[View Page in English]

গিজারঃ অনলাইনে সাশ্রয়ী দামে কিনুন গিজার হিটার

শীতে ঠান্ডা পানি দিয়ে গোসল করতে অনেকেই পছন্দ করেন না। কিন্তু আবার সবসময় পানি ফুটিয়ে নেয়াটাও ঝামেলার একটি কাজ। এই সমস্যা থেকে আপনাকে রক্ষা করতে পারে যদি আপনার ঘরে থাকে একটি পানি গরম করার গিজার হিটার। ইলেকট্রিক গিজার হিটার মূলত পানি গরম করার মেশিন যা আপনাকে দিবে ঠান্ডা পানি থেকে দূরে থাকার সুবিধা। এখন গিজারের ব্যবহার বাংলাদেশে খুবই সাধারণ একটি চিত্র। গিজার মেশিনের দাম বর্তমানে কম হওয়াটাও একটা কারণ। গিজার ব্যবহারের নিয়ম জানলে শীত কিংবা অন্য যেকোন সময় ঝটপট পানি গরম করতে গিজার একটি জনপ্রিয় মেশিন। আপনি যদি গিজার মেশিন কেনার কথা ভেবে থাকেন অথচ গিজারের দাম কত বা ভালো গিজার কোথায় কিনতে পাওয়া যায় না জানেন, তবে আপনার সহজ গন্তব্য হতে পারে দারাজ অনলাইন শপ। ফলে এখন আর গিজার কেনার জন্য দোকানে যেতে হবে না। কারণ ঘরে বসেই আপনি জানতে পারবেন ইলেকট্রিক গিজার এর দাম বাংলাদেশ 2019 অনুসারে আপডেটেড মূল্যতালিকা যা দেখে আপনি সহজেই নিজের জন্য পছন্দ করতে পারবেন সেরা গিজার। দারাজে গিজারের মূল্য (গিজার প্রাইস) অন্য যেকোন মার্কেট প্লেস থেকে সবচেয়ে কম। তবু আপনার বাজেট যদি কম হয় তাহলে দারাজের প্রাইস ফিল্টার ট্যাগ ব্যবহার নিজের বাজেট অনুযায়ী কিনতে পারেন বাজারের সেরা গিজারটি। দারাজে গিজার দাম এর সাথে সাথে থাকছে গিজারের ছবি, গিজারের ফিচার ও বিস্তারিত স্পেসিফিকেশন। তাই কেনার আগে পছন্দের গিজারের মধ্যে তুলনা করে সহজেই বেছে নিতে পারবেন ২০১৯ সালের সেরা গিজার। তাই ঘরে বসে কম দামে গিজার কিনতে চাইলে আজই ভিজিট করতে পারেন দারাজ বাংলাদেশে।

গিজার কেনার আগে যেসব বিষয় খেয়াল রাখবেন

গিজার যেহেতু প্রতিদিন কেনা সম্ভব না তাই দেখেশুনে কেনাটাই সবচেয়ে ভালো হবে। অনেক সময়ই আমরা দোকানে গিয়ে ভালো করে ফিচারগুলো দেখার সুযোগ পাই না। কিন্তু দারাজ ওয়েবসাইটে আপনি পাচ্ছেন উন্নত মানের সব গিজার সম্পর্কে দরকারি তথ্য। তাই সহজেই বিভিন্ন ধরণের গিজারের তথ্য জেনে বেছে নিতে পারবেন সেরা গিজারটি। চলুন এক নজরে দেখে নেওয়া যাক গিজার কেনার আগে কি কি বিষয় মনে রাখা উচিৎ-

১) যেহেতু গিজার দীর্ঘসময় ব্যবহার করার জন্য কিনবেন, তাই দেখেশুনে ভালো ব্র্যান্ডের গিজার কেনা উচিৎ। কারণ কম দামের সাধারণ গিজারে অনেক সময়ই সমস্যা দেখা দেয়। এছাড়া অধিকাংশ সময়েই এসব গিজারের BIS স্ট্যান্ডার্ড, BEE এনার্জি স্টার রেটিং থাকে না। তাই কিছুটা বেশি মূল্য হলেও ব্র্যান্ডের গিজার কেনাই উচিৎ।

