[View Page in English] 

অনলাইন ঈদ শপিং ফেস্টঃ হোক অনলাইনে ঈদের কেনাকাটা

চাঁদ রাতের দিবাগত সন্ধায় আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা মানেই পরের দিন যেন ঈদ এর অঘোষিত অনাপত্তি পত্র হাতে পাওয়া। ঠিক এরকম সময়েই জাতীয় কবি নজরুল এর সেই বিখ্যাত গানের লাইনটি হঠাৎ করেই মনের টেপ রেকর্ডারে বাজতে শুরু করে দেয় - “ও মন রমজান এর ঐ রোযার শেষে এল খুশির ঈদ, ……।”

দারাজ ঈদ শপিং ফেস্ট ২০২২ - বিভিন্ন পণ্য-সামগ্রীর আকর্ষণীয় প্যাকেজ

আর মাত্র কয়েকটা দিন পেরিয়ে সামনেই যে ঈদ-উল-ফিতর, এ কথাটা নিশ্চয় মনে করিয়ে দেবার দরকার হবে না! তবে একটা বিষয় আপনাদেরকে মনে করিয়ে না দিলেই নয়, সেই প্রয়োজনীয় বিষয়টি হল ঈদ উপলক্ষে শপিং। ঈদের কেনাকাটা আমাদের দেশের প্রেক্ষাপটে এক দিকে যেমন বিশাল আনন্দের, অন্যদিকে তেমনি চরম পীড়াদায়ক একটা বিষয়ও বটে। আসলে প্রতি বছর ঈদ আসলেই আমাদের মাথায় কিছু বাড়তি চিন্তা আপন মনেই ঘুরতে থাকে ; বিশেষ করে বাবাকে এবার কোন পাঞ্জাবি দেওয়া যায়, মাকে কোন শাড়ি পরলে সবচেয়ে মানাবে অথবা ছোট ভাই-বোনদের বায়নাগুলো কিভাবে আরো ভাল ভাবে মেটানো যায়। আর আপনারাও নিশ্চয় এসব মধুর সমস্যার সাথে ইতিমধ্যেই একমত পোষন করে ফেলেছেন, তাহলে ঈদ শপিং নিয়ে আপনার আর বাড়তি চিন্তার দরকার হবে না। এখন দারাজ বাংলাদেশ দিচ্ছে আপনাকে এক বড় ধরণের সুখবর এর আকর্ষণীয় প্যাকেজ! চলুন দেখা যাক, দারাজ এর এই আকর্ষণীয় প্যাকেজটিতে ক্রেতা সাধারণ এর জন্য কি কি সারপ্রাইজ অপেক্ষা করছে।

আর এমন সময় শুরু হচ্ছে দারাজের বহুল কাঙ্ক্ষিত সেল ক্যাম্পেইন ‘দারাজ ঈদ শপিং ফেস্ট ২০২২’। দারাজের এই উৎসব টি খুবই কাঙ্ক্ষিত, কারন এখানে থাকছে একই সাথে রমজান এর শপিং ও ক্রেতাদের বহুল প্রতিক্ষিত ঈদের কেনাকাটা করার দারুণ সুযোগ। যেহেতু অফলাইন মার্কেটে শপিং এ নানা প্রকার ঝামেলা-ঝঞ্ঝাট পোহানো লাগে, তাই একবিংশ শতাব্দির এই যুগে এসে মানুষ অন্যান্য সাধারণ শপিং এর মত ঈদ শপিং (২০২২) এর ক্ষেত্রেও অনলাইন শপিং কে সবার আগে প্রাধাণ্য দিয়ে থাকে। আর এজন্য ঈদ শপিং কে কেন্দ্র করে দারাজ তো রীতিমত ক্রেতাদের ঈদ এর শপিং এর আওতাভুক্ত প্রায় সব পণ্যের উপর ডিসকাউন্ট মূল্য রেট বসিয়ে রেখেছে।

