[View Page in English] 

সিল্ক শাড়িঃ বাংলাদেশের শাড়ির জগতে অনবদ্য নাম

অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ মেয়েদের ফ্যাশন কর্ণারে আকর্ষনীয় লেটেষ্ট (২০২১) ডিজাইনের শাড়ি থেকে শুরু করে মেয়েদের যাবতীয় পোশাকের এক বিশাল সমারোহ নিয়ে এসেছে। দারাজ থেকে সব বয়সী নারীরা তাদের পছন্দমত যেকোন মেয়েদের পোশাক বিশেষ করে আধুনিক শাড়ি খুব সহজেই কিনে নিতে পারেন। শাড়ি মূলত সেই আদিকাল থেকে এদেশের মেয়েদের বাঙালিয়ানার প্রতীক। শাড়ির মধ্যে নারীদের সবসময়ের অন্যতম প্রধান পছন্দ সিল্ক শাড়ি। আর দারাজে রয়েছে বিভিন্ন ডিজাইনে, উন্নত মান ও বিভিন্ন দামের মেয়েদের সিল্ক শাড়ির এক বিশাল কালেকশন। ক্রেতারা দারাজ থেকে খুব সহজে সুতির সিল্ক শাড়ি থেকে শুরু করে হাফ সিল্ক শাড়ি সাশ্রয়ী দাম সহ কিনে নিতে পারেন। তাছাড়া বিভিন্ন দেশী সিল্ক শাড়ি(silk shari) যেমন রাজশাহী সিল্ক শাড়ি, টাঙাইল সিল্ক শাড়ি, সিল্ক মসলিন শাড়ির উপর তো আকর্ষনীয় সব ডিসকাউন্ট অফার থাকছেই।

নতুন সিল্ক শাড়ি কালেকশনঃ সাশ্রয়ী মূল্য

অনলাইনে সবচেয়ে বড় সিল্ক শাড়ির কালেকশন এখন দারাজেই পাওয়া সম্ভব। এখন সুলভ মূল্যে নতুন শাড়ি (২০২১) অনলাইনে পেতে চাইলে বাহারি ডিজাইনের সিল্ক শাড়ি সহ বিভিন্ন আকর্ষণীয় কালারের হাফ সিল্ক শাড়ি দারাজ থেকে দেখে নিতে পারেন। একইসাথে তসর সিল্ক শাড়ি, জামদানি সিল্ক শাড়ি ও টাঙ্গাইল সিল্ক শাড়ি বেছে নিতে পারেন সাধ্যের মধ্যেই। আর অবিশ্বাস্য ডিসকাউন্ট অফার যেহেতু দারাজেই উপভোগ করা সম্ভব, এখন মেয়েদের সিল্ক শাড়ি এর দাম দারাজ অনলাইন শাড়ির হাট থেকে লুফে নিতে পারেন বিশাল ছাড়ে। তবে দারাজের আকর্ষণীয় ব্র্যান্ড ভাউচার এর মাধ্যমে রাজশাহী সিল্ক শাড়ির দাম থাকবে একেবারে নাগালের মধ্যেই। দারাজ থেকে আরও পছন্দ করতে পারেন ইন্ডিয়ান সিল্ক শাড়ি, জাপানি সিল্ক শাড়ি এবং ইটালিয়ান সিল্ক শাড়ি সহ বিভিন্ন লিনেন ও মাল্টিকালার সিল্ক শাড়ি।

Silk Shari - সাশ্রয়ী দেশি বিদেশী শাড়ির দাম ২০২১

তাছাড়া মেয়েদের পছন্দের তালিকায় থাকা কিছু বিদেশী শাড়িও রয়েছে দারাজের শাড়ি কালেকশনে। সময়, শ্রম বাঁচিয়ে ঘরে বসেই লেটেষ্ট ডিজাইনের ট্রেন্ডি সিল্ক শাড়ি পেতে এখনই ভিজিট করতে পারেন দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd), আর অনলাইনে অর্ডার করে ঘরে বসেই লুফে নিতে পারেন আপনার পছন্দের সিল্ক শাড়ির যেকোনটি। এখানে পাবেন মার্কেটের সবচেয়ে সাশ্রয়ী সিল্ক শাড়ির দাম (price in bd)।

সিল্ক শাড়ি(silk saree) ছাড়াও দারাজ থেকে পছন্দ করতে পারেন দারাজের তাঁতের শাড়ি, জামদানি শাড়ি, কাতান শাড়ি, মসলিন শাড়ি ,বেনারসি শাড়ি কালেকশন এক নিমিষেই। মেয়েদের যেকোন ঐতিহ্যবাহী পোশাক অনলাইনে কিনে উপভোগ করতে পারেন দারাজের পহেলা বৈশাখ সেল থেকে আর উপভোগ করুন আন্তর্জাতিক মানের সেরা অনলাইন শপিং এর সাবলীল অভিজ্ঞতা বাংলাদেশেই।

শাড়ি ছাড়াও দেখুনঃ
সালোয়ার কামিজ | লেহেঙ্গা | লন | ফতুয়া | বোরকা | ব্লাউজ