[View Page in English] 

গ্যাসের চুলাঃ গুরুত্বপূর্ণ কিচেন অ্যাপ্লায়েন্স অনলাইনে কিনুন

যদি জিজ্ঞেস করা হয়, আপনার দৈনন্দিন জীবনে গ্যাসের চুলার গুরুত্ব কতটুকু? হয়ত বলে শেষ করতে পারবেন না এটির প্রয়োজনীয়তা, আসলেই তাই। এখন শুধু শহর কিংবা মফস্বলেই নয়, গ্রামেও গ্যাসের চুলার চাহিদা মুহুর্মুহুঃ বেড়েই চলেছে! বরং শহরের লাইনের গ্যাসের চেয়েও কোন কোন ক্ষেত্রে মফস্বল ও গ্রামীণ জনগোষ্ঠিতে সিলিন্ডার গ্যাসের গুরুত্ব ক্রমশই বাড়ছে। তাই গ্যাসের চুলার চাহিদা যে সর্বত্র বিস্তৃত, সেবিষয়ে কোন সন্দেহ নেই। তবে গ্যাসের চুলা (Gas Stove) কিনতে এখন আর কষ্ট করে দোকানে যাওয়ার প্রয়োজন নেই। অনলাইনে এক ক্লিকেই চাহিদার যেকোন ব্র্যান্ডের গ্যাসের চুলা (গ্যাশের চুলা নামেও পরিচিত) ঘরে হাজির হবে হোম ডেলিভারির মাধ্যমে। উৎকৃষ্ট মানের গ্যাসের চুলা পেতে এখন আস্থা রাখতে পারেন আপনার পছন্দের অনলাইন শপ দারাজেই। এছাড়া অনলাইন গরুর হাট থেকে এখন ঘরে বসেই কিনতে পারবেন কুরবানীর গরু ও ছাগল।

গ্যাস স্টোভ - গ্যাসের চুলার বড় কালেকশন দারাজে

গ্যাসের চুলার জনপ্রিয়তার মাত্রা এদেশে কোন অংশে কম নয়। ডাবল বার্নার গ্যাসের চুলা ও সিঙ্গেল বার্নার গ্যাসের চুলা এদেশের বাজারে সবচেয়ে বেশি পরিমাণে দেখা যায়। তবে দুই বা ততোধিক গ্যাস বার্নার বর্তমানে অধিক হারে জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেছে। গ্যাসের চুলার দাম সাশ্রয়ী হওয়ার কারনেই দেশের লোকাল মার্কেটের পাশাপাশি অনলাইন শপিং মল গুলোতেও সকল প্রকার গ্যাস চালিত চুলার সুনাম দিনে দিনে বেড়েই চলেছে। ঠিক তাই দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপ (daraz.com.bd) দারাজ বাংলাদেশেও স্বনামধন্য ব্র্যান্ডের হরেক রকম গ্যাস এর চুলা বেশ বড় পরিসরেই পাওয়া যাচ্ছে। দারাজের বিশেষ এই গ্যাসের চুলা কালেকশনে এখন পোর্টেবল গ্যাস স্টোভ ছাড়াও আরও পাওয়া যাচ্ছে সিঙ্গেল গ্যাসের চুলা, ডাবল গ্যাসের চুলা সহ সব ধরণের গ্যাস চুলা একেবারে সুলভ মূল্যে। সিঙ্গেল গ্যাসের চুলা কোনটা ভালো? দেখে নিতে পারেন দারাজ অনলাইন শপিং ওয়েবসাইট থেকেই।

- গ্যাসের চুলার জনপ্রিয় ব্র্যান্ড সমূহ একনজরে -

সিঙ্গার গ্যাসের চুলা | মিয়াকো গ্যাসের চুলা | আর এফ এল গ্যাসের চুলা | ন্যাশনাল গ্যাস স্টোভ | প্রেসটাইজ গ্যাসের চুলা | হাতিম গ্যাসের চুলা | অটো রেক্স গ্যাসের চুলা | এ সি আই গ্যাসের চুলা

দারাজে গ্যাসের চুলার দাম (২০২০) - ব্যাপক ডিসকাউন্ট

দারাজের সর্ব বৃহৎ কালেকশন থেকে গ্যাসের চুলার ছবি দেখে পছন্দের গ্যাস স্টোভ অর্ডার করতে পারবেন খুব সহজে। এজন্য সঠিক ভাবে গ্যাসের চুলার দাম ও ছবি যাচাই-বাছাই করে নিতে পারেন। আপনি কি জানেন দারাজে গ্যাসের চুলার দাম কত? এক্ষেত্রে অনলাইনে গ্যাসের চুলার দাম বাংলাদেশ লিখে সার্চ করে বিস্তর ধারণা লাভ করতে পারেন। এছাড়া গ্যাসের চুলা (price in bangladesh) লিখে গুগল সার্চ করেও দারাজে গ্যাসের চুলার দাম (২০২০) সম্পর্কে অবগত হতে পারবেন। তবে অনলাইন শপারদের জন্য সুখবর এই যে গ্যাসের চুলার পাইকারি বাজার থেকেও অনেক কমে বিভিন্ন ব্র্যান্ডের গ্যাসের চুলা এর দাম বিশেষ করে Walton গ্যাসের চুলার দাম সহ rfl গ্যাসের চুলার দাম উপভোগ করা সম্ভব হবে দারাজের বিভিন্ন আকর্ষণীয় ভাউচার ও ডিসকাউন্ট অফারের সৌজন্যে। ঠিক একারণেই ইউরো স্টার গ্যাসের চুলার দাম এবং আর এফ এল গ্যাসের চুলার দাম (২০২০) এখন দারাজে বুঝে পাবেন আপনার সাধ্যের মধ্যেই। আর সব ধরণের গ্যাসের চুলার যন্ত্রাংশ সহ লোহার গ্যাসের চুলার দাম ও সিলিন্ডার গ্যাসের চুলার দাম সাশ্রয়ী মূল্য পরিসরেই অর্ডার করতে পারবেন দারাজ অনলাইন গ্যাস স্টোভ স্টোর থেকে। উল্লেখ্য, সাশ্রয়ী গ্যাসের সিলিন্ডারের দাম খুঁজে পাওয়া এখন শুধু দারাজেই সম্ভব! বর্তমানে বিভিন্ন অনলাইন প্রতিষ্ঠানের মাধ্যমে গ্যাসের চুলার সমস্যা ও গ্যাসের চুলা মেরামত সংক্রান্ত সমাধান পেয়ে যাবেন বেশ সহজে। 

নিরাপত্তার বিষয়টিতে সবচেয়ে বেশী প্রাধাণ্য দিলে, 

অনাকাঙ্খিত ঝুঁকি এড়ান অনেকাংশেই সম্ভবপর হবে ”। 

গ্যাসের চুলা ছাড়াও দেখতে পারেন সাশ্রয়ী পানির ফিল্টারওয়াশিং মেশিনসেলাই মেশিনব্লেন্ডারএসি কিংবা ফ্রিজের দাম ২০২০। 

Cricket Lover? Enjoy cricket live streaming free on Daraz App Now.