[View Page in English]

আবায়া বোরকা ডিজাইনঃ মেয়েদের আবায়া ও হিজাব কিনুন অনলাইনে

মুসলিম নারীর ফ্যাশনে মেয়েদের বোরকা অথবা আবায়া ও হিজাব এর চাহিদা বর্তমানে আকাশচুম্বি নিঃসন্দেহেই। এক সময়ের সাধারণ ঢিলে ঢালা বোরকাকে পাশ কাটিয়ে এখন মেয়েদের স্টাইলিশ আবায়া ও হিজাব নারীদের অভিজাত ফ্যাশনে পার্থক্য গড়ে তুলেছে অনেকাংশেই। যার দরুন মেয়েদের হিজাব ও আবায়া বোরকার চাহিদা ও সুনাম এখন লোকাল মার্কেটের গন্ডি পেরিয়ে অনলাইন জগতে শোভা বাড়াতে শুরু করেছে বহুলাংশে। যদি দারাজ থেকে মেয়েদের নিউ বোরকা ডিজাইন খুঁজে পেতে চান, তাহলে নারীদের বোরকা ডিজাইন ২০২১ ছবি দেখে সকল বয়সী মেয়েদের নতুন বোরকা ডিজাইন ২০২১ (2021) দেখে নিতে পারেন খুব সহজেই। তাছাড়া অনেকে মহিলাদের গাউন বোরকা ডিজাইন পছন্দ করে থাকেন, তাদের জন্য দারাজের কালেকশনে থাকা মেয়েদের দুবাই বোরকা ডিজাইন ও মেয়েদের ইরানী বোরকা ডিজাইন হতে পারে বিশেষ কিছু।

মেয়েদের আবায়া বোরকা ডিজাইন ও হিজাব কালেকশন - মুসলিম নারীর বোরকা ফ্যাশন অনুসঙ্গ

মুসলিম নারীদের হিজাব ও আবায়া এখন শুধু ধর্মীয় পোশাক হিসেবেই হিসেবেই ব্যবহৃত হয় না, বরং তা এখন মেয়েদের ফ্যাশনেরও অন্যতম এক অনুষঙ্গ। বিশেষ করে বিভিন্ন আকর্ষণীয় হিজাব পরার স্টাইল বা হিজাব বাধার স্টাইল একে পরিণত করেছে স্টাইলিশ মেয়েদের ফ্যাশনের উপাদান হিসেবে। হিজাব (Hijab) মূলত এক টুকরো কাপড়, যা দিয়ে মুসলিম নারীরা মাথা ঢেকে রাখেন। কিন্তু সময়ের সাথে সাথে হিজাব পরার নতুন নতুন নিয়ম বা পদ্ধতিতে এসেছে নতুনত্ব। ওড়না দিয়ে হিজাব পরার বদলে এখন অনেকেই ঝুঁকছেন মেয়েদের স্টাইলিশ হিজাব কেনার দিকে। আপনি যদি হিজাব পড়ার কৌশল বা হিজাব স্টাইল ২০২১ সম্পর্কে জানতে চান, অনলাইন থেকে হিজাব বাধার বা পরার নিয়ম pdf বই ডাউনলোড করে নিতে পারেন। এসব হিজাব স্টাইল ও নিয়মাবলীর বই ডাউনলোড করে খুব সহজেই আপনি নিজেকে সাজাতে পারেন আরো স্টাইলিশ রুপে, আরো আকর্ষণীয়ভাবে।

মেয়েদের হিজাব ও আবায়া বোরকা এর ডিজাইন ও ছবি

যারা মুসলিম পোষাকের সম্পর্কে ধারণা রাখেন তারা জানেন - আবায়া (Abaya) কি। আবায়া বা আবায়া বোরকা হচ্ছে মুসলিম নারীদের এক ধরণের ঢিলেঢালা পোশাক বিশেষ যা সৌদি আরবের নারীরা পুরো শরীর ঢেকে রাখার জন্য ব্যবহার করে। এটি অনেক বেশি স্টাইলিশ ও আরামদায়ক। আবায়া ডিজাইন ও আবায়া কাটিং ও ডিজাইন অনুসারে দেশী ও বিদেশী স্টাইলের গাউন বোরকা ডিজাইন পেতে এখন আর দূরে যাওয়ার প্রয়োজন নেই। এখন বাংলাদেশের বৃহত্তম অনলাইনে শপিং করার ওয়েবসাইটে (daraz.com.bd) থাকছে ইরানি বোরকা ডিজাইন সহ নিউ বোরকা ডিজাইন ও আবায়া বোরকা ডিজাইন ২০২১ (2021) অনুসারে লেটেস্ট সব আবায়া কালেকশন। তাই ২০২১ সালের নতুন বোরকা ডিজাইন সহ বানানো বোরকা ডিজাইন ও কাটিং পেতে চাইলে আজই ভিজিট করতে পারেন দারাজে। দারাজ থেকে বোরকা ডিজাইন ছবি দেখে হিজাব ও আবায়া সংগ্রহ ছাড়াও সুলভ মূল্যে দারাজ থেকে এখন মেয়েদের শাড়ি ও মেয়েদের সালোয়ার কামিজ নিশ্চিন্তেই সংগ্রহ করতে পারেন।

মেয়েদের হিজাব ও আবায়া বোরকার দাম

দারাজ বাংলাদেশে রয়েছে অপেক্ষাকৃত কম দামে হিজাব ও আকর্ষণীয় আবায়া কালেকশন। দারাজে আবায়া বোরকার দাম কত? দারাজ অনলাইন শপে ভিজিট করে আপনি জানতে পারেন ট্রেন্ডি হিজাব ও আবায়া বোরকার দাম বাংলাদেশ অনুসারে মূল্যতালিকা। সবচেয়ে কম দামে বাংলাদেশের হিজাব ও আবায়ার সর্বোচ্চ কালেকশন থেকে নিজের পছন্দমতো বোরকা দাম সহ সেরা হিজাব ও আবায়া কিনতে চাইলে আজই দারাজ অনলাইন স্টোরে অর্ডার করতে পারেন। এছাড়া দারাজে খিমার বোরকা(Khimar Borka) বোরকার কাপড়ের দাম এখন সুলভ পরিসরেই থাকছে, তাই মেয়েদের গাউন বোরকার দাম(Borka Price in Bangladesh) এখন বিশেষ ডিসকাউন্টে উপভোগ করুন অনলাইনে। দেশব্যাপী দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে আপনার ঘরে পৌঁছে যাবে পছন্দের পণ্যটি। দারাজের এক্সক্লুসিভ প্রোডাক্ট পেতে ভিজিট করুন দারাজ অনলাইন শপ।

এছাড়াও দেখুন, মেয়েদের শাড়ি, মেয়েদের ব্যাগ ও মেয়েদের সাশ্রয়ী জুতার দাম। এছাড়াও দেখতে পারেন সেরা কানের দুলের ডিজাইন।