[Vew Page in English] 

কাতান শাড়ি কিনুন অনলাইনে সেরা দাম সহ

উৎসবে কিংবা ঈদে, পারিবারিক অনুষ্ঠানে অথবা অফিশিয়াল কাজে সহ ঘরে-বাইরে সবখানেই বাঙালী নারীর প্রথম পছন্দ শাড়ি (Saree)। এই শাড়ী যুগ থেকে যুগান্তরে বাংলাদেশি নারীদের চিরায়ত ঐতিহ্যের প্রতীক। যার কারনে আনন্দঘন যেকোন উৎসব উদযাপনে বা পালা-পার্বনে বাদ যায়না নারীদের শারি কোন খানে। দেশীয় বৈচিত্র্যময় বাংলা সংস্কৃতিতে অবশ্য মেয়েদের জন্য ঐতিহ্যবাহী শাড়ি বিভিন্ন প্রকারভেদে লক্ষণীয় হয়ে থাকে। যার প্রভাবে সেই সুদূর সুলতানি অথবা মুঘল আমল থেকেই বাঙালী মেয়েদের কাতান শাড়ি (Katan Saree) পরিধান করার রীতি উল্লেখযোগ্য হারে চোখে পড়ে থাকে। আর কাতান শাড়ী ছাড়া এদেশের বড় ধর্মীয় উৎসব কিংবা বিয়ের মত অনুষ্ঠান সমূহ যেন জমেই না। আসলে কাতান শাড়ি কি? এবং কেন এই কাতান শারই বাংলাদেশে এত বেশি জনপ্রিয়? আমাদের দেশে কাতান শাড়ি মূলত বিয়ের শাড়ি হিসেবেই সর্বাধিক পরিচিত ও জনপ্রিয়। দেশের প্রচলিত সাড়ি ডিজাইন অনুসারে বিভিন্ন কাতান শাড়ির প্রকার ভেদে এদেশের লোকাল মার্কেটে শাড়ি বিক্রয় হয়ে থাকে, যেগুলোর মধ্য থেকে নান্দনিক নকশা, বৈচিত্র্যময় রঙ ও সুন্দর বুননের সিল্ক কাতান সারি, কাতান বেনারসি শাড়ি, সাউথ কাতান সারই, নেট কাতান সাড়ি ও অপেরা কাতান শাড়ীর জনপ্রিয়তাই এদেশের অনলাইন মার্কেটে একটু বেশি পরিমাণে লক্ষণীয় হয়ে থাকে। বিশেষ করে দারাজ বাংলাদেশে সর্বাধিক বিক্রয়ের ক্ষেত্রে কাতান শাড়ির জনপ্রিয়তা রয়েছে বেশ শীর্ষে।

কাতান শাড়িঃ মেয়েদের কাতান শাড়ি কিনুন দারাজ থেকে

এখন দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপ দারাজ বাংলাদেশ(Daraz.com.bd) থেকে সুলভ মূল্যে কিনতে পারবেন মেয়েদের শাড়ী। বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শাড়ির দোকানে পাওয়া যাবে স্বর্ণ কাতান শাড়ি, লাল বা নীল কাতান শাড়ি, কাতান সিল্ক শাড়ি ও জর্জেট কাতান শাড়ি। এছাড়া ভালো কাতান শাড়ি চেনার উপায় না জেনেও অনলাইনে এসব কাতান শাড়ি এর ডিজাইন দেখে আপনার পছন্দের কাতান শাড়ির সাজ অনুসারে যেকোন রঙ এর ভাল সুতি কাতান শাড়ী এখন দারাজ থেকে বেছে নিতে পারেন একদম সাচ্ছন্দেই। অনলাইনে কাতান শাড়ি বাংলাদেশ লিখে সার্চ করেই এখন খুব সহজে দারাজের কাতান শাড়ীর সমৃদ্ধ ক্যাটাগোরি খুঁজে পাওয়া সম্ভব।

কাতান শাড়ি - সেরা ব্র্যান্ড সমূহ একনজরে

লেডিস ফ্যাশন কাতান শাড়ি | রাজটেক্স কাতান শাড়ি | নবসাজ কাতান শাড়ি | রাজগুরু কাতান শাড়ি

কাতান শাড়ির সুলভ দাম দারাজে - বিশাল ছাড়

সাশ্রয়ী মূল্য পরিসরে মেয়েদের কাতান শাড়ির দাম ২০২১ (2021) উপভোগ করতে চাইলে এখনি ভিজিট করতে পারেন দারাজ অনলাইন স্টোরে। এখন চাহিদার তুলনায় সবচেয়ে বেশি ডিসকাউন্ট অফার দারাজেই পাওয়া সম্ভব। এছাড়া দারাজ দিচ্ছে বিভিন্ন ব্র্যান্ড ভাউচার সহ অসংখ্য পরিমাণে আকর্ষণীয় ভাউচার। তাই সুলভ কাতান শাড়ির মূল্য(katan শাড়ি price in bd) লুফে নেওয়া এখন ক্রেতাদের জন্য সহজ হবে শুধুমাত্র দারাজেই।

কাতান শারি(katan shari) ছাড়াও বর্তমানে বিশেষ ছাড়ে দারাজে আরও পাবেন কাতান ড্রেস, কাতান ওড়না, কাতান থ্রি পিস, কাতান সালোয়ার কামিজ সহ অন্যান্য কাতান কাপড়। শাড়ি কেনাকাটা এখন আরও সহজ হবে পহেলা বৈশাখ ক্যাম্পেইন থেকে।

 দারাজ বাংলাদেশে কাতান শাড়ির দাম এক নজরে দেখে নেই দারাজে বিভিন্ন দামের বাহারি ডিজাইনের কাতান শাড়ি কালেকশন পাওয়া যাচ্ছে। ডিসকাউন্ট, অফার আর প্রি-পেমেন্ট সুবিধা থাকায় কাতান শাড়ির দাম এখন ক্রেতাদের সাধ্যের মধ্যেই। 
কাতান শাড়ি কালেকশন ২০২১ দাম শুরু
সিল্ক কাতান শাড়ি ৳ ২,২০০ টাকা
কটন কাতান শাড়ি ৳ ১,০৫০ টাকা
বুটিক কাতান শাড়ি ৳ ১,৫০০ টাকা
বাটিক কাতান শাড়ি ৳ ১,৩০০ টাকা
দক্ষিনী কাতান শাড়ি ৳ ১,৭০০ টাকা
ইন্ডিয়ান কাতান শাড়ি ৳ ২,৪০০ টাকা
স্বর্ণ কাতান শাড়ি ৳ ৩,০০০ টাকা