন দারাজে খুঁজে পাওয়া আরও বেশি সহজ, দারাজ অনলাইন জুয়েলারি স্টোর থেকে দেখে নিতে পারেন মেয়েদের ঝুমকো কানের দুল ডিজাইন ও স্বর্ণের ছোট কানের দুলের ডিজাইন ও কানের দুলের মডেল বেশ সহজে। এছাড়া মেয়েদের সকল কানের দুলের পিক বা কানের দুল ছবি সহ ছোট কানের দুলের ডিজাইন ছবি খুঁজে পাবেন আপনার পছন্দের উদ্দেশ্যেই।

কানের দুল ডিজাইনঃ মেয়েদের কানের দুল দারাজে পাবেন বিশাল ডিসকাউন্টে

অন্যান্য জুয়েলারির মতই দারাজে মেয়েদের কানের দুলের দাম ক্রেতা সাধারণ এর ধারণ ক্ষমতার মধ্যেই রাখা হয়েছে। পাশাপাশি বাড়তি সুবিধা হিসেবে দারাজে আরো রাখা হয়েছে চমৎকার ডিসকাউন্ট অফার সহ আকর্ষণীয় মাত্রায় বিভিন্ন প্রকার এর ডিসকাউন্ট ভাউচার। থাকছে বিশাল ছাড়ে মেয়েদের স্বর্ণের কানের দুলের দাম ২০২১ (কানের দুল price in bd) অনুসারে উপভোগ করার দারুণ সুযোগ। তাই এসব সুযোগ-সুবিধা নির্দ্বিধায় হাতছাড়া করতে না চাইলে আজই ঘুরে আসতে পারেন দারাজ অনলাইন শপিং ওয়েবসাইট (daraz.com.bd) থেকে। আর ঝামেলাহীন পেমেন্টের জন্য এখন দারাজে বিভিন্ন পেমেন্ট পার্টনার ও ক্যাশ অন ডেলিভারিতে অফুরন্ত পেমেন্ট করার সুযোগ রাখা হয়েছে। তাই মেয়েদের ইয়ার রিং বা কানের দুল সহ যে কোন ফ্যাশন অনুষঙ্গের সবচেয়ে দ্রুততম হোম ডেলিভারি খুব সহজে উপভোগ করতে এখন থাকতে পারেন দারাজের সাথেই সবসময়। এখন স্বল্প দামে মেয়েদের শাড়ি, মেয়েদের ব্যাগজুতার ডিজাইন ছেলেদের 2021 ট্রেন্ড অনুযায়ী কেবলমাত্র দারাজ থেকেই উপভোগ করা সম্ভব।

দারাজ থেকে কানের দুল ছাড়া আরো দেখতে পারেন সেরা গলার চেইনমেয়েদের আংটির ডিজাইন।