[View Page in English]

মেয়েদের গলার হারঃ সেরা লেডিস নেকলেস কালেকশন

গয়নার প্রতি মেয়েদের আকর্ষণ সেই আদি কাল থেকেই। প্রায় সব বয়সী নারীর মাঝেই জুয়েলারি সেট এর প্রতি আসক্তি কম-বেশি মাত্রায় লক্ষ করা যায়। আর সেই জুয়েলারি সেট এর অংশ যদি মেয়েদের গলার হার (Necklace) বা লেডিস নেকলেস হয়, তাহলে তো কোন কথায় নেই। তবে এদেশে শুরুর দিকে মেয়েদের গলার হার ও চেইন একটা নির্দিষ্ট গন্ডির মধ্যেই সীমাবদ্ধ ছিল, কিন্তু দেশ-বিদেশ এর ফ্যাশন হাউজ গুলোর যুগোপযোগি অগ্রগতি সাধনে এখন দেশের ফ্যাশনে মেয়েদের নেকলেস ও গলার হার অনেকটা চোখে পড়ার মতই।

মেয়েদের হারঃ এক নজরে বিভিন্ন নেকলেস মডেল ও ডিজাইন

দেশের ফ্যাশন হাউজ বা জুয়েলারি মার্কেট গুলোতে এখন মেয়েদের নেকলেস ও চেইন এর কালেকশন পর্যাপ্ত পরিমাণে তো আছেই, পাশাপাশি অনলাইন মার্কেট গুলোতেও মেয়েদের এই জুয়েলারি কালেকশন এর হার পর্যাপ্ত পরিমাণে বেড়েছে। যার প্রভাব দেশের সবচেয়ে বড় ই-কমার্স মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ এর উপর বেশ বড় পরিসরেই পড়েছে। বর্তমানে দারাজের জুয়েলারি কালেকশনে বিভিন্ন প্রকার এর মেয়েদের নেকলেস ও চেইন এর কালেকশন রয়েছে, যেগুলোর সমন্বয় সাধন করা হয়েছে সাশ্রয়ী গলার হারের দাম ও উন্নত মানের অপূর্ব মিশ্রণের মাধ্যমে। বর্তমানে বিভিন্ন বয়সী নারীদের জন্য মেয়েদের স্টাইলিস গলার হার এর কালেকশন রাখা হয়েছে দারাজ অনলাইন জুয়েলারি স্টোরে। সেজন্য অবশ্য দারাজ এর জুয়েলারি ক্যাটাগোরি ব্রাউজ করে মেয়েদের গলার হার কালেকশন ২০২০ সালের মেয়েদের গলার হারের নতুন ডিজাইন দারাজ অনলাইন শপ এর সকল জুয়েলারি পণ্য এর সমাহার থেকে দেখে নিতে পারেন একনজরে। তাই খুব স্বাভাবিক ভাবেই মেয়েদের গলার হার বা চেইন কালেকশন থেকে ক্রেতা সাধারণ এখন খুঁজে পাবেন মেয়েদের সোনার (স্বর্ণের) গলার হার, মেয়েদের রূপার গলার হার ও বিভিন্ন ব্রান্ডের মেয়েদের হিরার গলার হার। পাশাপাশি স্টাইল প্রিয় মেয়েদের জন্য দারাজ এর জুয়েলারি কালেকশনে থাকছে মেয়েদের পার্ল এর গলার হার, মেয়েদের স্টোন গলার হার ও মেয়েদের মেটাল গলার হার। এছাড়া মেয়েদের নেকলেস সেট এর অন্তর্ভুক্ত মেয়েদের লকেট ও মেয়েদের চেইন সব কালার ও ডিজাইনের সমন্বয়ে দারাজেই খুঁজে পাবেন। দারাজের মেয়েদের গলার হার এর ডিজাইন (মেয়েদের সোনার গলার হারের ডিজাইন ছবি) ও মেয়েদের গলার হার এর ছবি দেখে সৌখিন মেয়েরা এখন মেয়েদের সিল্ক এর গলার হার অথবা নেকলেস এমনকি মেয়েদের সুতির গলার হার ও সহজলভ্য দামে সংগ্রহ করে নিতে পারবেন।

মেয়েদের হার ও লেডিস নেকলেস অনলাইনে কিনুন - সেরা দাম

মেয়েদের গলার হার বা চেইন এর দাম(chain price) প্রকার ভেদে ভিন্ন হবে, এটাই স্বাভাবিক। তবুও দারাজের ক্রেতাদের স্বার্থে মেয়েদের গলার হার এর দাম মানুষের সাধ ও সাধ্যের মধ্যেই রাখা হয়েছে। যেখানে মেয়েদের সোনার গলার হারের দাম থাকছে ক্রেতাদের হাতের নাগালেই। আর চমক হিসেবে তো বিভিন্ন প্রকার ডিসকাউন্ট অফার ও ভাউচার তো থাকছেই, যা ক্রেতাদের নেকলেস(necklace) অথবা চেইন বা গলার হার এর অনলাইন শপিং কে আরো বেশি সহজসাধ্য করে তুলবে। যেহেতু সঠিক সময়ে সঠিক পণ্যের হোম ডেলিভারি কেবল দারাজেই সম্ভব, তাই খুব সহজে অনলাইনে অর্ডার করে এখন মেয়েদের জুয়েলারি সহ যে কোন এক্সেসরিজ এর দ্রুততম হোম ডেলিভারি পেতে পারেন ঢাকা সহ সারা দেশে। তাই দেরি না করে এখনি ভিজিট করতে পারেন বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং ওয়েবসাইট দারাজে (daraz.com.bd) ঝামেলাহীন ভাবে। দারাজের মাধ্যমে আপনার পছন্দের সব পণ্য থাকছে হাতের কাছেই। এখন চাইলেই দারাজ থেকে মেয়েদের শাড়ি, মেয়েদের ব্যাগ ও মেয়েদের জুতা সংগ্রহ করে নিতে পারেন মনের মত দামে যেকোন সময়ে।

আরও দেখতে পারেন,

মেয়েদের আংটি | মেয়েদের ঘড়ি | মেয়েদের কানের দুল