[View Page in English] 

গ্যাসের চুলাঃ গুরুত্বপূর্ণ কিচেন অ্যাপ্লায়েন্স অনলাইনে কিনুন

বর্তমান যুগ আধুনিক প্রযুক্তির যুগ, পৃথিবীর সকল সফলতায় এখন যেন প্রযুক্তির আবেশ সবখানেই সমান তালে মিশে আছে। বর্তমান সময়ে মানুষের সবচেয়ে বড় সমস্যার একটি হল সময় স্বল্পতা, বিভিন্ন দরকারি কাজে বিশেষ করে ক্ষুধা নিবারণে রান্নার কাজেও মানুষের সময় বাঁচানো এখন অতীব জরুরি বিষয় হয়ে দাঁড়িয়েছে। সেই মাটির চুলার যুগ পাড়ি দিয়ে শেষ পর্যন্ত গ্যাসের চুলাতেই যেন মানুষের ধৈর্যের বাঁধ আবার নতুন করে নির্মিত হতে চলেছে। প্রসঙ্গত, প্রযুক্তির যাদুর কাছে মানুষের সকল চাহিদাই যেন ডাল ভাত, আধুনিক প্রযুক্তির ছোঁয়ায় উন্নত বিশ্বের মত বাংলাদেশেও এখন গ্যাস চালিত চুলা বা গ্যাস স্টোভ এর চাহিদা বৃহৎ পরিসরে পূরণ করা সম্ভব হচ্ছে। এটি গ্যাসের চুলা অথবা গ্যাশের চুলা নামেও দেশের বাজারে সর্বাধিক পরিচিত ও জনপ্রিয়। এই গ্যাসের চুলা আসলে কি? গ্যাসের চুলা মূলত রান্না করার গ্যাস চালিত চুলা, গ্যাস সংযোগই এই চুলায় রান্নার একমাত্র মাধ্যম। সবচেয়ে বড় সুবিধা হল এই গ্যাস এর চুলা -তে রান্নায় নেই কোন বাড়তি ঝামেলা। প্রতিদিনের রান্নায় অতি মূল্যবান সময় যেন গ্যাস নিয়ন্ত্রিত চুলার মাধ্যমেই বাঁচানো সম্ভব। সরাসরি গ্যাস লাইন অথবা গ্যাসের সিলিন্ডারের মাধ্যমে গ্যাসের চুলায় রান্না করা সম্ভব। এক্ষেত্রে নিরাপত্তার বিষয়টিতে সবচেয়ে বেশী প্রাধাণ্য দিলে অনাকাঙ্খিত ঝুঁকি এড়ান অনেকাংশেই সম্ভবপর হবে। 

গ্যাস স্টোভ - গ্যাসের চুলার বড় কালেকশন দারাজে

গ্যাসের চুলার জনপ্রিয়তার মাত্রা এদেশে কোন অংশে কম নয়। ডাবল বার্নার গ্যাসের চুলা ও সিঙ্গেল বার্নার গ্যাসের চুলা এদেশের বাজারে সবচেয়ে বেশি পরিমাণে দেখা যায়। তবে দুই বা ততোধিক গ্যাস বার্নার বর্তমানে অধিক হারে জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেছে। গ্যাসের চুলার দাম সাশ্রয়ী হওয়ার কারনেই দেশের লোকাল মার্কেটের পাশাপাশি অনলাইন শপিং মল গুলোতেও সকল প্রকার গ্যাস চালিত চুলার সুনাম দিনে দিনে বেড়েই চলেছে। ঠিক তাই দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপ (daraz.com.bd) দারাজ বাংলাদেশেও স্বনামধন্য ব্র্যান্ডের হরেক রকম গ্যাস এর চুলা বেশ বড় পরিসরেই পাওয়া যাচ্ছে। দারাজের বিশেষ এই গ্যাসের চুলা কালেকশনে এখন পোর্টেবল গ্যাস স্টোভ ছাড়াও আরও পাওয়া যাচ্ছে সিঙ্গেল গ্যাসের চুলা, ডাবল গ্যাসের চুলা সহ সব ধরণের গ্যাস চুলা একেবারে সুলভ মূল্যে। সিঙ্গেল গ্যাসের চুলা কোনটা ভালো? দেখে নিতে পারেন দারাজ থেকে।

গ্যাসের চুলার জনপ্রিয় ব্র্যান্ড সমূহ একনজরে

সিঙ্গার গ্যাসের চুলা | মিয়াকো গ্যাসের চুলা | আর এফ এল গ্যাসের চুলা | ন্যাশনাল গ্যাস স্টোভ | প্রেসটাইজ গ্যাসের চুলা | হাতিম গ্যাসের চুলা | অটো রেক্স গ্যাসের চুলা | এ সি আই গ্যাসের চুলা 

সাশ্রয়ী গ্যাসের চুলা এর দাম

দারাজ থেকে গ্যাসের চুলার দাম ও ছবি দেখে নিতে পারেন খুব সহজে। গ্যাস স্টোভ এর দাম এর মতই দারাজে গ্যাস এর চুলার দাম এখন ক্রেতাদের সাধ্যের মধ্যেই থাকছে। এখন গ্যাসের চুলা এর দাম ২০১৯ সাল অনুসারে নতুন গ্যাস স্টোভের দাম দারাজ থেকে বুঝে নিতে পারেন বিশেষ ছাড়ে। তবে অনলাইনে গ্যাসের চুলা price যাচাই করেও সুলভ অটো গ্যাসের চুলার দাম ও কাচের গ্যাস চুলার দাম উপভোগ করতে পারেন দারাজ থেকে। দারাজে ক্রেতাদের স্বার্থে বিভিন্ন ডিসকাউন্ট অফার ও আকর্ষণীয় ভাউচার কোড এর ব্যবস্থা রাখা হয়েছে ব্যাপক পরিসরে। তাই আর এফ এল গ্যাসের চুলার দাম বা rfl গ্যাসের চুলা এর দাম সহ গাজী গ্যাস স্টোভ এর দাম দারাজ থেকে লুফে নিতে পারেন এখন কম মূল্য পরিসরেই। এছাড়া ভাল গ্যাসের চুলার দাম কত, সেটাও দারাজ থেকে জেনে নিয়ে সাশ্রয়ী গ্যাস কুকটপ এর অনলাইন শপিং ঝামেলাহীন ভাবে অব্যাহত রাখতে পারেন অনলাইনে।

গ্যাসের চুলা ছাড়াও দেখতে পারেন সাশ্রয়ী পানির ফিল্টার, ওয়াশিং মেশিন, সেলাই মেশিন, ব্লেন্ডার, এসি কিংবা ফ্রিজের দাম ২০১৯।