[View Page in English]

মানিব্যাগঃ ছেলেদের প্রয়োজনীয় অনুষঙ্গ

ব্যাগের জগতে ছেলেদের ওয়ালেট বা মানিব্যাগ একটি প্রয়োজনীয় অনুষঙ্গ হিসেবেই সর্বজন সমাদৃত ব্যাগ। দৈনন্দিন জীবনে প্রত্যেক ছেলের জন্যই এটি অতি গুরুত্বপূর্ণ একটি ব্যাগ। দেশের ওয়ালেট বাজারে বর্তমানে ছেলেদের মানিব্যাগ ছাড়াও আরো দেখা যায় ছেলেদের পার্স ওয়ালেট, ছেলেদের মোবাইল ওয়ালেট, ছেলেদের পাসপোর্ট ওয়ালেট এবং বিভিন্ন ধরণের ছেলেদের ওয়ালেট। তবে দেশীয় বাজারে ছেলেদের মানিব্যাগের বাজার দর ভাল থাকা সত্ত্বেও এখন দেশের অনলাইন শপগুলোতেও ছেলেদের মানিব্যাগ(mens moneybag) বা ওয়ালেটের সুনাম বেশ বড় পরিসরেই লক্ষণীয়।

ছেলেদের লেদার মানিব্যাগ কালেকশন - সেরা ব্র্যান্ড ও কালারের সংযোজন

বাংলাদেশের ওয়ালেট বা মানিব্যাগের বাজারে এখন দেশের সেরা ব্রান্ডের ছেলেদের মানিব্যাগ ও ওয়ালেটের পসরা সাজিয়ে বসেছে দেশের সেরা অনলাইন শপ দারাজ বাংলাদেশ। বর্তমানে দারাজের মানিব্যাগ কালেকশনে রাখা আছে বিভিন্ন ধরণের ছেলেদের মাল্টি কালার ওয়ালেট সহ ছেলেদের লেদার মানিব্যাগ (চামড়ার মানিব্যাগ) ও ছেলেদের আর্টিফিশিয়াল লেদার মানিব্যাগ (অনেকে মানি বেগ লিখেও সার্চ দিয়ে থাকেন)। এছাড়া ছেলেদের লেদার কার্ড হোল্ডার(cardholder) ও ছেলেদের লেদার পাসপোর্ট হোল্ডার সহ দারাজে আরো রাখা হয়েছে ছেলেদের লেদার পার্স ওয়ালেট বা মানিব্যাগ ও ছেলেদের লেদার পাসপোর্ট ওয়ালেট। আর ছেলেদের লেদার মোবাইল ওয়ালেটও এখন দারাজের কালেকশনে রাখা হয়েছে বেশ ভিন্ন আঙ্গিকেই। ছেলেদের এসব মানিব্যাগ বা ওয়ালেট এখন দারাজে দেখতে পারেন রকমারি কালার ও মানি ব্যাগের ডিজাইন এর সমন্বয়ে। এছাড়া বিভিন্ন দামের ও ব্র্যান্ডের ছেলেদের মানিব্যাগ তো দারাজে থাকছেই। আর Apex, Bata ইক্সটেসি, লেদার গ্যালারি সহ বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের ছেলেদের লেদার মানিব্যাগ এখন দারাজে পাওয়া যাচ্ছে।

ছেলেদের লেদার মানিব্যাগ এর সাশ্রয়ী দাম - চমৎকার ডিসকাউন্ট অফার

সুলভ মূল্যে ছেলেদের চামড়ার মানিব্যাগ এর দাম (মানি ব্যাগ দাম) ও ছেলেদের ওয়ালেট এর দাম(wallet price) উপভোগ করতে চাইলে এখনি দারাজ অনলাইন শপিং ওয়েবসাইটে (daraz.com.bd) ভিজিট করে ও ওয়ালেট বা মানিব্যাগ এর ছবি দেখে ছেলেদের মানিব্যাগের অর্ডার সমূহ সেরে নিতে পারেন। আর বিভিন্ন ডিসকাউন্ট অফার সহ সব ধরণের ডিসকাউন্ট ভাউচারের সুবাদে সাশ্রয়ী মানিব্যাগের দাম লুফে নিতে পারেন অনলাইনে। অনলাইনে এসব সুবিধা সমূহ ভোগ করতে দারাজ থেকে ছেলেদের ওয়ালেট, মোবাইল রাখার ব্যাগ বা মোবাইল মানিব্যাগ অর্ডার করে দেশের সবচেয়ে সহজসাধ্য ও দ্রুততম হোম ডেলিভারি বুঝে নিন ঘরে বসে। এছাড়া ছেলেদের অন্যান্য ফ্যাশন পণ্য যেমন পাঞ্জাবি ডিজাইন ২০২১ ছবি দেখে দারাজ থেকে সংগ্রহ করতে পারেন নিজের জন্য সেরা পাঞ্জাবিটি।

লেদার মানিব্যাগ ছাড়া আরও দেখতে পারেন, ব্যাকপ্যাক | সানগ্লাস | ছেলেদের ব্যাগ | ছেলেদের জুতা | ট্রিমার