[View Page in English]

মনিটর - সবচেয়ে গুরুত্বপূর্ণ কম্পিউটিং অনুসঙ্গ

মনিটর বা ডিসপ্লে এখন শুধু কম্পিউটারের সাথেই সম্পর্কিত নয়, টিভির জন্যও মনিটর এখন অতি গুরুত্বপূর্ণ অনুসঙ্গ হিসেবে বিবেচিত হয়। আর বিভিন্ন ধরণের মনিটর এখন দেশের বাজারে ক্রেতাদের চাহিদা অনুসারে বিক্রিত হয়, তবে দেশের অনলাইন শপিং মলগুলোতেও এখন মনিটরের জনপ্রিয়তা কোন অংশেই কম নয়। মনিটর কত প্রকার? সাধারণত দুই ধরণের মনিটরের প্রকারভেদ বাজারে দেখা যায় - সি আর টি মনিটর ও ফ্ল্যাট প্যানেল মনিটর। তবে চাহিদা অনুসারে এলসিডি মনিটর ও এলইডি মনিটর আপনার পছন্দের তালিকায় থাকতে পারে। আর মনিটরের কাজ কি জানতে বিস্তারিত তথ্য জানতে পারেন অনলাইনে।

অনলাইনে ব্র্যান্ডেড মনিটর কালেকশনঃ বিভিন্ন মডেলের মনিটর

বাংলাদেশের শীর্ষ অনলাইন শপ দারাজ বাংলাদেশেও এখন সব ধরণের মনিটর বিভিন্ন সাইজ অনুসারে পাওয়া যায়। এখানে দেখতে পারেন কম্পিউটার মনিটরের পাশাপাশি বিভিন্ন মডেলের স্মার্ট টিভি মনিটর। এছাড়া ওয়ালটনের মত দেশি কোম্পানির মনিটর সহ চায়না মনিটর এখন দারাজ থেকে দেখতে পারেন। আর এলইডি, এলসিডি, এইচডি সহ সব ফরম্যাটের মনিটর এখন দারাজ থেকেই সংগ্রহ করতে পারবেন। ডেল, স্যামসাং, hp মনিটর, এসার, আসুস সহ ওয়ালটন, ফিলিপস ও lg ব্র্যান্ডের মনিটর এখন দারাজ থেকেই সংগ্রহ করতে পারবেন।

সাশ্রয়ী মনিটরের দাম - সেরা ডিসকাউন্ট অফার

আর কম দামে মনিটর পেতে দারাজের কোন জুড়ি নেই, কেননা সাশ্রয়ী মূল্য পরিসরে টিভি মনিটরের দাম এখন কেবল দারাজেই উপভোগ করতে পারবেন। এছাড়া মনিটর এর দাম (২০১৯) সম্পর্কে বিস্তারিত জানতে অনলাইনে কম্পিউটার মনিটরের দাম ২০১৯ সাল অনুসারে যাচাই করে নিতে পারেন। আর ডিসকাউন্ট অফারের পরিমাণ একটু বেশি হারে পেতে মনিটর সহ অন্যান্য ইলেকট্রনিক্স পণ্য অর্ডার করতে পারেন দারাজ মোবাইল অ্যাপ অথবা দারাজ অফিশিয়াল ওয়েবসাইট (Daraz.com.bd) এর মাধ্যমে।

আরও থাকছে-