[View Page in English]

স্যামসাং টিভিঃ দারাজে সেরা স্যামসাং টিভির দাম ও কালেকশন ২০১৯

সেই সাদা-কালো যুগ থেকে আজ অবধি প্রতিটি ঘরেই টেলিভিশন বিনোদনের অন্যতম উৎস বলে বিবেচিত হয়। আর টেলিভিশনের প্রসঙ্গ আসলে স্বভাবতই জনপ্রিয় দক্ষিণ কোরীয় ব্র্যান্ড স্যামসাং এর কথা মনে পড়ে যায়। স্যামসাং সেই সুদীর্ঘ সময় জুড়ে বাংলাদেশি ক্রেতাদের যুগোপযোগী চাহিদা বেশ ভাল ভাবেই মিটিয়ে চলেছে। যার দরুন লেটেস্ট মডেলের বিভিন্ন উন্নত মানের স্যামসাং টিভির (Samsung tv) চাহিদা এখন দেশেই পূরণ করা সম্ভব হচ্ছে। বিশেষত, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশে এখন ব্যবহৃত হচ্ছে জনপ্রিয় স্যামসাং ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তির বিভিন্ন টেলিভিশনের অসাধারণ সব মডেল। এখন খুব সহজেই বিশ্বের এই খ্যাতনামা কোম্পানির যেকোন মডেলের টেলিভিশন অনলাইনে ঘরে বসেই কিনতে পারবেন দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপ দারাজ বাংলাদেশ থেকে। আর এজন্য অনলাইনে স্যামসাং টিভি বাংলাদেশ লিখে সার্চ দিলেই পেয়ে যেতে পারেন দারাজের আওতাধীন অনলাইন স্যামসাং টিভি স্টোরের ঠিকানা বেশ অনায়াসেই।

স্যামসাং টিভি অনলাইনে কিনতে পারেন দারাজ থেকে

বাংলাদেশের প্রেক্ষাপটে স্যামসাং টেলিভিশনের চাহিদা যে উর্দ্ধমূখী, এ বিষয়ে নতুন করে আর কিছু বলার নেই। নিত্য নতুন মডেল ও ডিজাইনের ট্রেন্ডি স্যামসাং টিভি ঘরে যেন না নিয়ে আসলেই নয়। আর বাংলাদেশের টেক আবহাওয়ায় স্যামসাং মোবাইল ফোনের পরেই গ্রাহকের কাছে প্রয়োজনীয় বিনোদন এর অন্যতম নিত্যসংগী এখন স্যামসাং টেলিভিশন। এরই ধারাবাহিকতায় অন্যান্য টিভি ব্র্যান্ডের মত স্যামসাং টিভির কদরও দেশের বাজারে তর তর করে বেড়ে চলেছে। আর স্যামসাং টিভির এমন বৃহৎ পরিসরের চাহিদা সফল ভাবে সামাল দিতে দারাজের টিভি কালেকশনে সাজানো হয়েছে সব ধরণের স্যামসাং টিভির বিশাল সমাহার। যে কালেকশন থেকে এখন বিভিন্ন কালার ও সাইজের স্যামসাং টেলিভিশন দারাজ অনলাইন টিভি বাজার থেকে বেছে নেওয়া আরো সহজ ও সাবলীল। অনলাইনে Samsung tv অর্ডার করতে ভিজিট করতে পারেন দারাজ বিডিতে (daraz.com.bd), যেখানে সেরা দামে সাশ্রয়ী টিভি কেনার নিশ্চয়তা থাকছে অনলাইনে। আর স্যামসাং টিভির রিমোট সহ অন্যান্য এক্সেসরিজ স্ক্রল করে কিনে নিতে পারেন শুধুমাত্র দারাজ অনলাইন শপ থেকে।

পছন্দের স্যামসাং টেলিভিশন বাছাই করুন অনলাইনে

আধুনিক প্রযুক্তির ছোঁয়ায় মানুষের টেলিভিশনের চাহিদায় ভিন্নতা এসেছে বহুল পরিমাণে। একটা সময়ে সাদা-কালো টিভির ফ্রেমে বন্দি মানুষের চাহিদায় রঙিন টিভির প্রয়োজনীয়তা যেমন প্রখর ছিল, বর্তমানে সময়ে সে চাহিদা বহুগুণে পাল্টেছে। এখন স্মার্ট টিভি সহ বিভিন্ন প্রকারের আধুনিক প্রযুক্তির টেলিভিশন ক্রেতাদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। বিশেষ করে ক্রেতাদের এক সময়ের পছন্দের তালিকায় থাকা স্যামসাং সিআরটি টিভির মতই স্যামসাং স্মার্ট টিভি ও স্যামসাং এলইডি টিভির চাহিদা ক্রমাগত বেড়েই চলেছে।