ছেলেদের ও মেয়েদের ঈদ ফ্যাশনঃ দারাজে পাবেন নতুন কালেকশন

প্রত্যেক ঈদেই পরিবারের সবার জন্য নতুন ঈদের সেরা ড্রেস যেন সময়ের দাবি হয়ে থাকে। তাই দারাজ এর ঈদ শপিং উৎসব এর মাধ্যমে আপনার অনলাইন শপিং কে আরো একটু সহজ করে নিতে এখন দারাজ এর ছেলেদের ফ্যাশন ক্যাটাগোরি থেকে দেখে নিতে পারেন ছেলেদের টুপি ও পাঞ্জাবি এবং আতর ও জায়নামায। দারাজ থেকে কেন ঈদের পানজাবি কিনবেন? দেশের জনপ্রিয় এই অনলাইন শপে এবার ঈদ উপলক্ষে থাকছে ঈদ পাঞ্জাবি কালেকশন ২০২২, যেখান থেকে লেটেস্ট ট্রেন্ড সংবলিত ঈদের নতুন পাঞ্জাবি শপিং করা এখন আরও বেশি সহজ হবে। তবে আসছে ঈদে ফ্যাশন ডিজাইন এর দিক দিয়ে নারীরা কেন পিছিয়ে থাকবেন? আর এজন্যই মেয়েদের ফ্যাশন ক্যাটাগোরি থেকে দেখতে পারেন নান্দনিক ডিজাইনের মেয়েদের শাড়ি ও সালোয়ার কামিজ সহ মেয়েদের হিজাব ও বোরকা।

ঈদের সুবিশাল গ্রোসারি বাজার এখন দারাজে - সকল পণ্য পাবেন বিশেষ ছাড়ে

ঈদ শপিং -এ কি গ্রোসারি উপকরণ কোন ভাবে বাদ দেওয়া যায়? তাই দারাজের গ্রোসারি ক্যাটাগোরি থেকে সীমিত মূল্যে সেমাই, চিনি ও নুডলস সহ চাল, ডাল, তেল এবং অন্যান্য প্রয়োজনীয় যাবতীয় গ্রোসারি সামগ্রী উপযুক্ত ডিসকাউন্ট অফার সহ ঝামেলাহীনভাবে সংগ্রহ করে নিতে পারেন। এছাড়া ভিম, প্যান ও মাইক্রোওয়েভ ওভেন সহ যাবতীয় রান্নাঘর ও ডায়নিং এর সামগ্রীও দারাজে থাকছে ঈদ শপিং (ইদের সপিং) উৎসব এর অন্যতম আকর্ষণ হিসেবে।

গ্রীষ্মের তীব্র গরমে প্রচন্ড কষ্টে আছেন? কিন্তু ঈদে তো সেটা কোন ভাবেই মেনে নেওয়া যায় না। তাই দারাজ ঈদ শপিং ফেস্ট -এ এখন থাকছে হোম অ্যাপ্লায়েন্স ক্যাটাগোরিতে এসি, ফ্রিজ, এলইডি টিভি সহ আরো প্রয়োজনীয় সামগ্রী।

ঈদ মোবাইল অফার ২০২২ থাকছে অনলাইনে

তাছাড়া রমজান এর শপিং উপলক্ষে বিভিন্ন ধর্মীয় হ্যান্ডিপ্যাক সামগ্রী দারাজ থেকে তো ভাল দামে পাবেনই। সবই তো হল, ঈদে তো কাউকে গিফট বা উপহার দেওয়া লাগতেই পারে, তাই না? তো এত কি ভাবছেন? দারাজ ঈদ শপিং উৎসব -এ প্রতিবার এর মত এবারও ঈদ উপলক্ষে বিশাল মোবাইল মেলা থাকছে, যেখানে আকর্ষণীয় ঈদ মোবাইল অফার ২০২২ চালু থাকবে একদম পুরো ঈদ জুড়েই। এজন্য ঈদে মোবাইলে কি অফার আছে, সেটা জানতে অনলাইনে যুক্ত থাকতে পারেন দারাজ বাংলাদেশের সাথেই। দারাজ অনলাইন শপ থেকে ব্যাপক ডিসকাউন্ট অফার সহ কম দামে মোবাইল সংগ্রহ করে আপনার প্রিয়জন এর মুখে এবার খুব সহজে হাসি ফোটাতেই পারেন। বস্তুত বাংলাদেশে সাশ্রয়ী মোবাইল ফোনের দাম কেবল সারা বছর জুড়ে দারাজই দিয়ে থাকে।

ব্যাপক ডিসকাউন্টে ঈদের শপিং হোক দারাজে

তাই দারাজ ঈদ শপিং উৎসব এর সঙ্গী হয়ে এবার আপনার ঈদ উৎসব এর জন্য ঈদের শপিং অনলাইনে দারাজ শপ থেকে নিশ্চিন্তেই সেরে ফেলতে পারেন। আসন্ন ঈদ-উল-ফিতর (২০২২) উপলক্ষে দারাজ থেকে ঈদের কেনাকাটা অনলাইনে করার মাধ্যমে উপভোগ করুন সেরা ও সাবলীল অনলাইন শপিং অভিজ্ঞতা ঘরে বসেই। আর ব্যাপক পরিসরে ডিসকাউন্ট অফার ও বিভিন্ন সেরা ভাউচার হাতের নাগালে পেতে চাইলে ডাউনলোড করে ফেলতে পারেন দারাজ অ্যাপ নিশ্চিন্তেই।