[View Page in English] 

জর্জেট শাড়ি অনলাইনে কিনুন ২০১৯ সালের সেরা ডিজাইন থেকে

যেকোন উপলক্ষেই অধিকাংশ বাঙালি নারীর প্রথম পছন্দ জর্জেট শাড়ি। বিয়ে কিংবা অন্য যেকোন অনুষ্ঠানে চমৎকার এক কালার জর্জেট শাড়ি এনে দিতে পারে দারুণ আভিজাত্য। পরতে সেরা হলেও পছন্দের জর্জেট শাড়ি খুঁজে পাওয়ার ঝক্কিও কম নয়- বিশেষ করে জর্জেট শাড়ির দোকানগুলো থেকে এতো এতো ডিজাইনের শাড়ির মধ্য থেকে। কিন্তু বাংলাদেশে অনলাইন শপিং এখন অন্য যেকোন সময়ের চেয়ে সহজ ও জনপ্রিয়। অপেক্ষাকৃত কম দামে জর্জেট শাড়ি কিনতে চাইলে দারাজ বাংলাদেশের জর্জেট শাড়ির কালেকশন হতে পারে আপনার জন্য সেরা একটি গন্তব্য। বিভিন্ন চমৎকার জর্জেট শাড়ির ডিজাইন ২০১৯ থেকে সহজেই নিজের পছন্দমতো জর্জেট শাড়ি কিনতে চাইলে আজই ভিজিট করতে পারেন দারাজে। নতুন জর্জেট শাড়ি দাম ২০১৯ অনুযায়ী ডিজাইনসহ দেখতে চাইলে দারাজ ওয়েবসাইট হতে পারে আপনার সেরা অনলাইনে জর্জেট শাড়ি কেনার দোকান। পরার আরাম ছাড়াও জর্জেট শাড়ির অন্যতম সেরা সুবিধা হলো এতে সহজে দাগ বসে যেতে পারে না, সহজেই পরিষ্কার ও শুকানো যায়, ইস্ত্রী করা ছাড়াই পরা যায়। কলেজ-বিশ্ববিদ্যালয়-অফিস সবখানেই অনায়াসে পরা যায় জর্জেট কাপড়ের শাড়ি। বিশেষ করে রোদ-বৃষ্টিতে জর্জেট শাড়ি হতে পারে আপনারও পছন্দের পোষাক। আপনার বাজেট কম হলে দারাজের প্রাইস ফিল্টার ব্যবহার করে আপনি খুঁজে পাবেন কেনার জন্য সেরা জর্জেট শাড়ির মূল্য। এছাড়া দারাজে আপনি পারবেন পছন্দের রঙ অনুযায়ী সেরা জর্জেট শাড়ি খুঁজে পাবার সুবিধা।

জর্জেট কাপড়ঃ সতকর্তা - কিভাবে যত্ন নেবেন পছন্দের জর্জেট শাড়ির?

  • জর্জেট শাড়িতে কাদা লাগলে বাইরে থেকে ফিরেই ডিটারজেন্ট পাউডার দিয়ে কাপড় ধুয়ে ফেলবেন। খুব জোরে ঘষাঘষি করবেন না, এতে জর্জেট কাপড় ছিঁড়ে যেতে পারে।
  • জর্জেট কাপড় গরম পানিতে ধুলে কাপড় কুঁচকে যেতে পারে। তাই জর্জেট শাড়ি ধোয়ার জন্য নরমাল তাপমাত্রার পানি ব্যবহার করতে পারেন।
  • জর্জেট কাপড় খুব সুক্ষ্ণ। তাই অল্পতেই ক্ষতিগ্রস্ত হতে পারে। তাই ধোয়ার পর পোশাক না চিপে ঝুলিয়ে রাখুন। এরপর পানি ঝরে গেলে ভালোভাবে বাতাসে মেলে দিন।
  • ধোয়ার পর জর্জেট কাপড় কড়া রোদে শুকানো উচিৎ না। এতে আপনার পছন্দের শাড়ির রঙ জ্বলে যেতে পারে।

গর্জিয়াস জর্জেট শাড়ি কালেকশন সাশ্রয়ী মূল্যে অনলাইনে

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ নিয়ে এসেছে দেশি-বিদেশি স্টাইলিশ জর্জেট শাড়ির সমৃদ্ধ সংগ্রহ। এখানে ভিজিট করে খুব সহজেই পছন্দ করতে পারেন সেরা জর্জেট শাড়ি বিভিন্ন গর্জিয়াস ডিজাইনের মধ্য থেকে। এর ফলে শাড়ির দোকানে গিয়ে কষ্ট করে শাড়ি উল্টে পছন্দ করার দরকার হবে না- অনলাইনে ঘরে বসেই দেখতে পারবেন সেরা ট্রেন্ডি জর্জেট শাড়ি ডিজাইনগুলো। দেশি-বিদেশি সেরা ব্র্যান্ডগুলো থেকে সহজেই বেছে নিতে পারবেন পছন্দের সেরা শাড়িটি। এছাড়া দারাজে বিভিন্ন শাড়ির মধ্যে তুলনা করেও দেখতে পারেন জর্জেট শাড়িটি। দারাজে রয়েছে সুলভ মূল্যের শিফন জর্জেট শাড়ি, প্রিন্ট জর্জেট শাড়ি ও জর্জেট লেহেঙ্গা সহ বিভিন্ন সেরা সেরা জর্জেট শাড়ির কালেকশন। এখানে জর্জেট শাড়ির দাম (২০১৯) থেকে পছন্দের সেরা জর্জেট শাড়িটি অর্ডার করলেই ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chottogram), সিলেট (Sylhet) সহ সারাদেশে দ্রুততম হোম ডেলিভারির মাধ্যমে আপনার ঠিকানায় পৌঁছে যাবে চাহিদামতো জর্জেট শাড়িটি। আকর্ষণীয় ডিসকাউন্ট অফারে সবচেয়ে কম দামে সেরা কোয়ালিটি ও ডিজাইনের জর্জেট শাড়িটি পাওয়ার সাথে সাথে থাকছে ৭ দিনের ইজি রিটার্ন পলিসি ও ক্যাশ-অন ডেলিভারির মতো সহজ পেমেন্ট সিস্টেম- যার ফলে আপনার অনলাইন জর্জেট শাড়ির শপিং হবে আরো আনন্দময়।

এছাড়াও দেখুন, কাতান শাড়ি, জামদানি শাড়ি কালেকশন ২০১৯।