স্যামসাং স্মার্ট টিভি (Samsung Smart TV) - ফিচার ও প্রাইস ইন বাংলাদেশ

স্মার্ট টিভি বলতে সাধারণত ওয়াই-ফাই সংযুক্ত টিভিকেই মানুষ বুঝে থাকে। যেখানে অতি সহজেই ইন্টারনেট সংযোগ এর সাথে যুক্ত হওয়া সম্ভব। অন্যান্য স্মার্ট টিভির মত স্যামসাং স্মার্ট টিভির মাধ্যমেও ওয়েব ব্রাউজ করা সহ ফেসবুক ও অন্যান্য সোশ্যাল মিডিয়ায় যুক্ত থাকতে পারবেন। স্যামসাং স্মার্ট টিভির মাধ্যমে ইউটিউবে ভিডিও দেখা থেকে শুরু করে অনলাইনে সকল গুরুত্বপূর্ণ কাজ সম্পাদন করতে পারবেন। স্যামসাং স্মার্ট টিভির সাথে ল্যাপটপ, কম্পিউটার, স্মার্ট মোবাইল ফোন সহ সকল ডিজিটাল ডিভাইস যুক্ত করা সম্ভব। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল স্যামসাং স্মার্ট টিভিতে অপারেটিং সিস্টেম রান করানো যায়, যার মাধ্যমে উইন্ডোজ অথবা অ্যান্ড্রয়েড এর মত অপারেটিং সিস্টেম এর সুবিধা উপভোগ করা সম্ভব। স্যামসাং স্মার্ট টিভি অনলাইনে খুঁজে পেতে চোখ রাখতে পারেন দারাজের সম্মৃদ্ধ টিভি ক্যাটাগরিতে।

স্যামসাং এলইডি টিভি (Samsung LED TV) - ফিচার ও প্রাইস ইন বাংলাদেশ 

এলইডি টিভির ফাংশন ও কার্যক্রম খানিকটা এলসিডি টিভির মতই। তবে এলইডি টিভিতে বিশেষ ধরণের "লাইট এমিটিং ডায়ডস" ব্যবহার করা হয়, যা এলইডি প্রযুক্তি নামেই পরিচিত। অন্যান্য এলইডি টিভির মত স্যামসাং এলইডি টিভিও এলসিডি টিভির তুলনায় অনেকটা স্লিম এবং বেশ বিদ্যুৎ সাশ্রয়ী। এলইডি টিভি এলসিডি টিভির তুলনায় অধিকতর উজ্জ্বল আলো প্রদান করে থাকে। এলইডি টিভি একটি নির্দিষ্ট অংশকে কম আলোকিত করতে পারে যেখানে আলো কম হওয়া প্রয়োজন। আর বিভিন্ন অফার ও ডিসকাউন্ট ডিল থাকায় দারাজ অনলাইন শপে স্যামসাং এল ই ডি টিভির দাম পাবেন পাবেন সেরা মূল্য পরিসরে।

স্যামসাং সিআরটি টিভি (Samsung CRT TV) - ফিচার ও প্রাইস ইন বাংলাদেশ 

বাংলাদেশে টেলিভিশনের সেই পুরনো যুগ থেকে আজ অবধি সিআরটি টিভিই ছিল মূলত মানুষের বিনোদনের জন্য উল্লেখযোগ্য উৎস। কিন্তু সময়ের গতি পরিবর্তনে সি আর টি টিভি ব্যবহারের হার কমলেও স্যামসাং সিআরটি টিভি ও মনিটর এর চাহিদা এখনো অপরিবর্তিত বহুলাংশে। আর দেশীয় বাজারে অন্যান্য টিভির তুলনায় স্যামসাং সি আর টি টিভির দাম অনেকাংশেই কম বর্তমানে।

স্যামসাং টিভির দাম বেশ সাশ্রয়ী দারাজে - নিশ্চিত ডিসকাউন্ট অফার ২০১৯

সুলভ মূল্যে স্যামসাং টেলিভিশন পেতে চান? ব্যস্ত নগরির ভিড় আর রোদ-বৃষ্টি পরিহার করে লেটেস্ট মডেলের স্যামসাং টিভি অর্ডার করুন ঘরে বসে। শুধু কি তাই? দারাজে টিভি কিনলেই থাকছে নিশ্চিত ডিসকাউন্ট অফার ব্যাপক সমারোহে। এছাড়া যেকোন বড় ক্যাম্পেইনে বিশেষ কিছু টিভি ডিল তো থাকছেই, যার মাধ্যমে স্যামসাং টিভির মূল্য ক্রেতাদের আওতায় থাকবে নিশ্চিতভাবেই। তবে ক্রেতাদের সুবিধার কথা বিবেচনা করে স্যামসাং টিভি এর অনলাইন শপিং -এ আকর্ষণীয় ব্র্যান্ড ভাউচার সহ অন্যান্য ভাউচার দারাজ থেকে উপভোগ করা যাবে বেশ সহজেই। তাছাড়া দারাজের স্যামসাং টিভি অফার এর আওতায় এখন ২১", ৩২", ৪০" স্যামসাং টিভির দাম (২০১৯) সহ স্যামসাং স্মার্ট টিভির দাম ও স্যামসাং এলইডি টিভির দাম থাকছে ক্রেতাদের হাতের নাগালেই। তবে গ্রাহকরা চাইলেই এখন কিস্তিতে স্যামসাং টিভি উপভোগ করতে পারবেন দারাজ অনলাইন টিভি শপ থেকে।

এছাড়াও উপভোগ করুন সাশ্রয়ী সনি টিভিএলজি টিভির দাম ২০১৯।