২) যেহেতু বিদ্যুতের সাহায্যে পানি গরম করা হয়, তাই অবশ্যই বিদ্যুৎ খরচ যেন কম থাকে সেদিকে খেয়াল রাখতে হবে। তাই গিজার কেনার আগে বিদ্যুৎ সাশ্রয়ী গিজারের খোঁজ করতে হবে। নইলে সবকিছু ঠিক থাকলেও লাফিয়ে লাফিয়ে বাড়বে কারেন্ট বিল।

৩) কেনার আগে অবশ্যই গিজারের ট্যাঙ্কটা কী দিয়ে তৈরি তা জেনে নেবেন। কারণ গিজারের ট্যাঙ্কটা খুবই গুরুত্বপূর্ন। কম দামি গিজারগুলোর ট্যাঙ্ক তৈরী হয় মাইল্ড স্টিল বা অন্য কোনও ধাতু দিয়ে। এর ফলে বেড়ে যাবে আপনার বিদ্যুৎ খরচ। তাছাড়া গিজারের আয়ুও অনেকটাই নির্ভর করে ট্যাঙ্কের ওপর।

৪) যদি লবনাক্ত পানি ব্যবহার করতে হয় তাহলে এমন গিজার ব্যবহার করা উচিৎ যার ট্যাঙ্কের বাইরেরটা ফাইবার আর ভেতরের আবরণ সম্পূর্ণ তামার। এর ফলে গিজারের ট্যাঙ্ক সহজে ক্ষয় হবে না। 

৫) ব্যাচেলর বাসার জন্য ইনস্ট্যান্ট গিজার সবচেয়ে ভালো। আর নিজের বাড়িতে সাশ্রয়ী বিদ্যুৎ খরচে অনেক সদস্যের পরিবারের জন্য সবচেয়ে ভালো হবে সোলার গিজার। ফ্ল্যাট বাড়ির জন্য ইলেকট্রিক গিজার ভালো।

গিজার কালেকশনঃ দারাজ অনলাইন শপ এ সেরা ওয়াটার হিটারের দাম

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ বাংলাদেশ (daraz.com.bd) নিয়ে এলো কম দামে গিজার কালেকশন। এখানে ভিজিট করে আপনি জানতে পারবেন ইনস্ট্যান্ট গিজারের দাম, সোলার গিজারের দাম ও ইলেকট্রিক গিজারের মূল্য ২০১৯ সালের লেটেস্ট মূল্যতালিকা(pricelist) অনুযায়ী। এছাড়া দারাজের অনলাইন শপে রয়েছে আর এফ এল গিজার, ভিশন গিজার, ওয়ালটন(walton) গিজারসহ বিভিন্ন নামী ব্র্যান্ডের গিজার মডেল। তাই আপনি যদি আর এফ এল গিজার দাম কত (rfl গিজার দাম) জানতে চাইলে শুধু দারাজে ভিজিট করেই জানতে পারবেন। আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ভাউচারের মাধ্যমে ঘরে বসে পছন্দের গিজারটি অর্ডার করলেই ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chottogram) সহ সারাদেশের যেকোন স্থানে আপনার ঠিকানায় পৌঁছে যাবে পছন্দের পণ্যটি। সাথে ৭ দিনের ইজি রিটার্ন পলিসি, ক্যাশ-অন ডেলিভারি ও গিজার ব্র্যান্ড ওয়ারেন্টি তো থাকছেই। তাই সহজ পদ্ধতিতে অর্ডার করে আজই উপভোগ করুন বাংলাদেশে অনলাইনে গিজার শপিং এর অনবদ্য অভিজ্ঞতা।

এছাড়াও দেখুনঃ হিটার | ফ্রিজ | কফি মেশিন | ওয়াশিং মেশিন | প্রেসার কুকার | টেবিল ফ্যান | ব্লেন্ডার