[View Page in English]

মাইক্রোওয়েভ ওভেন এখন অনলাইনে - সেরা দাম ২০১৯

রান্না করা খাবার ঠান্ডা হয়ে গেছে? ফ্রিজে রাখা খাবার গরম করা নিয়ে দুশ্চিন্তায় আছেন? তাহলে আপনার জন্য খুব সহজ সমাধান হতে পারে মাইক্রোওয়েভ (Microwave) ওভেন। মাইক্রোওয়েভ ওভেন কেন ব্যবহার করবেন? এটার জবাবে আজকের আধুনিক প্রযুক্তি পাল্টা প্রশ্ন ছুড়ে দিতে পারে, কম সময়ে খাবার গরম করার এত সহজ উপায় থাকতে কেন গরম চুলার আঁচে নিজেকে ঝামেলায় জড়াবেন? হ্যা, আসলেই তাই, মাইক্রোওয়েভ আসার পর থেকে মানুষের কষ্ট যেমন কমে গেছে, তেমনি সময়ের অপচয় রোধ হয়েছে বহুগুণে। ওভেন হাতের কাছে থাকাতে সবচেয়ে বড় সুবিধা হল যখন ইচ্ছা তখন যেকোন সময়ে পছন্দের লোভনীয় খাবারটি গরম করে নিতে পারছেন আরামছে। ওভেনের প্রকারভেদ অনুসারে বাংলাদেশের বাজার ব্যবস্থায় বর্তমানে বিভিন্ন দামে নানান ব্র্যান্ডের মাইক্রোওয়েভ ওভেন মডেল ও আকার অনুসারে বিক্রয় হয়ে থাকে, তবে দেশের অনলাইন শপ গুলোতেও এখন ইলেকট্রিক (electric) মাইক্রো ওভেন, কনভেকশন (convection) ওভেন, গ্রিল (grill) মাইক্রোওয়েভ ওভেন ও সোলো (solo) মাইক্রোওয়েভের জনপ্রিয়তা চাহিদার তুলনায় বেশি হারে বেড়েই চলেছে।

ইলেকট্রিক মাইক্রোওয়েভ ওভেন কিনুন দারাজ থেকে - সেরা প্রাইস ও ফিচার

কেন মাইক্রোওয়েভ ওভেন (Oven) দারাজ থেকে কিনবেন? আপনি নিশ্চয়ই সাধের হোম অ্যাপ্লায়েন্স পণ্য সামগ্রী ঠিক ন্যায্য মূল্যেই কিনতে চাইবেন। আর পণ্যের গুণগত মান নিয়ে তো কেও আপোষ করতেই চায় না। এক্ষেত্রে ভালো দামে সঠিক পণ্যটি বেছে নিতে চাইলে আস্থা রাখতে পারেন দারাজ অনলাইন শপেই। কি আছে দারাজের মাইক্রোওয়েভ ওভেন কালেকশনে? অনলাইনে মাইক্রোওয়েভ ওভেন কিনে লাভবান হয়ে চাইলে স্বনামধন্য ব্র্যান্ড সমূহের মাইক্রোওয়েভ দেখে নিতে পারেন দারাজ থেকে। সকল সাইজের মাইক্রো ওভেন এখন দারাজ থেকে বুঝে নিতে পারেন আপনার চাহিদা অনুসারেই। আর তাই ১৫ লিটার মাইক্রোওয়েভ ওভেন থেকে শুরু করে ২০, ২৫, ৩০ ও ৬০ লিটার মাইক্রোওয়েভ ওভেন দারাজ থেকেই শপিং করতে পারেন। আর সকল ব্র্যান্ডের হাই-কোয়ালিটি সম্পন্ন মাইক্রো ওভেন তো দারাজের ওভেন কালেকশনের মূল আকর্ষণ হিসেবে থাকছেই। এছাড়া ভালো মানের ইলেক্ট্রিক মাইক্রো ওভেন এখন দারাজে পাওয়া যাচ্ছে বেশ সুলভ মূল্যে। ইলেকট্রিক ওভেনের কাজ কি সেটা জানতে ইলেকট্রিক ওভেন ব্যবহারের নিয়ম (মাইক্রো ওভেনের ব্যবহার) বা চালানোর নিয়ম যথাযথ ভাবে জেনে নিতে পারেন অনলাইনে।

জনপ্রিয় ইলেকট্রিক ওভেন ব্র্যান্ড সমূহ একনজরে

শার্প ওভেন | প্যানাসনিক ওভেন | স্যামসাং ওভেন | মিয়াকো ওভেন | শিমিজু ওভেন | সিঙ্গার ওভেন | ওয়ার্পুল ওভেন | ওয়ালটন ওভেন

ওভেন এর দাম ২০১৯ - অনলাইনে কিনুন

আপনি কি মাইক্রোওয়েভ ওভেনের দরদাম নিয়ে চিন্তিত? অনলাইনে মাইক্রোওয়েভ ওভেনের দাম এখন সাধ্যের মধ্যেই উপভোগ করা সম্ভব দারাজে। ওভেন এর দাম কম থাকার আরেকটি বড় কারন হল দারাজে বর্তমানে সব ধরণের ওভেন এর উপর ডিসকাউন্ট ধার্য করা হয়েছে ব্যাপক হারে। তাই ওয়ালটন ওভেনের দাম সহ সকল প্রকার মাইক্রো ওভেনের দাম এখন প্রকৃতপক্ষে ক্রেতাদের বাজেটের মধ্যেই থাকছে। তবে অনলাইনে মাইক্রোওয়েভ ওভেন প্রাইস ইন বাংলাদেশ লিখে সার্চ দিলেও দারাজের মাইক্রোওয়েভ এর মূল্য নিয়ে একটি ভালো ধারণা পেয়ে যেতে পারেন। এখন বিশেষ ডিসকাউন্ট ছাড়াও মাইক্রো ওভেন কেনার সুবিধার্তে বিভিন্ন আকর্ষণীয় ভাউচার এর ব্যবস্থা রাখা হয়েছে ক্রেতাদের স্বার্থে। আর তাই মাইক্রোওয়েভের দাম নিয়ে একেবারে নিশ্চিন্ত থাকতে পারেন দারাজ অনলাইন স্টোরে।

ওভেন ছাড়া আরও দেখতে পারেন,